| ঢাকা, বুধবার, ১০ আগস্ট ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯

লঙ্কানদের বিপক্ষে ম্যাচ শুরুর আগেই টাইগার শিবিরে এলো নতুন সুখবর

২০২২ এপ্রিল ৩০ ২২:৫৫:৫৮
লঙ্কানদের বিপক্ষে ম্যাচ শুরুর আগেই টাইগার শিবিরে এলো নতুন সুখবর

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের স্কোয়াডে ছিলেন না তাসকিন আহমেদ তাও আবার ইনজুরিতে আগেয়। ডিপিএলের ম্যাচে চোট পেয়ে প্রথম ম্যাচ থেকে ছিটকে যান টাইগার দলের অন্যতম তারকা মেহেদি হাসান মিরাজ। এছাড়া ফিটনেসজনিত ইস্যুতে অনিশ্চয়তা ছিল তরুণ বাঁহাতি পেসার শরিফুল ইসলামকে ঘিরেও।

তবে সিঙ্গাপুর থেকে মিলেছে সুখবর। শ্রীলঙ্কা সিরিজের প্রথম ম্যাচ খেলতে সমস্যা নেই শরিফুলের। এই বিষয় নিয়ে বাংলাদেশ জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জানিয়েছেন, যেহেতু অপারেশন প্রয়োজন নেই তাই আসন্ন সিরিজে খেলতে বাধা নেই এই তারকার।

বিচিবি সুত্রে জানা যায় যে, দীর্ঘদিন ধরে তলপেটের অস্বস্তিতে ভুগছেন শরিফুল। এ সমস্যার সমাধানে তাকে সম্প্রতি সিঙ্গাপুরে পাঠিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। যেখানে জানা গেছে আপাতত অপারেশনের প্রয়োজন নেই শরিফুলের। তাই আগামী ১৫ মে থেকে শুরু হতে যাওয়া সিরিজে খেলতে পারবেন তিনি।

ক্রিকেটভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকবাজকে মিনহাজুল আবেদিন নান্নু বলেছেন, ‘যেহেতু এ মুহূর্তে কোনো অপারেশনের প্রয়োজন নেই, তাই শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্ট খেলতে পারবে শরিফুল। তাসকিনের অনুপস্থিতিতে এটি দলের জন্য বড় একটি পাওয়া।’

আগামী ৪ মে (বুধবার) কাঁধের ইনজুরির চিকিৎসার জন্য ইংল্যান্ড যাবেন তাসকিন। যে কারণে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ খেলতে পারবেন না তিনি। ইনজুরিতে থাকা মেহেদি হাসান মিরাজেরও সিরিজের দ্বিতীয় টেস্টে খেলার সম্ভাবনা খুব কম।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে