| ঢাকা, বৃহস্পতিবার, ৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯

আলিয়াকে আমি আগে থেকেই সহ্য করতে পারি না

২০২২ এপ্রিল ১৫ ২১:৫৮:০৭
আলিয়াকে আমি আগে থেকেই সহ্য করতে পারি না

অবশেষে সকল জল্পনা কল্পনা শেষে সাত পাকে বাঁধা পড়েছেন বলিউড অভিনেতা রণবীর কাপুর ও অভিনেত্রী আলিয়া ভাট। এই বিয়ে মুম্বাইয়ের কাপুরদের বান্দ্রার বাড়ি ‘বাস্তু’তে হয় এই জুটির বিয়ের অনুষ্ঠান। বিয়ের পরপরই ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছায় ভাসছেন রণবীর-আলিয়া দম্পতি। বলিউডের হার্টথ্রব তারকা হওয়ায় বাংলাদেশেও তাদের ভক্তের অভাব নেই।

এই তালিকায় তাদেরই একজন হলেন দীঘি। এই ঢালিউডের অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে রণবীরের বিয়ে মেনেই নিতে পারছেন না। বলা যায় আলিয়া বিদ্বেষী দীঘি। বলছেন, ‘আলিয়ার সঙ্গে বিয়ের ছবি একদমই নিতে পারছি না। ওর (রণবীর) অন্য কোনো এক্সের সঙ্গে ক্যাটরিনা কিংবা দীপিকার সঙ্গে বিয়ে হলে সেটা মেনে নেওয়া যেত। কিন্তু আলিয়াকে আমি আগে থেকেই নিতে পারি না।’ রণবীরকে পছন্দের কথা জানিয়ে বলেন, ‘এখনো আমার ফোনের ওয়ালপেপারে রণবীরের ছবি দেওয়া। আমার মোবাইলে রণবীরের আলাদা একটি ফোল্ডারই রয়েছে। সেখানে সব রণবীরের ছবি। ’

কষ্ট পেয়ে অনেকেই অনেক কিছু করে, দীঘিও করেছেন। তিনি খেয়েছেন সারা রাত পেস্ট্রি। দীঘির এমন আবেগী আলাপের মাঝে জানতে চাওয়া রণবীরের বিয়ের রাতে কী করলেন, ‘কষ্টে সারারাত পেস্ট্রি খেয়েছি। আগেই কিনে নিয়ে এসেছিলাম; এই কষ্টে কোন ডায়েট নেই।’ বললেন দীঘি।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে