| ঢাকা, বৃহস্পতিবার, ৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯

ভাত খেতে পারেন না দুই বাংলার জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া

২০২২ এপ্রিল ১৫ ১৭:৫৯:১৭
ভাত খেতে পারেন না দুই বাংলার জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া

ঢালিউডের জনপ্রিয় নায়িকাদের তালিকায় অন্যতম নাম নুসরাত ফারিয়ার। শুধুমাত্র এপার বাংলার নয় টলিউড ইন্ডাস্ট্রিতেও অভিনয় করতে দেখা যায় তাকে। দুই বাংলার জনপ্রিয় মুখ নুসরাত ফারিয়ার অভিনয়ের পাশাপাশি আকর্ষণীয় ফিগার ও সৌন্দর্য সচেতনতায় জুড়ি নেই। নিয়মিত জিমে গিয়ে

শরীরচর্চা করেন। তবে ভাতের জন্যই কষ্ট করে যাচ্ছেন দিনভর, সপ্তাহ মাস, অথচ ভাতই নাকি খেতে পারেন না তিনি!সম্প্রতি এমনটাই জানিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের এই অভিনেত্রী।

অনেকটা মজার ছলে তিনি নিজের ফেসবুকে লিখেছেন, ‘ভাতের জন্য পরিশ্রম করি কিন্তু ভাত খেতে পারি না। ’ সঙ্গে জুড়ে দিয়েছেন হ্যাশট্যাগ ‘অ্যাকট্রেস লাইফ। ’ মূলত অভিনয়ের পাশাপাশি শরীরচর্চাকেও সমানভাবে গুরুত্ব দেন এই অভিনেত্রী। ফিট থাকার বিষয়ে বিন্দুমাত্র ছাড় দিতে রাজি নন তিনি। তাইতো শরীরের প্রয়োজন অনুযায়ী খাদ্য গ্রহণ এবং অতিরিক্ত ক্যালোরি পোড়াতে কঠোর শরীরচর্চাতেও মনোযোগী নুসরাত ফারিয়া।

নুসরাত ফারিয়ার মতে, খাবার এবং পানীয় দুটো বিষয়েই তিনি সমান সতর্ক। প্রচুর পরিমাণে পানি পান করেন তিনি। এতে শরীর যেমন সুস্থ থাকে; ঠিক তেমনই ত্বক এবং চুলের স্বাস্থ্যও ভেতর থেকে ঝলমলে হয়। আর এজন্য ভাতই খান না অভিনেত্রী।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে