| ঢাকা, শুক্রবার, ৭ অক্টোবর ২০২২, ২২ আশ্বিন ১৪২৯

ঈদে মুক্তি পাচ্ছে জিতের নতুন সিনেমা, ট্রেইলার প্রকাশ (ভিডিও সহ)

২০২২ এপ্রিল ১১ ১৬:০৩:১৭
ঈদে মুক্তি পাচ্ছে জিতের নতুন সিনেমা, ট্রেইলার প্রকাশ (ভিডিও সহ)

টালিপাড়ার অন্যতম জনপ্রিয় নায়ক জিৎ। এখন পর্যন্ত কিছু দর্শক অপেক্ষা করে তার সিনেমার জন্য। তবে এবার ঈদ উপলক্ষে ২৯ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে তার চরম হিটের নতুন সিনেমা ‘রাবণ’। এই সিনেমাটির পোস্টার প্রকাশ পেয়েছিল গত বছর। সেখানে জিৎকে দেখা গিয়েছিল নতুন রুপে।

যেমন লম্বা চুল, তেমন মোটা গোঁফ আর একগাল দাড়িতে। শুধু কি তাই? পোস্টারে রাগী চেহারার জিতের ভ্রু কাটা ছিল। চোখের এক মণি ছিল বাদামী আর অন্য মণি ছিল লাল। সব মিলিয়ে এক আজব চেহারা।

গত ১০ এপ্রিল গ্রাসরুট এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেল মুক্তি পেয়েছে এই নতুন সিনেমাটির ট্রেইলার। এই ছবির মুল কাহিনি হল, কলিযুগে দুষ্টের দমন করার জন্য রামের নয় রাবণের প্রয়োজন, এই বার্তাই ট্রেলারে দেওয়া হয়েছে। শুরুতে রাবণ হিসেবে থাকলেও তারপরই আবার রাম মুখোপাধ্যায় হিসেবে নিজের পরিচয় দিয়েছেন জিৎ। কলেজের অধ্যাপক রাম। ছাত্রছাত্রীদের সাংবাদিকতার পাঠ দেন। এর মধ্যেই আবার নিজের ছাত্রীর রাইয়ের প্রেমে পড়ে যান। মিষ্টি এই প্রেমের কাহিনি বেশ কিছুক্ষণ চলে। তারপরই আবার পাল্টে যায় কাহিনি। রাবণ হিসাবে দেখা যায় জিৎকে।

অপার বাংলার নতুন এই ছবিতে আলাদাভাবে নজর কেড়েছে জিতের লুক। রামের ভূমিকায় যে মানুষটি হ্যান্ডসাম হাঙ্ক ছিলেন, তিনিই আবার রাবণের ভূমিকায় নিজের ভোল পাল্টে ফেলেছেন। মাথায় ঢেউ খেলানো চুল, এক চোখের রং তীব্র লাল।

‘রাবণ’ সিনেমাটিতে জিৎ ছাড়াও রাইয়ের ভূমিকায় অভিনয় করেছেন নবাগতা লহমা ভট্টাচার্য। পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন তনুশ্রী চক্রবর্তী। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন খরাজ মুখোপাধ্যায়, বিশ্বনাথ বসু, শতাফ ফিগারের মতো অভিনেতারা।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে