| ঢাকা, শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

এক ম্যাচের জন্য সাইফুদ্দিন বাদ তাহলে লিটন কেনো দলে, লাইভে এসে বিসিবিকে ধুয়ে দিলেন কায়েস

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ মে ২৫ ১৮:২৫:১১
এক ম্যাচের জন্য সাইফুদ্দিন বাদ তাহলে লিটন কেনো দলে, লাইভে এসে বিসিবিকে ধুয়ে দিলেন কায়েস

সাইফুদ্দিনে তার প্রতিফলন দেখছেন ইমরুল কায়েস। এবার সাইফুদ্দিনকে নিয়ে মুখ খুললেন ইমরুল। এভাবে আশা দেখিয়ে ছেলেকে ছুড়ে ফেলার কঠিন জবাব দিলেন তিনি। কেউ যদি একটি বাজে ম্যাচের জন্য দলের বাইরে থাকে, কয়েক মাস ধরে খারাপ খেলেও সৌম্য লেইটন শান্তরা কীভাবে দলে থাকবেন? সাইফ আল-দিনের সময়ে নির্বাচকরা কেন এই নৈতিক পোশাক পরেছিলেন এবং লেটনের সময়ে কেন তারা অন্ধ হয়ে বসেছিলেন?

দীর্ঘ ইনজুরি কাটিয়ে ক্রিকেটে সাইফুদ্দিন কতটা পরিশ্রম করেছেন তা যারা তাকে অনুসরণ করেছেন তারাই জানেন। কয়েক মাস কঠোর পরিশ্রম করার পর প্রিমিয়ার লিগে ভালো পারফর্ম করে দলে ফিরেছেন সাইফ এল-দিন। তিনি দলে প্রবেশ করেন এবং ভাল বোলিং করেন এবং বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ উইকেট তুলে নেন। কিন্তু যখনই সে খারাপ খেলত, সবাই রেগে গিয়ে ছেলেটিকে ফেলে দিত। তাই মাসের পরিশ্রমের ফল কী, এই দুই ম্যাচ।

এসব নিয়ে ক্ষুব্ধ ইমরুল কায়েস। তিনি বলেছিলেন যে তিনি একটি ম্যাচে ভাল পারফরম্যান্স করতে পারেননি, এমনকি সেই সিরিজের একটি ম্যাচে আরও খারাপ পারফরম্যান্স করেছিলেন। তারপর দেখলাম সে দলে নেই, এবং ম্যাচে খারাপ পারফরম্যান্সের পর একজন খেলোয়াড়কে বাদ দেওয়াটা খুবই দুঃখজনক।

বিপিএলে সে খুব সুন্দর পারফরম্যান্স করেছে, আমার মনে হয় ডেথ ওভারে যদি ভালো কোন বলার থাকে বাংলাদেশ টিমে সেটি সাইফুদ্দিন। ২০১৯ বিশ্বকাপে একই ভাগ্যবরণ করতে হয়েছিল ইমরুলের ।ভালো পারফরমের পরেও কম্বিনেশনর কারণে বিশ্বকাপের দল থেকে ছিটকে পড়েন তিনি । এখনো বয়ে বেড়াচ্ছে এই ওপেনার । সাইফুদ্দিনের উদাহরণ দিয়ে তিনি জানিয়েছেন , ক্রিকেটাররা বিশ্বকাপে খেলার জন্য বড় স্বপ্ন দেখে, এভাবে শেষ মুহূর্তে ক্রিকেটারদের বাদ পড়া ক্রিকেটের জন্য অশুভস সংকেত বলে মনে করেন ইমরুল

ইমরুল বলেন একটা প্লেয়ার অনেক স্বপ্ন দেখেন বিশ্বকাপ খেলার। বিশ্বকাপ কিন্তু একদিন দুইদিনের স্বপ্ন না অনেক দিনের স্বপ্ন, তাই সাইফুদ্দিন যখন থেকে ফিট হয়েছেন বিপিএল ভালো পারফর্ম করেছেন তখন থেকে এসে স্বপ্ন দেখা শুরু করেছে বিশ্বকাপের রেখেছেন বিশ্বকাপে কি কি করবেন কিভাবে খেলবেন। আর আপনারা এক ম্যাচ বিবেচনা করেই তাকে যে বাদ দিয়ে দিলেন এটা আমাদের দেশের ক্রিকেটের জন্য একদমই ভালো না।

অনেকেই যারা স্বপ্ন ছাড়া বিশ্বকাপে খেলছেন তাদের পারফর্ম কখনোই ভালো হবে না তারা কখনোই লক্ষ্যে নিয়ে যেতে পারবে না। সব শেষ সাইফুদ্দিনকে তিনি দুর্ভাগে বলেছেন, সাইফুদ্দিনের দুর্ভাগ্য কে আখ্যা দিয়ে তিনি বলেছেন শুধু এই বিপিএল না অনেক বিপিএলেই তিনি ভালো পারফর্ম করেছেন অনেক ঘরওয়ালিগে তিনি ভালো পারফর্ম করেছেন প্রমাণ করেছেন , সবদিক দিয়েই দল থেকে বাদ পড়া তার জন্য অনেক বড় দুর্ভাগ্য এ ছাড়া আর কিছুই হতে পারে না

তবে একজন দর্শক আর ক্রিকেটার হিসেবে আমার কাছে মনে হয় সাইফুদ্দিন দলের জন্য অনেক ভালো একটা অপশন ছিল ।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

১ রানে নেপালের স্বপ্নভঙ্গ বড় লাভে বাংলাদেশ

১ রানে নেপালের স্বপ্নভঙ্গ বড় লাভে বাংলাদেশ

নেপালের বিপক্ষে ম্যাচে ১৮তম ওভারে তাবরাইজ শামসি এলেন বোলিংয়ে। তখন পর্যন্ত পুরো ক্রিকেট দুনিয়া বুঁদ ...

বিশ্বকাপে শান্তকে মুক্তি দিলো উগান্ডা-ওমান

বিশ্বকাপে শান্তকে মুক্তি দিলো উগান্ডা-ওমান

সুপার এইটের স্বপ্নে বেঁচে আছে বাংলাদেশ। শ্রীলঙ্কার বিপক্ষে ২ উইকেটের জয়ের পর, দক্ষিণ আফ্রিকার কাছে ...

ফুটবল

চরম লড়াইয়ে এই মাত্র শেষ হল আর্জেন্টিনা-গুয়াতেমালার হাইভোল্টেজ ম্যাচ, দেখে নিন ফলাফল

চরম লড়াইয়ে এই মাত্র শেষ হল আর্জেন্টিনা-গুয়াতেমালার হাইভোল্টেজ ম্যাচ, দেখে নিন ফলাফল

শেষ ম্যাচে পুরো সময় খেলেননি মেসি। দ্বিতীয়ার্ধের প্রায় পুরোটা সময় খেলেও ইকুয়েডরের বিপক্ষে অচলাবস্থা ভাঙতে ...

একটু আগে শেষ হল আর্জেন্টিনা-ইয়েকোডর ম্যাচ, দেখে নিন ফলাফল

একটু আগে শেষ হল আর্জেন্টিনা-ইয়েকোডর ম্যাচ, দেখে নিন ফলাফল

নিজের পছন্দের একাদশের অনেককেই পাননি কোচ লিওনেল স্কালোনি। আবার স্কোয়াডে থাকা সবাইকে কিছুটা সুযোগ দিতেও ...



রে