| ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

দুই ম্যাচে দেখেই মুস্তাফিজকে বেঞ্চে বসিয়ে দিয়েছিলো দিল্লি যোগ্য জবাব দিলো মোস্তাফিজ

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ এপ্রিল ০৯ ২০:০২:৩০
দুই ম্যাচে দেখেই মুস্তাফিজকে বেঞ্চে বসিয়ে দিয়েছিলো দিল্লি যোগ্য জবাব দিলো মোস্তাফিজ

মোস্তাফিজ হাতে পার্পল ক্যাপ তুলে দিয়ে যেন দায় মুক্ত হলেন চেন্নাই অধিনায়ক। ফিজের কামব্যাক চেন্নাইয়ের জয়ে ফেরা দলের জয়ে অবদান রাখতে পেরে কাটার মাস্টার ফিজ ভীষণ খুশি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, নিজের অনুভূতি। নতুন দলের এসে ধোনির মাস্টার প্ল্যানের সামনে হাওয়ায় মিলিয়ে গেল আনবিটেন কলকাতাকে মাটিতে নামিয়ে আনল চেন্নাই সুপার কিংস। আর এই জয়ের অন্যতম হিরো মুস্তাফিজ৷ তার বোলিংয়ে ধাঁধায় পড়েন কলকাতার হার্ড হিটার ব্যাটাররা। গতকাল ফিজ ৫.৫ ইকোনমিতে চার ওভারে ২২ রান দিয়ে তুলে নিয়েছেন দুই উইকেট।

সব মিলিয়ে এখনও পর্যন্ত আইপিএলে চার ম্যাচ খেলে ১২৮ রান দিয়ে আট ইকোনমিতে মুস্তাফিজ নিয়েছেন নয় উইকেট। এই মোস্তাফিজকে দেখে নিঃসন্দেহে আফসোসে পুড়ছে সে দিল্লি ক্যাপিটালস। গেল সিজনে দুই ম্যাচ খেলে ফিজ কে বসিয়ে রাখা হয়েছিল। পরে সিজন শেষ হতে মুস্তাফিজকে রিলিজ করে দেয় ফ্র্যাঞ্চাইজিটি। দিল্লি ক্যাপিটালসের জার্সিতে মাত্র ২ ম্যাচ কপালে জুটেছিল তার দুই ম্যাচ ওভার পেয়েছিলেন ৭ ওভার ইকোনমি ছিল ১১.২৯ নিয়েছিলেন দুই উইকেট।

বাংলাদেশি বলে কি ফ্র্যাঞ্চাইজিটির এমন করেছিলেন ফিজের সাথে। অ্যানরিখ নরকিয়া যাকে ফিজের পরিবর্তে কিনেছে দিল্লি চলতি আইপিএলে দিল্লির এই পেসার সামনে পেয়ে যেন ব্যাটাররা মেতে ওঠে তাণ্ডবে। মুম্বাইয়ের বিপক্ষে শেষ ম্যাচটা বোধহয় এখনও তাড়িয়ে বেড়াচ্ছে এই প্রোটিয়াকে। ডেথ ওভার স্পেশালিস্ট তকমা পাওয়া নরকিয়াকে নিয়ে ছেলেখেলায় মেতে ছিল মুম্বাই এক ওভারে তুলে নেয় ৩২ রান। সেই ম্যাচটাতে তিনি ১৬.২৫ ইকোনমিতে রান দিয়েছেন।

তারপরএ এবারের আইপিএলে প্রতি ম্যাচে নরকিয়া থাকছেন খেলছেন। চার ম্যাচ খেলে দিয়ে ফেলেছেন ২১৫ রান। ১১.৪৪ ইকোনমিতে ঝুলিতে তার ছয় উইকেট। এমন পারফরম্যান্সের পরও ম্যাচের পর ম্যাচ তাঁকে খেলিয়ে যাচ্ছে দিল্লি ক্যাপিটালসের জার্সিতে। অথচ সৌরভ গাঙুলী ফিজের না খেলানোর কারন হিসাবে ফিজকেই দোষ দিয়েছিলেন। ১ বছর না যেতেই দিল্লিকে বুড়ো আঙ্গুল দেখিয়ে দিল বাংলার কাটার মাস্টার ৷ যে বোলারকে তারা ছুঁয়ে ফেলে দিয়েছিল সেই চেন্নাইয়ের তুরুপের তাস দিল্লি যা পারল না চেন্নাই তা করে দেখাল।

দুই ম্যাচে দেখেই মোস্তাফিজকে বেঞ্চে বসিয়ে দিয়েছিলো দিল্লি, অথচ সাড়ে ১৩ ইকোনমি নিয়েও ম্যাচের পর ম্যাচ খেলে নরকিয়া। বাংলাদেশি বলেই এমন আচরণ, যোগ্য জবাব দিলো মোস্তাফিজ।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

জিম্বাবুয়ে ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ দিয়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকা অঞ্চল ...

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

পাপন বলেন আসলে আমাদের অরিজিনাল প্লান সাথে এখন কিছুই কাজ করছে না। সত্যি কথা যদি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে