| ঢাকা, সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১

ব্রেকিং নিউজ ; আইপিএলে ফিরতে পারছেন না মুস্তাফিজ

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ এপ্রিল ০৩ ১৪:০৯:৫২
ব্রেকিং নিউজ ; আইপিএলে ফিরতে পারছেন না মুস্তাফিজ

আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হবে আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজে। আসন্ন বাংলাদেশ দলের ক্রিকেটাররা তাদের ভিসার আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে বৃহস্পতিবার (৪ এপ্রিল) মার্কিন দূতাবাসে যাওয়ার কথা ছিল। সেই তালিকায় থাকতে হবে মুস্তাফিজকে। এই কাজের ভিত্তিতেই মুস্তাফিজুর রহমান চেন্নাই থেকে ঢাকায় যাত্রা করেন।

বিসিবির ক্রিকেট অপারেশন্সের প্রধান শেহেরিয়ার নাফীস নিশ্চিত করেছেন যে "(বাংলাদেশ) দলের সম্ভাব্য সকল ক্রিকেটার বৃহস্পতিবার ভিসার জন্য উপস্থিত থাকবে"।

প্রাথমিকভাবে ধারণা করা হয়েছিল যে ৪ তারিখে ভিসার কাজ শেষ করে তিনি ভারতে ফিরবেন।চেন্নাই সুপার কিংস ৫ এপ্রিল একটি ম্যাচ খেলবে। রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে তাদের চতুর্থ ম্যাচ খেলবে তারা। সেই ম্যাচে দলের সঙ্গেই থাকবেন ফিজ।

তবে শেষ পর্যন্ত মুস্তাফিজকে ছাড়াই হায়দরাবাদের বিপক্ষে খেলতে হতে পারে চেন্নাইকে। সদ্য চট্টগ্রামে টেস্ট শেষ করেছেন বাংলাদেশের খেলোয়াড়রা। সেখান থেকে সবাই দলে যোগ দেবেন। এটা বিশ্বাস করা হয় যে দ্য ফিজ চেন্নাইয়ের পরবর্তী ম্যাচটি মিস করবে যখন তারা পুরো কাজটি সঠিকভাবে শেষ করবে।

চেন্নাইয়ের পরের ম্যাচ ৮ এপ্রিল, হোম ম্যাচে প্রতিপক্ষ কলকাতা নাইট রাইডার্স। সেই ম্যাচের জন্যও মুস্তাফিজের থাকা বা না থাকা এখনও ঝুলে আছে অনিশ্চয়তার মাঝে। ৫ ও ৮ এপ্রিলের দুই ম্যাচের পর চেন্নাই সুপার কিংস পরের ম্যাচ খেলবে ১৪ এপ্রিল। সেই ম্যাচে অবশ্য মুস্তাফিজের না থাকার কোনো শঙ্কা নেই।

অবশ্য বাংলাদেশের এই পেসারকে পুরো মৌসুম পাওয়ার সম্ভাবনা নেই চেন্নাইয়ের। বিসিবির দেওয়া অনাপত্তিপত্র অনুযায়ী, ১২ মে পর্যন্ত পাবে ফ্র্যাঞ্চাইজিটি। বাকি ম্যাচগুলো তিনি খেলতে পারবেন না। মোট ৫১ দিনের জন্য এই বাঁহাতি পেসারকে ছুটি দিয়েছে বিসিবি। তারপর দেশে ফিরতে হবে জিম্বাবুয়ে সিরিজের জন্য।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

মুস্তাফিজদের পরবর্তী ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষনা করলো চেন্নাই কোচ

মুস্তাফিজদের পরবর্তী ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষনা করলো চেন্নাই কোচ

চেন্নাই ২৩ এপ্রিল রাত ৮ টায় (বাংলাদেশ সময়) লখনউয়ের মুখোমুখি হবে। লখনউয়ে বিপক্ষে শেষ ম্যাচে ...

ব্রেকিং নিউজ ; তামিমকে নিয়ে হাথুরুর সাথে বিসিবির হঠাৎ জরুরী মিটিং

ব্রেকিং নিউজ ; তামিমকে নিয়ে হাথুরুর সাথে বিসিবির হঠাৎ জরুরী মিটিং

দশ দিন আগে গুঞ্জন ছিল চন্ডিকা হাথুরুসিংহে প্রধান কোচের পদ থেকে সরে দাঁড়াবেন। তাই আমি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে