| ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১১ শ্রাবণ ১৪৩১

এমন ম্যাচ হারের কারন ব্যাখ্যা করলেন চেন্নাই অধিনায়ক

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ এপ্রিল ০২ ১২:১৩:১৯
এমন ম্যাচ হারের কারন ব্যাখ্যা করলেন চেন্নাই অধিনায়ক

টানা দুই জয়ের পর পরাজয়ের মুখে পড়ে চেন্নাই সুপার কিংস। ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা দিল্লি ক্যাপিটালসের কাছে ২০ রানে হেরেছে। আইপিএলে অধিনায়ক হিসেবে প্রথম ম্যাচেই হেরেছিলেন রুতুরাজ গায়কওয়াদ। পরাজয়ের পর দলের ব্যাটিংয়ে নেমেছে চেন্নাই অধিনায়ক।

চলতি মৌসুমে আগের দুই ম্যাচে উদ্বোধনী ব্যাটসম্যান রাশিন রবীন্দ্র ও ঋতুরাজ গায়কোয়াড়ের দুর্দান্ত শুরু এবং টপ অর্ডারের ছন্দময় ব্যাটিং দলের মিডল অর্ডারকে খুব একটা পরীক্ষা করেনি। যদিও, চেন্নাই গতকাল প্রায় ২০০ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে শুরুটা ভালো করতে পারেনি। খলিল আহমেদ অধিনায়ক রুতুরাজ গায়কওয়াড় (১) ও রাশেন রবীন্দ্রের (২) উইকেট পান।

ম্যাচের পর রুতুরাজ বলেন, “আমার মনে হয় ব্যাটিংয়ে আমি আশানুরূপ করতে পারিনি। প্রথম দুই ম্যাচে ভালো শুরু করেছিলেন তিনি। কিন্তু এই ম্যাচে তিনি তা করতে পারেননি কারণ রান তাড়া করতে ১২ বল খেলে রাশেন দুই রানে আউট হন। ফলে প্রথম ৩ ইনিংসে মাত্র ৭ রান করে চেন্নাই। ইনিংসে মাত্র দুই বল খেলে আউট হন রুতুরাজ নিজেই। তবে বোধহয় বেশি বল খেলার জন্য রুশেনকে দায়ী করেছেন ঋতুরাজ।

প্রথমে ব্যাট করে দিল্লি ১৯১ রানের বড় পুঁজি গড়লেও বোলারদের পারফরম্যান্সে খুশি রুতুরাজ। তিনি বলেন, ‘পাওয়ার প্লে-তে ওরা যেভাবে শুরু করেছিল তারপর দিল্লিকে ১৯১ রানে আটকাতে পেরে আমি খুশি, প্রথম ইনিংসে ব্যাটিং অনেক সহজ ছিল। কিন্তু দ্বিতীয় ইনিংসে পিচে বল পড়ে সুইং একটু বেশি হচ্ছিল। তাই আমাদের খেলতে সমস্যা হচ্ছিল। তার পরেও আমরা লড়াই করেছি। কিন্তু শেষে অনেক বেশি রান দরকার হয়ে পড়েছিল। প্রথম দিকে ভালো খেলতে পারলে হয়তো জিতে জেতাম।’

চেন্নাইয়ের বিপক্ষে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৯১ রান করে দিল্লি। ঋষভ পন্ত ৩২ বলে ৫১ রানের ইনিংস খেলেন। ৩৫ বলে ৫২ রান করেন ডেভিড ওয়ার্নার। জবাবে ৬ উইকেটে ১৭১ রানে চেন্নাই সুপার কিংসের ইনিংস শেষ হয়ে যায়। শেষ দিকে মহেন্দ্র সিংহ ধোনি ১৬ বলে ৩৭ রানের ঝোড়ো ইনিংস খেললেও দলকে জেতাতে পারেননি। ২০ রানে ম্যাচ জেতে দিল্লি।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

অবশেষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় নিয়ে মুখ খুললেন মুশফিক

অবশেষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় নিয়ে মুখ খুললেন মুশফিক

কোটা সংস্কার আন্দোলনে শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে সরব দেশের ক্রীড়াঙ্গন। জাতীয় দলের অধিনায়ক নাজমুল হোসেন ...

কোটা আন্দোলন কারী ছাত্রছাত্রীদের নিয়ে যা বললেন এলেন ডোনাল্ড

কোটা আন্দোলন কারী ছাত্রছাত্রীদের নিয়ে যা বললেন এলেন ডোনাল্ড

সারা দেশে সরকারি চাকরিতে কোটা সংস্কারে চেয়ে শিক্ষার্থীদের আন্দোলনে উত্তপ্ত পুরো বাংলাদেশ। চলছে নানা আলোচনা ...

ফুটবল

এবার আর্জেন্টিনার সামনে এখন তিন বিশাল বড় চ্যালেঞ্জ

এবার আর্জেন্টিনার সামনে এখন তিন বিশাল বড় চ্যালেঞ্জ

মাত্রই নিজেদের তিন আন্তর্জাতিক শিরোপার চক্রপূরণ করেছে আর্জেন্টিনা। ২০২১ সালের কোপা আমেরিকা ও ২০২২ সালের ...

এবার আর্জেন্টিনার বিপক্ষে বর্ণবাদের অভিযোগ

এবার আর্জেন্টিনার বিপক্ষে বর্ণবাদের অভিযোগ

বর্ণবিদ্বেষে অভিযুক্ত লিওনেল মেসিরা। কোপা আমেরিকা জয়ের পর উদযাপন করতে গিয়েই মাত্রা ছাড়ালেন আর্জেন্টিনার ফুটবলারেরা। ...



রে