| ঢাকা, সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১

এমন ম্যাচ হারের কারন ব্যাখ্যা করলেন চেন্নাই অধিনায়ক

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ এপ্রিল ০২ ১২:১৩:১৯
এমন ম্যাচ হারের কারন ব্যাখ্যা করলেন চেন্নাই অধিনায়ক

টানা দুই জয়ের পর পরাজয়ের মুখে পড়ে চেন্নাই সুপার কিংস। ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা দিল্লি ক্যাপিটালসের কাছে ২০ রানে হেরেছে। আইপিএলে অধিনায়ক হিসেবে প্রথম ম্যাচেই হেরেছিলেন রুতুরাজ গায়কওয়াদ। পরাজয়ের পর দলের ব্যাটিংয়ে নেমেছে চেন্নাই অধিনায়ক।

চলতি মৌসুমে আগের দুই ম্যাচে উদ্বোধনী ব্যাটসম্যান রাশিন রবীন্দ্র ও ঋতুরাজ গায়কোয়াড়ের দুর্দান্ত শুরু এবং টপ অর্ডারের ছন্দময় ব্যাটিং দলের মিডল অর্ডারকে খুব একটা পরীক্ষা করেনি। যদিও, চেন্নাই গতকাল প্রায় ২০০ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে শুরুটা ভালো করতে পারেনি। খলিল আহমেদ অধিনায়ক রুতুরাজ গায়কওয়াড় (১) ও রাশেন রবীন্দ্রের (২) উইকেট পান।

ম্যাচের পর রুতুরাজ বলেন, “আমার মনে হয় ব্যাটিংয়ে আমি আশানুরূপ করতে পারিনি। প্রথম দুই ম্যাচে ভালো শুরু করেছিলেন তিনি। কিন্তু এই ম্যাচে তিনি তা করতে পারেননি কারণ রান তাড়া করতে ১২ বল খেলে রাশেন দুই রানে আউট হন। ফলে প্রথম ৩ ইনিংসে মাত্র ৭ রান করে চেন্নাই। ইনিংসে মাত্র দুই বল খেলে আউট হন রুতুরাজ নিজেই। তবে বোধহয় বেশি বল খেলার জন্য রুশেনকে দায়ী করেছেন ঋতুরাজ।

প্রথমে ব্যাট করে দিল্লি ১৯১ রানের বড় পুঁজি গড়লেও বোলারদের পারফরম্যান্সে খুশি রুতুরাজ। তিনি বলেন, ‘পাওয়ার প্লে-তে ওরা যেভাবে শুরু করেছিল তারপর দিল্লিকে ১৯১ রানে আটকাতে পেরে আমি খুশি, প্রথম ইনিংসে ব্যাটিং অনেক সহজ ছিল। কিন্তু দ্বিতীয় ইনিংসে পিচে বল পড়ে সুইং একটু বেশি হচ্ছিল। তাই আমাদের খেলতে সমস্যা হচ্ছিল। তার পরেও আমরা লড়াই করেছি। কিন্তু শেষে অনেক বেশি রান দরকার হয়ে পড়েছিল। প্রথম দিকে ভালো খেলতে পারলে হয়তো জিতে জেতাম।’

চেন্নাইয়ের বিপক্ষে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৯১ রান করে দিল্লি। ঋষভ পন্ত ৩২ বলে ৫১ রানের ইনিংস খেলেন। ৩৫ বলে ৫২ রান করেন ডেভিড ওয়ার্নার। জবাবে ৬ উইকেটে ১৭১ রানে চেন্নাই সুপার কিংসের ইনিংস শেষ হয়ে যায়। শেষ দিকে মহেন্দ্র সিংহ ধোনি ১৬ বলে ৩৭ রানের ঝোড়ো ইনিংস খেললেও দলকে জেতাতে পারেননি। ২০ রানে ম্যাচ জেতে দিল্লি।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

মুস্তাফিজদের পরবর্তী ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষনা করলো চেন্নাই কোচ

মুস্তাফিজদের পরবর্তী ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষনা করলো চেন্নাই কোচ

চেন্নাই ২৩ এপ্রিল রাত ৮ টায় (বাংলাদেশ সময়) লখনউয়ের মুখোমুখি হবে। লখনউয়ে বিপক্ষে শেষ ম্যাচে ...

ব্রেকিং নিউজ ; তামিমকে নিয়ে হাথুরুর সাথে বিসিবির হঠাৎ জরুরী মিটিং

ব্রেকিং নিউজ ; তামিমকে নিয়ে হাথুরুর সাথে বিসিবির হঠাৎ জরুরী মিটিং

দশ দিন আগে গুঞ্জন ছিল চন্ডিকা হাথুরুসিংহে প্রধান কোচের পদ থেকে সরে দাঁড়াবেন। তাই আমি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে