| ঢাকা, শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

ব্রেকিং নিউজ; সৌদিতে এবার নিষিদ্ধ হতে যাচ্ছে রোনালদো

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ ফেব্রুয়ারি ২৭ ১৩:১৮:১২
ব্রেকিং নিউজ; সৌদিতে এবার নিষিদ্ধ হতে যাচ্ছে রোনালদো

রবিবার সৌদি প্রফেশনাল লিগে রিয়াদ ডার্বিতে ৩-২ গোলে জয়ের পর আল-নাসর তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোও ক্লাবের হয়ে তার কেরিয়ারের ৭৫০তম গোলে পৌঁছেছেন। কিন্তু ঐতিহাসিক বৈঠকটি অন্য কারণেও শিরোনাম হয়েছে। আল-শাবাব সমর্থকদের "মেসি, মেসি" বলে স্লোগান দেওয়ার জবাবে সিআর সেভেন অশ্লীল অঙ্গভঙ্গি করেছিলেন। তার ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ব্যাপক সমালোচিত এই পর্তুগিজ তারকা। এই কারণে, তার বিপক্ষে কঠিন সিদ্ধান্ত আসতে পারে যা রোল্যান্ডোর সমর্থকরা মেনে নিতে পারে না।

মরুভূমির দেশে চলে যাওয়ার পর রোনালদো এমন অনুপযুক্ত অঙ্গভঙ্গির জন্য বেশ কয়েকবার সমালোচিত হন। গত বছরের এপ্রিলে একটি ম্যাচের পর রোনালদোর অনুপযুক্ত আচরণ সৌদি ফুটবলে ঝড় তুলেছিল। তার নোংরা আচরণকে অনেকেই মেনে নিতে পারেন না, বিশেষ করে সৌদি আরবের মতো রক্ষণশীল দেশে। সারাদেশে সোশ্যাল মিডিয়ায় "অপব্যবহারকারীদের তাড়িয়ে দাও" স্লোগানটিও প্রবণতা ছিল। কিন্তু সেই মুহূর্তে আল-নাসরকে সমর্থন করছিলেন রোনালদো।

তাদের পক্ষ থেকে রোনালদোর 'ইনজুরি'কেই দায়ী করা হয়। ক্লাবের পক্ষ থেকে বলা হয়, রোনালদোর কুঁচকিতে চোট রয়েছে। সেই কারণে ওই জায়গায় হাত দিয়েছিলেন তিনি। রোনালদো কোনো সমর্থককে অপমান করার জন্য এমন অঙ্গভঙ্গি করেননি বলেও দাবি করে আল নাসর। অশোভন আচরণের জন্য কোনো শাস্তিই পেতে হয়নি রোনালদোকে।

সিআরসেভেন যেখানেই যাচ্ছেন, মেসির ‘ভুত’ যেন তাড়া করছে তাকে। সাম্প্রতিক সময়ে হুটহাট মেজাজও হারিয়ে ফেলছেন। গতকাল (রোববার) রাতেও আল শাবাব সমর্থকদের 'মেসি, মেসি' স্লোগানে মেজাজ ঠিক রাখতে পারেননি সিআরসেভেন। জয় নিশ্চিত হওয়ার পর কানের পেছনে হাত নিয়ে সেই স্লোগান শুনছেন এমন ভঙ্গি করেন রোনালদো। এরপর আল-শাবাব সমর্থকদের উদ্দেশ্য করে অশ্লীল অঙ্গভঙ্গি করেই জয় উদযাপন করেন ৩৯ বছর বয়সী এই তারকা।

আন্তর্জাতিক গণমাধ্যমের প্রতিবেদন বলছে, এবার অশ্লীল অঙ্গভঙ্গির কারণে সৌদি ফুটবল ফেডারেশনের শাস্তির মুখে পড়তে যাচ্ছেন রোনালদো। দেশটির গণমাধ্যমের বরাত দিয়ে ব্রিটিশ সংবাদমাধ্যম মেইল অনলাইন জানিয়েছে, দৃষ্টিকটু আচরণের জন্য দুই ম্যাচ নিষেধাজ্ঞার পাশাপাশি জরিমানাও গুণতে হতে পারে রোনালদোকে।

এর আগে গত ৯ ফেব্রুয়ারি আল-হিলালের বিপক্ষে প্রীতি ম্যাচ হারের পর মেসি মেসি স্লোগানের প্রতিক্রিয়ায় বাজে অঙ্গভঙ্গি করেছিলেন রোনালদো। ওইদিন এক সমর্থকের ছুঁড়ে মারা স্কার্ফ নিজের শর্টসের ভেতর ঢুকিয়ে ফেলেছিলেন তিনি।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

পাকিস্তান সফরের জন্য বাংলাদেশের ১৬ সদস্যের শক্তিশালী স্কোয়াড ঘোষণা বিসিবি

পাকিস্তান সফরের জন্য বাংলাদেশের ১৬ সদস্যের শক্তিশালী স্কোয়াড ঘোষণা বিসিবি

আগস্টে পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে টাইগাররা। দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে পাকিস্তানে ...

কোটা আন্দোলন কারী ছাত্রছাত্রীদের নিয়ে যা বললেন এলেন ডোনাল্ড

কোটা আন্দোলন কারী ছাত্রছাত্রীদের নিয়ে যা বললেন এলেন ডোনাল্ড

সারা দেশে সরকারি চাকরিতে কোটা সংস্কারে চেয়ে শিক্ষার্থীদের আন্দোলনে উত্তপ্ত পুরো বাংলাদেশ। চলছে নানা আলোচনা ...

ফুটবল

এবার আর্জেন্টিনার সামনে এখন তিন বিশাল বড় চ্যালেঞ্জ

এবার আর্জেন্টিনার সামনে এখন তিন বিশাল বড় চ্যালেঞ্জ

মাত্রই নিজেদের তিন আন্তর্জাতিক শিরোপার চক্রপূরণ করেছে আর্জেন্টিনা। ২০২১ সালের কোপা আমেরিকা ও ২০২২ সালের ...

এবার আর্জেন্টিনার বিপক্ষে বর্ণবাদের অভিযোগ

এবার আর্জেন্টিনার বিপক্ষে বর্ণবাদের অভিযোগ

বর্ণবিদ্বেষে অভিযুক্ত লিওনেল মেসিরা। কোপা আমেরিকা জয়ের পর উদযাপন করতে গিয়েই মাত্রা ছাড়ালেন আর্জেন্টিনার ফুটবলারেরা। ...



রে