| ঢাকা, সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১

ব্রেকিং নিউজ; সৌদিতে এবার নিষিদ্ধ হতে যাচ্ছে রোনালদো

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ ফেব্রুয়ারি ২৭ ১৩:১৮:১২
ব্রেকিং নিউজ; সৌদিতে এবার নিষিদ্ধ হতে যাচ্ছে রোনালদো

রবিবার সৌদি প্রফেশনাল লিগে রিয়াদ ডার্বিতে ৩-২ গোলে জয়ের পর আল-নাসর তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোও ক্লাবের হয়ে তার কেরিয়ারের ৭৫০তম গোলে পৌঁছেছেন। কিন্তু ঐতিহাসিক বৈঠকটি অন্য কারণেও শিরোনাম হয়েছে। আল-শাবাব সমর্থকদের "মেসি, মেসি" বলে স্লোগান দেওয়ার জবাবে সিআর সেভেন অশ্লীল অঙ্গভঙ্গি করেছিলেন। তার ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ব্যাপক সমালোচিত এই পর্তুগিজ তারকা। এই কারণে, তার বিপক্ষে কঠিন সিদ্ধান্ত আসতে পারে যা রোল্যান্ডোর সমর্থকরা মেনে নিতে পারে না।

মরুভূমির দেশে চলে যাওয়ার পর রোনালদো এমন অনুপযুক্ত অঙ্গভঙ্গির জন্য বেশ কয়েকবার সমালোচিত হন। গত বছরের এপ্রিলে একটি ম্যাচের পর রোনালদোর অনুপযুক্ত আচরণ সৌদি ফুটবলে ঝড় তুলেছিল। তার নোংরা আচরণকে অনেকেই মেনে নিতে পারেন না, বিশেষ করে সৌদি আরবের মতো রক্ষণশীল দেশে। সারাদেশে সোশ্যাল মিডিয়ায় "অপব্যবহারকারীদের তাড়িয়ে দাও" স্লোগানটিও প্রবণতা ছিল। কিন্তু সেই মুহূর্তে আল-নাসরকে সমর্থন করছিলেন রোনালদো।

তাদের পক্ষ থেকে রোনালদোর 'ইনজুরি'কেই দায়ী করা হয়। ক্লাবের পক্ষ থেকে বলা হয়, রোনালদোর কুঁচকিতে চোট রয়েছে। সেই কারণে ওই জায়গায় হাত দিয়েছিলেন তিনি। রোনালদো কোনো সমর্থককে অপমান করার জন্য এমন অঙ্গভঙ্গি করেননি বলেও দাবি করে আল নাসর। অশোভন আচরণের জন্য কোনো শাস্তিই পেতে হয়নি রোনালদোকে।

সিআরসেভেন যেখানেই যাচ্ছেন, মেসির ‘ভুত’ যেন তাড়া করছে তাকে। সাম্প্রতিক সময়ে হুটহাট মেজাজও হারিয়ে ফেলছেন। গতকাল (রোববার) রাতেও আল শাবাব সমর্থকদের 'মেসি, মেসি' স্লোগানে মেজাজ ঠিক রাখতে পারেননি সিআরসেভেন। জয় নিশ্চিত হওয়ার পর কানের পেছনে হাত নিয়ে সেই স্লোগান শুনছেন এমন ভঙ্গি করেন রোনালদো। এরপর আল-শাবাব সমর্থকদের উদ্দেশ্য করে অশ্লীল অঙ্গভঙ্গি করেই জয় উদযাপন করেন ৩৯ বছর বয়সী এই তারকা।

আন্তর্জাতিক গণমাধ্যমের প্রতিবেদন বলছে, এবার অশ্লীল অঙ্গভঙ্গির কারণে সৌদি ফুটবল ফেডারেশনের শাস্তির মুখে পড়তে যাচ্ছেন রোনালদো। দেশটির গণমাধ্যমের বরাত দিয়ে ব্রিটিশ সংবাদমাধ্যম মেইল অনলাইন জানিয়েছে, দৃষ্টিকটু আচরণের জন্য দুই ম্যাচ নিষেধাজ্ঞার পাশাপাশি জরিমানাও গুণতে হতে পারে রোনালদোকে।

এর আগে গত ৯ ফেব্রুয়ারি আল-হিলালের বিপক্ষে প্রীতি ম্যাচ হারের পর মেসি মেসি স্লোগানের প্রতিক্রিয়ায় বাজে অঙ্গভঙ্গি করেছিলেন রোনালদো। ওইদিন এক সমর্থকের ছুঁড়ে মারা স্কার্ফ নিজের শর্টসের ভেতর ঢুকিয়ে ফেলেছিলেন তিনি।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

মুস্তাফিজদের পরবর্তী ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষনা করলো চেন্নাই কোচ

মুস্তাফিজদের পরবর্তী ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষনা করলো চেন্নাই কোচ

চেন্নাই ২৩ এপ্রিল রাত ৮ টায় (বাংলাদেশ সময়) লখনউয়ের মুখোমুখি হবে। লখনউয়ে বিপক্ষে শেষ ম্যাচে ...

ব্রেকিং নিউজ ; তামিমকে নিয়ে হাথুরুর সাথে বিসিবির হঠাৎ জরুরী মিটিং

ব্রেকিং নিউজ ; তামিমকে নিয়ে হাথুরুর সাথে বিসিবির হঠাৎ জরুরী মিটিং

দশ দিন আগে গুঞ্জন ছিল চন্ডিকা হাথুরুসিংহে প্রধান কোচের পদ থেকে সরে দাঁড়াবেন। তাই আমি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে