| ঢাকা, সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১

হাথুরুর বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নেবে বিসিবি!

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ ফেব্রুয়ারি ২৬ ১৯:২৫:৪৫
হাথুরুর বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নেবে বিসিবি!

চন্ডিকা হাথুরুসিংহেকে নিয়ে সবারই অভিযোগ। শ্রীলঙ্কান কোচের অভিযোগ করেছেন বাংলাদেশ ক্রিকেটের নানা দিক। বিশ্বকাপের পর বেশ শান্ত ছিলেন টাইগার ক্রিকেট কোচ। কিন্তু সম্প্রতি হাথুরুসিংহে বিপিএল নিয়ে খুবই বিরূপ মন্তব্য করেছেন।

বাংলাদেশের ক্রিকেটের কাঠামো নিয়ে হাথুরু অভিযোগ করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ভারতীয় ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফোকে দেওয়া এক সাক্ষাৎকারে কোচ একথা বলেছেন।

হাথুরুর কথায় একটু বিরক্ত নাজমুল হাসান পাপন। বিসিবি প্রধান বলেন, "সবকিছু না জেনে মন্তব্য করা উচিত হয়নি। তাই আমি এখন যাচ্ছি। আমাকে কিছুক্ষণ বসতে হবে, তারপর বলতে পারব।

আমাদের প্রথমে দেখতে হবে সে নিয়োম ভাঙছে কি না। আমাদের যে নিয়ম আছে সে অনুযায়ী ব্যবস্থা নেব। এই প্রথম জিনিস দ্বিতীয়ত তিনি কি বাংলাদেশের ক্রিকেটের জন্য নেতিবাচক বার্তা দিয়ে কোথাও কিছু বলেছেন, সেটা ঘরোয়া ক্রিকেট হোক, খেলোয়াড় হোক, বিপিএল হোক, আন্তর্জাতিক ক্রিকেট হোক বা না হোক। তারপর অবশ্যই তাকে জিজ্ঞাসা করা হবে।

'অনেক সময় হয় কী, ইনফরমেশন যদি সঠিক না জানা যায়, তাহলে ভুল তথ্য পাওয়ার সুযোগ অনেক বেশি থাকে। আরেকটা জিনিস মনে রাখতে হবে, একেকজনের দৃষ্টিভঙ্গি একেক রকমের। জিনিস একেকজন একেকভাবে দেখে। ওখানে কাকে দোষ করছে, কেন তার মনে হচ্ছে দেখতে ইচ্ছা করছে না, টেলিভিশন অফ করে দিচ্ছি বা এরকম কথাবার্তা। সেটা বলার পিছনে কারণ কী, সেটার পেছনের কারণ আমার জানার দরকার। একবার একটু পড়ে নিই, তাহলে আমার জন্য বলা সহজ হয়। কোন একটা জিনিস যদি না দেখি, তাহলে এভাবে বলা কঠিন।'-আরও যোগ করেন তিনি।

বিসিবির সঙ্গে চুক্তিতে থাকা অবস্থায় বোর্ড প্রসঙ্গে এসব মন্তব্য হাথুরু করতে পারেন কিনা তা খতিয়ে দেখা হবে বলে জানান পাপন। তিনি বলেন, 'প্রথমে দেখতে হবে সে কোড ভঙ্গ করেছে কিনা। আমাদের যে নিয়ম আছে, সেই নিয়ম অনুযায়ী ব্যবস্থা নেবো। এটা প্রথম কথা। দ্বিতীয় কথা, সে কোনো জায়গায় এমন কিছু বলেছে কি না যেটা বাংলাদেশের ক্রিকেটের জন্য, সেটা যেইই হোক, ঘরোয়া ক্রিকেট হোক, খেলোয়াড় হোক, বিপিএল হোক, আন্তর্জাতিক ক্রিকেট হোক, যেটা কিনা নেতিবাচক বার্তা বহন করে। তাহলে অবশ্যই তাকে জিজ্ঞেস করা হবে। অবশ্যই শোকজ করা হবে।'

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

মুস্তাফিজদের পরবর্তী ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষনা করলো চেন্নাই কোচ

মুস্তাফিজদের পরবর্তী ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষনা করলো চেন্নাই কোচ

চেন্নাই ২৩ এপ্রিল রাত ৮ টায় (বাংলাদেশ সময়) লখনউয়ের মুখোমুখি হবে। লখনউয়ে বিপক্ষে শেষ ম্যাচে ...

ব্রেকিং নিউজ ; তামিমকে নিয়ে হাথুরুর সাথে বিসিবির হঠাৎ জরুরী মিটিং

ব্রেকিং নিউজ ; তামিমকে নিয়ে হাথুরুর সাথে বিসিবির হঠাৎ জরুরী মিটিং

দশ দিন আগে গুঞ্জন ছিল চন্ডিকা হাথুরুসিংহে প্রধান কোচের পদ থেকে সরে দাঁড়াবেন। তাই আমি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে