| ঢাকা, শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

অবশেষে বিপিএল খেলতে এসে যা বললেন বিধ্বংসী কিলার-মিলার

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ ফেব্রুয়ারি ২৫ ১৬:০৫:২৯
অবশেষে বিপিএল খেলতে এসে যা বললেন বিধ্বংসী কিলার-মিলার

স্বস্তিতে ফরচুন বরিশাল দলে যোগ দিলেন দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান ডেভিড মিলার। আজ (রোববার) সকালে বিপিএল খেলতে ঢাকায় এসেছেন তিনি। তার বেশি সময় লাগেনি ব্যাট প্যাড নিয়ে মিরপুর শের-ই-বাংলা ক্যাম্পে পৌঁছান। সতীর্থদের সাথে প্রাথমিক কথোপকথনের পরে, তিনি বরিশাল অধিনায়ক তামিম ইকবালের সাথে কথা বলেছেন তারপর ব্যাপক প্রশিক্ষণ নিয়েছেন। মাঠ ছাড়ার আগে গণমাধ্যমের সঙ্গে কথাও বলেছেন মিলার।

এক দেশ থেকে অন্য দেশে মানিয়ে নেওয়ার কথা উল্লেখ করে মিলার বলেন: "আমি ক্লান্ত বোধ করছি এবং বিশ্রামের প্রয়োজন। কিন্তু মানসিকভাবে আপনাকে বুঝতে হবে শরীরের কী প্রয়োজন। এখানে প্রচুর গরম আমার জন্য একটু সমস্যাও আছে। পরিস্থিতির সঙ্গে মানিয়ে নেওয়া। একই সময়ে, আমার সবাইকে জানা দরকার। আমার দলকে ভালভাবে জানতে হবে। আমি আগামীকালের খেলার জন্য অপেক্ষা করতে পারি না। শেষ পর্যন্ত, এটি আপনার শরীর বোঝার বিষয়ে।

খেলোয়াড়রা বড় হওয়ার সাথে সাথে পরিপক্ক হয়, যা মিলার রেড ওয়াইনের সাথে তুলনা করে, "আমি মনে করি না এখানে কেউ পান করে।" কিন্তু আপনি রেড ওয়াইন সম্পর্কে জানেন। সময়ের সাথে সাথে হয়ে যায়। আপনি বড় হওয়ার সাথে সাথে আপনি অনেক কিছু উপলব্ধি করতে পারবেন, ভিন্নভাবে চিন্তা করতে পারবেন এবং অতীত থেকে শিক্ষা নিতে পারবেন। তরুণ বয়সে, আমরা পরিণত ক্রিকেটারদের মতো বিস্তারিতভাবে ক্রিকেট জানি না। সময়ের সাথে সাথে আমরা শিখতে থাকি এবং নিজেদেরকে উন্নত করতে থাকি।

এরপরই টি-টোয়েন্টি ক্রিকেটে দ্রুত পরিস্থিতি বদলে যাওয়ার বিষয়টি স্মরণ করিয়ে দেন এই প্রোটিয়া তারকা, ‘সময় যত গড়াবে, আপনি সবকিছু আরও ভালো বুঝতে থাকবেন। টি-টোয়েন্টি ম্যাচ দ্রুত বদলে যায়, হরেকরকম পরিস্থিতি আসে। কন্ডিশন, রানরেট এসব দেখে এগোতে হয়। যখন হাতে ওভার কম, তখন মারতে হয় বেশি। ভিন্ন পরিস্থিতি অনুযায়ী ভিন্নভাবে এগোতে হয়।’

সবকিছু ঠিক থাকলে আগামীকাল ফরচুন বরিশালের হয়ে চলতি বিপিএলের প্রথম ম্যাচ খেলতে দেখা যাবে মিলারকে। বাঁ-হাতি এই মারকুটে ব্যাটসম্যানের জন্য ফ্র্যাঞ্চাইজিটির অপেক্ষাও ছিল দীর্ঘদিনের। এলিমিনেটর ম্যাচে তার দল বরিশাল কাল দুপুরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি হবে।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

পাকিস্তান সফরের জন্য বাংলাদেশের ১৬ সদস্যের শক্তিশালী স্কোয়াড ঘোষণা বিসিবি

পাকিস্তান সফরের জন্য বাংলাদেশের ১৬ সদস্যের শক্তিশালী স্কোয়াড ঘোষণা বিসিবি

আগস্টে পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে টাইগাররা। দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে পাকিস্তানে ...

কোটা আন্দোলন কারী ছাত্রছাত্রীদের নিয়ে যা বললেন এলেন ডোনাল্ড

কোটা আন্দোলন কারী ছাত্রছাত্রীদের নিয়ে যা বললেন এলেন ডোনাল্ড

সারা দেশে সরকারি চাকরিতে কোটা সংস্কারে চেয়ে শিক্ষার্থীদের আন্দোলনে উত্তপ্ত পুরো বাংলাদেশ। চলছে নানা আলোচনা ...

ফুটবল

এবার আর্জেন্টিনার সামনে এখন তিন বিশাল বড় চ্যালেঞ্জ

এবার আর্জেন্টিনার সামনে এখন তিন বিশাল বড় চ্যালেঞ্জ

মাত্রই নিজেদের তিন আন্তর্জাতিক শিরোপার চক্রপূরণ করেছে আর্জেন্টিনা। ২০২১ সালের কোপা আমেরিকা ও ২০২২ সালের ...

এবার আর্জেন্টিনার বিপক্ষে বর্ণবাদের অভিযোগ

এবার আর্জেন্টিনার বিপক্ষে বর্ণবাদের অভিযোগ

বর্ণবিদ্বেষে অভিযুক্ত লিওনেল মেসিরা। কোপা আমেরিকা জয়ের পর উদযাপন করতে গিয়েই মাত্রা ছাড়ালেন আর্জেন্টিনার ফুটবলারেরা। ...



রে