| ঢাকা, সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১

এমবাপ্পের পরিবর্তে বিকল্প হিসেবে যাদের নাম পিএসজির খাতায় উপরে

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ ফেব্রুয়ারি ১৮ ২০:৫২:১৪
 এমবাপ্পের পরিবর্তে বিকল্প হিসেবে যাদের নাম পিএসজির খাতায় উপরে

কিলিয়ান এমবাপ্পে ফ্রান্সের প্যারিস সেইন্ট জার্মেইতে তার ফুটবল দল ছেড়ে নতুন দলে যাচ্ছেন। এরপর তিনি কোথায় যাবেন তা নিয়ে মানুষের কৌতূহল! এবং এখন, লোকেরাও ভাবছে তার পুরানো দলে কে তার জায়গা নেবে।

পিএসজির কিছু সত্যিই আশ্চর্যজনক ফুটবল খেলোয়াড় একটি বড় টুর্নামেন্ট জেতার চেষ্টা করেছিল। তাদের মধ্যে ফ্রান্সের কিলিয়ান এমবাপ্পে, ব্রাজিলের নেইমার জুনিয়র এবং আর্জেন্টিনার লিওনেল মেসি ছিলেন। তারা সত্যিই একটি শক্তিশালী দল ছিল এবং অন্যান্য দলকে উদ্বিগ্ন করেছিল। কিন্তু তারা তাদের সেরা চেষ্টা করলেও টুর্নামেন্ট জিততে পারেনি।

একই সঙ্গে এমবাপ্পে ছাড়া ক্লাব ছেড়েছেন দুজন। এমবাপ্পেও বিদায় নিচ্ছেন। ক্লাব এখন নতুন কাউকে দেখছে। তারা দুই তরুণ ফরাসি খেলোয়াড় উসমানে দেম্বেলে এবং রান্ডাল কোলো মোয়ানিকে বিবেচনা করছে। তারা পর্তুগালের গঞ্জালো রামোস এবং স্পেনের মার্কো অ্যাসেনসিওকেও বিবেচনা করছে। তবে দেম্বেলে এবং অ্যাসেনসিওর চোট পাওয়ার সম্ভাবনা বেশি। কোল মুয়ানি এবং রামোসও প্রায়ই গোল মিস করেন।

পিএসজি এমন একজন খেলোয়াড় খুঁজছে যে ভবিষ্যতে তাদের সাহায্য করবে, এবং নাইজেরিয়া থেকে ভিক্টর ওসিমেনে একজন শীর্ষ পছন্দ। তিনি ফুটবলে সত্যিই ভালো এবং অন্যান্য অনেক বড় ক্লাবও তাকে চায়, কিন্তু পিএসজি তাকে তাদের দলে নিতে সত্যিই আগ্রহী।

ওসিমেন নাইজেরিয়াকে আফ্রিকান কাপ অফ নেশনস নামে একটি বড় ফুটবল টুর্নামেন্টের ফাইনালে উঠতে সাহায্য করেছিলেন। যদিও তিনি এই বছর এত বেশি গোল করেননি বা অন্যদেরকে ততটা স্কোর করতে সাহায্য করতে পারেননি, গত বছর তিনি তার দল নাপোলিকে ইতালিতে সেরি এ নামক একটি ফুটবল প্রতিযোগিতা জিততে সাহায্য করার জন্য একটি বড় ভূমিকা পালন করেছিলেন।

ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে খেলা মার্কাস রাশফোর্ড এই মৌসুমে তেমন ভালো করছেন না। তিনি সাধারণত মাঠের বিভিন্ন অবস্থানে সত্যিই ভাল খেলেন, কিন্তু এই বছর তিনি রাসমাস হাইলুন্ড এবং আলেকজান্ডার গার্নাচোর কারণে তেমন খেলতে পারেননি।

পিএসজির পক্ষে রাশফোর্ডকে তাদের দলে যোগ করা কঠিন ছিল, তবে তিনি গত মৌসুমে চুক্তির মেয়াদ বৃদ্ধি করে 2028 সাল পর্যন্ত রেড ডেভিলসের সাথে থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন।

রাফায়েল লিয়াও নামে একজন প্রতিভাবান ফুটবল খেলোয়াড় আছেন যিনি এসি মিলানের হয়ে সত্যিই ভালো খেলছেন। তিনি তার দলের একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড় এবং পিএসজি, লিভারপুল এবং ম্যানচেস্টার সিটির মতো অন্যান্য বড় দল থেকে তিনি অনেক মনোযোগ পাচ্ছেন।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

মুস্তাফিজদের পরবর্তী ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষনা করলো চেন্নাই কোচ

মুস্তাফিজদের পরবর্তী ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষনা করলো চেন্নাই কোচ

চেন্নাই ২৩ এপ্রিল রাত ৮ টায় (বাংলাদেশ সময়) লখনউয়ের মুখোমুখি হবে। লখনউয়ে বিপক্ষে শেষ ম্যাচে ...

ব্রেকিং নিউজ ; তামিমকে নিয়ে হাথুরুর সাথে বিসিবির হঠাৎ জরুরী মিটিং

ব্রেকিং নিউজ ; তামিমকে নিয়ে হাথুরুর সাথে বিসিবির হঠাৎ জরুরী মিটিং

দশ দিন আগে গুঞ্জন ছিল চন্ডিকা হাথুরুসিংহে প্রধান কোচের পদ থেকে সরে দাঁড়াবেন। তাই আমি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে