| ঢাকা, বৃহস্পতিবার, ২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

আল হিলালের কাছে ধরাশায়ী হলো মেসি সুয়ারেজ জুটি!

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ জানুয়ারি ৩০ ১০:২৫:০৩
আল হিলালের কাছে ধরাশায়ী হলো মেসি সুয়ারেজ জুটি!

সম্ভবত লিওনেল মেসি এবং জেরার্ডো টাটা মার্টিনোর দল নিয়ে পুনর্বিবেচনার সময় এসেছে। এটা মেনে নেওয়া কঠিন যে ইন্টার মিয়ামি প্রাক-মৌসুমে এত তারকা নিয়ে জিততে পারবে না। স্বাগতিক দল, এফসি ডালাসের কাছে হেরেছে, এল সালভাদরের সাথে ড্রয়ের পর। সেখান থেকে ইন্টার মিয়ামি মেসি সুয়ারেজের সাথে জুটি বাঁধে এবং সৌদি আরব সফরের পর তাদের প্রথম ম্যাচে হেরে যায়।

নেইমারের নেতৃত্বে আল হিলাল রিয়াদ সিজন কাপের প্রথম ম্যাচে মেসি সুয়ারেজের নেতৃত্বে ইন্টার মিয়ামির মুখোমুখি হয়েছিল।তবে শুধুমাত্র একটি খুব আকর্ষণীয় ম্যাচ ছিল। প্রীতি ম্যাচে হয়েছে ৭ গোল। আল হিলাল ইন্টার মিয়ামিকে ৪-৩ গোলে হারিয়েছে। তাই ২০২৪ সালে ইন্টার মিয়ামি তিনটি ম্যাচই হেরেছে। তবে মেসি এবং সুয়ারেজ উভয়েই এই ম্যাচে গোল করেছিলেন।

প্রথমার্ধ অবশ্য ছিল পুরোপুরি একপেশে। ১০ মিনিটে জোরাল শটে গোল করেন ইংলিশ ক্লাব ফুলহ্যাম থেকে আল-হিলালে আসা আলেক্সান্দার মিত্রোভিচ। ৩ মিনিট পরই মায়ামির ডিফেন্ডার অ্যালেনের ভুলের সুযোগ নিয়ে গোল করেন আল হামদান। ১৩ মিনিটের মধ্যেই ২ গোল করে মায়ামিকে বড় এক বার্তাই দিয়েছে আল-হিলাল। ৩৪ মিনিটে অবশ্য মায়ামি নিজেদের প্রথম গোল পায়।

৩৪ মিনিটে দলীয় আক্রমণের সুবাদে বল জালে জড়ান উরুগুয়ের লুইস সুয়ারেজ। ভিএআর এর সাহায্য নিয়ে সেটি গোলের রায় দেন রেফারি। মায়ামির হয়ে এটি সুয়ারেজের প্রথম গোল। তবে প্রথমার্ধের একেবারে শেষে ৩-১ গোলে এগিয়ে যায় সৌদি প্রো লিগের ক্লাবটি। ৪৪ মিনিটে আল হিলালের মিশেল দেলগাদোর গোলে আরও পিছিয়ে যায় মায়ামি। মাঝে মেসি একবার গোল করলেও সুয়ারেজের অফসাইডের কারণে বাদ যায় সেটি।

৫৪ মিনিটে ব্যবধান কমান মেসি। ডেভিড রুইজ আল হিলালের বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় মায়ামি। স্পটকিক থেকে গোল পান আর্জেন্টাইন অধিনায়ক মেসি। ২০২৪ সালে এটিই তার প্রথম গোল। এক মিনিট পরই রুইজের গোলে সমতায় ফেরে মায়ামি।

ম্যাচ যখন নিশ্চিত ড্রয়ের পথে, তখনই ৮৮ মিনিটে ইয়াসির আল শাহরানির ক্রস থেকে হেডে আল-হিলারের হয়ে জয়সূচক গোলটি করেন ব্রাজিলিয়ান তারকা ম্যালকম। আর তাতেই ৪-৩ গোলে হার নিশ্চিত হয় ইন্টার মায়ামির। আগামী বৃহষ্পতিবার ক্রিশ্চিয়ান রোনালদোর আল নাসরের বিপক্ষে সৌদি আরবে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলবে মায়ামি।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

চেন্নাই ছাড়ার আগে মুস্তাফিজকে নতুন করে বিশেষ সম্মান দিলেন ধোনিরা

চেন্নাই ছাড়ার আগে মুস্তাফিজকে নতুন করে বিশেষ সম্মান দিলেন ধোনিরা

আগামীকাল সন্ধ্যায় চেন্নাইয়ের মুখোমুখি হবে পাঞ্জাব। ব্যাটিং ব্যর্থতায় বিরাট ক্ষতির মুখে পড়ে মুস্তাফিজের চেন্নাই দল। ...

মুস্তাফিজকে নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন ধোনি ও প্রীতি জিনতা

মুস্তাফিজকে নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন ধোনি ও প্রীতি জিনতা

চেন্নাইকে কাঁদিয়ে ম্যাচ জিতল পাঞ্জাব কিংস। ম্যাচ শেষে মুস্তাফিজকে নিয়ে কী বললেন মহেন্দ্র সিং ধোনিও ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে