| ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

হঠাৎ যে কারণে মাগুরায় সৌম্য

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ জানুয়ারি ০৩ ১৪:৩১:৩৭
হঠাৎ যে কারণে মাগুরায় সৌম্য

গত বছর গতবার, সৌম্য সরকার বেশ ভাল ব্যয় করেছিল। দীর্ঘ সময় ধরে, রানার এবং ট্রোলের মধ্যে সূক্ষ্ম উন্নতি পুরানো দিনের স্মৃতি জানিয়েছিল। টাইগারের ব্যাটার নিউজিল্যান্ডের বিপক্ষে ২ য় হিয়ার্ডে ৫ রান ইনিং খেলেছে।

সাদা বলের এই সিরিজে বল হাতেও বেশ কার্যকারী ভূমিকা রেখেছিলেন তিনি। শেষ ওয়ানডেতে তিন উইকেট নিয়ে দলের জয়ে রেখেছিলেন মুখ্য ভূমিকা। নিউজিল্যান্ডের মাটিতে বাংলাদেশের প্রথম ওয়ানডে এবং টি-টোয়েন্টি জয়ে সৌম্য সরকারের ভূমিকাকে বড় করেই দেখতে হয়।

গেল ১ জানুয়ারী নিউজিল্যান্ড থেকে দেশে ফেরে বাংলাদেশ দল। এরপর একদিন বিশ্রাম নিয়ে মাগুরায় হাজির সৌম্য। বলার অপেক্ষা রাখে না কার টানে মাগুরাতে তিনি। বাংলাদেশ আওয়ামী লীগের মাগুরা-১ আসনে মনোনীত হওয়া সাকিব আল হাসানের নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে সেখানে হাজির সৌম্য।

আজ বুধবার সকালে মাগুরা শহরের বিভিন্ন জায়গায় লিফলেট বিতরণ করেছেন জাতীয় দলের এই ওপেনার। অবশ্য তিনি একাই ছিলেন না। এ সময় সাথে ছিলেন সাব্বির রহমান। উপস্থিত ছিলেন নিউজিল্যান্ড থেকে দেশে ফেরা রনি তালুকদারও। ছিলেন মুক্তার আলি, নাজমুল অপুর মতো ক্রিকেটাররাও।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

জিম্বাবুয়ে ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ দিয়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকা অঞ্চল ...

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

পাপন বলেন আসলে আমাদের অরিজিনাল প্লান সাথে এখন কিছুই কাজ করছে না। সত্যি কথা যদি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে