| ঢাকা, শুক্রবার, ৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

নিজেই জানালেন কতটা সুস্থ হলেন- নেইমার

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ ডিসেম্বর ১৯ ১৪:৪৪:৩৭
নিজেই  জানালেন কতটা সুস্থ হলেন-  নেইমার

ব্রাজিলের আকাশে কখনো তারা নেই। সর্বকালের সেরা কিছু ফুটবল তারকা এখান থেকেই এসেছেন। পেপে-ভাভা-জিকো থেকে শুরু করে তারপর রোনালদো, রোনালদিনহো, রিভালদো, কাফু, রবার্তো কার্লোস এসে বিশ্ব জয় করেন। তাহলে নিখোঁজ নক্ষত্রের সংখ্যা কম নয়। উন্মাদনায় হেরে গেলেন রবিনহো-পাতো-আদ্রিয়ানোরা। এরপর ইনজুরির কারণে বাদ পড়েন রোনালদো নিজেই।

রোনালদো, পেলে আর জিকোর দেশে তারকা বনে যান নেইমার জুনিয়র। পেলের মতো কিংবদন্তিদের স্থানচ্যুত করে ব্রাজিলের ইতিহাসে সবচেয়ে বেশি গোলের মালিক তিনি। তবে মৌসুমে দীর্ঘদিন মাঠের বাইরে থাকতে হয়েছে এই তারকাকে। তার ক্যারিয়ারের শুরু থেকেই ইনজুরির প্রতি একই রকম আবেশ ছিল।

বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যাওয়ার পর সমস্যা আরও বেড়ে যায়। নেইমার জুনিয়র তার ক্যারিয়ারের বেশিরভাগ সময়ই ইনজুরির কারণে মিস করেছেন। এমনকি এখন ইনজুরির কারণে মাঠের বাইরে রয়েছেন এই তারকা ফুটবলার। এবার তিনি জটিল এসিএল সমস্যায় ভুগলেন।

তবে নিজের ইনজুরি সম্পর্কে ভক্তদের ধারণা দিয়েছেন নেইমার। ব্রাজিলিয়ান এই পোস্টারবয় তার ফেসবুক অ্যাকাউন্টে একটি ভিডিও প্রকাশ করেছেন। ভিডিওটির ক্যাপশনে তিনি লিখেছেন, "কষ্ট ছাড়া নিরাময় নেই, পড়ে না গিয়ে দাঁড়ানোর সাহস নেই। এবং কষ্ট ছাড়া বিজয় আসে না। আমি লড়াই চালিয়ে যাচ্ছি।"

ভিডিওতে নেইমারকে একজন ফিজিওর সাহায্যে হাঁটু ঠিক করার চেষ্টা করতে দেখা যায়। বুঝল সে এখনো পা নাড়াতে পারেনি। এমনকি একজন ফিজিওর সাহায্যেও তার মুখে ব্যথার ছাপ স্পষ্ট ছিল। আবার দীর্ঘ বিরতির কারণে শরীরটা আগের মতো নেই। তিনি ইন্তেকাল করেছেন।

বোঝা যাচ্ছে গোড়ালি পুরোপুরি সেরে উঠলে নেইমার তার ফিটনেস ঠিক করতে নামবেন। এরপর আবার ফুটবলে দেখা দিতে পারেন ব্রাজিলিয়ান এই তারকা। এই ক্ষেত্রে, সময় বেশি হতে পারে। তবে যুক্তরাষ্ট্রে জুনে কোপা আমেরিকায় তাকে দেখা যাবে বলে অনেকেই আশা করছেন।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

নিজের শেষ ম্যাচে কেঁদে কেঁদে ধোনিকে যা বললেন কাষ্টার মাষ্টার মুস্তাফিজির রহমান

নিজের শেষ ম্যাচে কেঁদে কেঁদে ধোনিকে যা বললেন কাষ্টার মাষ্টার মুস্তাফিজির রহমান

আইপিএলে নিজের শেষ ম্যাচ খেলে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে কান্নার স্বরে কথা বলেন মুস্তাফিজুর রহমান। ...

মুস্তাফিজকে গালি দেওয়া জাদেজা বিদায় বেলায় ফিজকে নিয়ে ঘটালেন লঙ্কা কান্ড

মুস্তাফিজকে গালি দেওয়া জাদেজা বিদায় বেলায় ফিজকে নিয়ে ঘটালেন লঙ্কা কান্ড

মুস্তাফিজের বিদায়ের দিনে সংবাদমাধ্যমে সে মুস্তাফিজকে নিয়ে মুখ খুললেন রবীন্দ্র জাদেজা। পাঞ্জাব কিংসের বিপক্ষে এবারের ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে