| ঢাকা, শুক্রবার, ৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

এবার বাংলাদেশে আসছে আর্জেন্টিনা

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ ডিসেম্বর ০৫ ২১:৪৫:৩৫
এবার বাংলাদেশে আসছে আর্জেন্টিনা

আগামী বছর বাংলাদেশে আসবে আর্জেন্টিনা। যদিও সুনির্দিষ্ট নয়, আলোচনা অনেক দূর এগিয়েছে। তবে মেসি-ডি মারিয়া নন, দেশটির নারী দল। এদিকে নতুন বছরের শুরুতে সৌদি আরবের সঙ্গে দুটি প্রীতি ম্যাচ চূড়ান্ত করতে অপেক্ষা করছে ফুটবল অ্যাসোসিয়েশন। ইউরোপের দেশগুলোর কথাও ভাবা যাক।

মেসি-ডি মারিয়াদের নিয়ে চেষ্টা ছিল, নানা কারণে হয়নি। এবার নারী দলকে নিয়ে চমক দিতে চায় ফুটবল ফেডারেশন। আগামী বছর আর্জেন্টিনাকে আনার চেষ্টা করছে বাফুফে, আলোচনাও গড়িয়েছে অনেকদূর।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নারী উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ বলেন, আর্জেন্টিনার সঙ্গে আমরা কথা বলতেছি। যদিও তারা আমাদের থেকে অনেক এগিয়ে। আমরা ভালো দলের সঙ্গে খেলতে চাচ্ছে। তাতে ওরা ওদের মান বুঝতে পারবে।

শুধু আর্জেন্টিনা নয়, বছরের শুরুতে এশিয়ার দেশ সৌদি আরবের সাথেও খেলা হতে পারে বাংলার নারীদের। সেটা অনেকটা নিশ্চিত। সম্ভাবনা দুটি অ্যাওয়ে ম্যাচের। তবে পরবর্তী ম্যাচের আগে নতুন কোচ পাচ্ছেন না সাবিনা-তহুরারা। যে আলোচনায় আছে পল স্মলির নামও। নতুন কোচ না আসা পর্যন্ত সাইফুল বারী টিটুই থাকবেন দায়িত্বে।

সিঙ্গাপুরের সাথে বড় দুই জয়ে অভিনন্দনের জোয়ারে ভাসছে মেয়েরা। মঙ্গলবারও অভিনন্দনের কেক এসেছে বাফুফে ভবনে। কেক কেটেই ১৫ দিনের ছুটিতে গেছে মেয়েরা। ফিরলে একাধিক প্রতিষ্ঠান থেকে মিলবে সংবর্ধনা, পুরস্কার।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

 আবারও শুরু হল বৃষ্টি, দেখে নিন স্কোর-

আবারও শুরু হল বৃষ্টি, দেখে নিন স্কোর-

দেশজুড়ে তাপপ্রবাহে বৃষ্টি থামার খবরে আপাত স্বস্তির কিছু নেই। তবে আপনি যদি ক্রিকেট ভক্ত হয়ে ...

প্রথম টি টোয়েন্টিতে বাংলাদেশ চ্যালেঞ্জিং রানের টার্গেট দিল জিম্বাবুয়ে

প্রথম টি টোয়েন্টিতে বাংলাদেশ চ্যালেঞ্জিং রানের টার্গেট দিল জিম্বাবুয়ে

বিশ্বকাপের প্রস্তুতি শুরু করেছে দলগুলো। বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে জিম্বাবুয়ের সঙ্গে হোম ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে