| ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

আইপিএল নিলামে যে পাঁচ ক্রিকেটারের দিকে বাড়তি নজর রাখছে কেকেআর

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ নভেম্বর ২৭ ১১:২৯:৩৬
আইপিএল নিলামে যে পাঁচ ক্রিকেটারের দিকে বাড়তি নজর রাখছে কেকেআর

ওয়ানডে বিশ্বকাপের পর এখন ক্রিকেটপ্রেমীরা তাকিয়ে আছে আইপিএলের দিকে। ইতিমধ্যেই টুর্নামেন্টের প্রস্তুতি শুরু করেছে দলগুলো। অনেক দল তাদের পুরানো খেলোয়াড়দের ছেড়ে দিয়েছে, অনেকে নতুন খেলোয়াড় আনার চেষ্টা করছে।

এবারের আইপিএল নিলামের আগে কলকাতা নাইট রাইডার্স ১২ জন ক্রিকেটারকে ছেড়ে দিয়েছে। সেই তালিকায় বাংলাদেশের সাকিব-লিটন ছাড়াও রয়েছেন টিম সাউদি, ফার্গুসনের মতো ক্রিকেটাররা। ১৯ ডিসেম্বর থেকে আইপিএল নিলাম শুরু হবে। কেকেআর টিম ম্যানেজমেন্ট সেখানে পাঁচ ক্রিকেটারের উপর বাড়তি নজর রাখবে।

কেকেআর যে পাঁচ ক্রিকেটারকে দলে এনেছে-

রচিন রবীন্দ্র: নিউজিল্যান্ডের এই ক্রিকেটার সদ্য শেষ হওয়া ওয়ানডে বিশ্বকাপে দারুণ পারফর্ম করেছেন। ব্যাটে-বলে দলের অন্যতম সেরা পারফরমারও ছিলেন তিনি। কলকাতার ওপেনার জেসন রয় ও গুরবাজ। তৃতীয় ওপেনার হিসেবে রচিনের ওপর বাড়তি নজর থাকবে কেকেআরের।

ড্যারিল মিচেল: রেসিনের পর নিউজিল্যান্ডের নজর থাকবে আরেক কিউই তারকার দিকে। ড্যারিল মিচেল বিশ্বকাপে দারুণ পারফর্ম করেছেন। ব্যাট হাতে মিডল অর্ডারে তিনি নির্ভরযোগ্য। কলকাতার মিডল অর্ডারে নীতীশ রানা, আইয়ারের মতো ক্রিকেটার রয়েছে। মিচেল তাদের সঙ্গে যোগ দিলে দলের মিডল অর্ডার আরও শক্তিশালী হবে।

ওয়ানিন্দু হাসারাঙ্গা: সুনীল নারিন এবং বরুণ চক্রবর্তী ছাড়া কলকাতার কোনো অভিজ্ঞ স্পিনার নেই। নারিনও আগের মতো বল হাতে উজ্জ্বল নন। আর তাই হাসরাঙ্গাকে পাওয়ার চেষ্টা করতে পারে কেকেআর।

হর্ষাল প্যাটেল: কলকাতার বোলিং বিভাগ ইতিমধ্যে ব্যাপক পরিবর্তনের মধ্য দিয়ে গেছে। টিম সাউদি, ফার্গুসন, সাকিবের মতো ক্রিকেটারদের ছেড়ে দিয়েছে তারা। দলের বোলিং শক্তি বাড়ানোর জন্য একজন অভিজ্ঞ ভারতীয় বোলার হিসেবে প্যাটেলের ওপর বিশেষ নজর থাকবে কেকেআরের। তাছাড়া ব্যাট হাতেও তিনি বেশ দক্ষ।

প্যাট কামিন্স: এই বিশ্বকাপজয়ী ক্রিকেটার কেকেআরের পুরোনো সদস্য। দলের বোলিং বিভাগে একজন তারকা দরকার। আর তার জন্য কলকাতার প্রথম পছন্দ হতে পারেন প্যাট কামিন্স।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

টানা দুই ম্যাচ হেরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান দুর্বল করেছে চেন্নাই। সুপার ফোরের জন্য হায়দ্রাবাদের ...

শ্রীলঙ্কান লিগে নাম লেখালেন তামিম সহ বাংলাদেশ এক ঝাঁক তারকা ক্রিকেটার

শ্রীলঙ্কান লিগে নাম লেখালেন তামিম সহ বাংলাদেশ এক ঝাঁক তারকা ক্রিকেটার

বর্তমানে সারা বিশ্বের ক্রিকেট খেলা দেশগুলো প্রিমিয়ার লিগের দিকে ছুটছে। শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) এর ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে