| ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

জোড়া গোল করে রিয়ালকে শীর্ষে তুললেন ব্রাজিলিয়ান তারকা

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ নভেম্বর ২৭ ১০:৪৬:৪৮
জোড়া গোল করে রিয়ালকে শীর্ষে তুললেন ব্রাজিলিয়ান তারকা

ব্রাজিলিয়ান তারকা রদ্রিগোর জোড়া গোল এবং ইংলিশ তারকা জুড বেলিংহামের এক গোলে ক্যাদিজের মাঠে স্প্যানিশ তারকা রিয়াল মাদ্রিদকে ৩-০ গোলে জয় এনে দেয়। এই জয়ে স্প্যানিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে কার্লো আনচেলত্তির শিষ্যরা।

স্প্যানিশ লা লিগায় পয়েন্ট টেবিলে রিয়াল মাদ্রিদের সঙ্গে তুমুল লড়াই চলছে জিরোনার। কাদিজের বিপক্ষে ম্যাচের আগে রিয়াল ছিল দ্বিতীয় স্থানে এবং জিরোনা ছিল শীর্ষে। আপাতত ক্যাদিজেকে টপকে গেছে রিয়াল।

কারণ, ১৪ ম্যাচে লস ব্লাঙ্কোসদের পয়েন্ট ৩৫। ১৩ ম্যাচে জিরোনার পয়েন্ট ৩৪। পরের ম্যাচে আবারও রিয়ালকে ছাড়িয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে জিরোনার। কারণ আজ তারা অ্যাথলেটিকো বিলবাওয়ের বিপক্ষে মাঠে নামবে, তারা ৩১ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে। রায়ো ভায়োকানোর সাথে ১-১ গোলে ড্র করেছে তারা। সমান পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ (গোল পার্থক্যে এগিয়ে)।'

ম্যাচের ১৪তম মিনিটে প্রথম লিড নেয় রিয়াল মাদ্রিদ। ব্রাজিল তারকা রদ্রিগো বক্সের মধ্যে বল পেয়ে ডান কর্নারে দুর্দান্ত শটে ডিফেন্ডারকে পরাস্ত করেন। চোখের পলকে বল জড়ায় কাদিজের জালে।

ম্যাচের ৬৪ মিনিটে নিজের দ্বিতীয় গোলটি করেন ব্রাজিলিয়ান তারকা। বক্সের ফাঁকে বল পেয়ে আরেকটি দুর্দান্ত শট নেন তিনি। ১০ মিনিট পর জুড বেলিংহাম গোল করে রিয়ালের জয় নিশ্চিত করেন। চলতি মৌসুমে স্প্যানিশ লিগে একাদশ গোল করলেন এই ইংলিশ তারকা।

একের পর এক ইনজুরিতে জর্জরিত রিয়াল মাদ্রিদ। সে কারণে দলকে অনুপ্রাণিত করার আপ্রাণ চেষ্টা করছেন কোচ আনচেলত্তি। তিনি বলেন, 'অনেক সময় কঠিন কিছু অনুপ্রেরণার কাজে লাগে। এটা খেলোয়াড়রাও বোঝেন। যারা অনুপস্থিত তারা দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ খেলোয়াড়। তাদের অনুপস্থিতিতে, আমরা বিষয়টিকে খুব ভালভাবে কাজে লাগাতে পারি।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

টানা দুই ম্যাচ হেরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান দুর্বল করেছে চেন্নাই। সুপার ফোরের জন্য হায়দ্রাবাদের ...

হায়দ্রাবাদের বিপক্ষে দুই উইকেট নিয়ে পার্পল ক্যাপের হিসাব-নিকাশে বড় লাফ দিলেন মুস্তাফিজ

হায়দ্রাবাদের বিপক্ষে দুই উইকেট নিয়ে পার্পল ক্যাপের হিসাব-নিকাশে বড় লাফ দিলেন মুস্তাফিজ

আজ চেন্নাইয়ের ঘরের মাঠে হায়দ্রাবাদের মুখোমুখি হয়েছিলো মুস্তাফিজের চেন্নাই। টসে হেরে প্রথমে ব্যাট করে ২০ ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে