| ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ভারতের ব্যর্থতা মেনে নিতে না পেরে যে কাজ করলো যুবক

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ নভেম্বর ২১ ১১:৪৮:০৯
ভারতের ব্যর্থতা মেনে নিতে না পেরে যে কাজ করলো যুবক

ক্রিকেট ভারতের মানুষের কাছে একটি আবেগের মতো। ভারতীয় ক্রিকেট দলের ভক্তরা রোহিত, বিরাট কোহলির সাফল্যকে নিজেদের সাফল্য বলে মনে করেন। একইভাবে ভারতীয় দলের ব্যর্থতা নিজের ব্যর্থতায় পরিণত হয়। আর সাম্প্রতিক বিশ্বকাপের ফাইনালে অস্ট্রেলিয়ার বিপক্ষে হারটা ছিল তার জন্য এমনই একটি মুহূর্ত। সেই ব্যর্থতার দাগ এতটাই তীব্র ছিল যে বাঁকুড়ার এক ভারতীয় ভক্ত তা সইতে না পেরে আত্মহত্যা করেন।

১৯ নভেম্বর রাতে বাঁকুড়ার বেলিয়াটোর এলাকায় ভারতীয়রা ফাইনালে হেরে যাওয়ার পরে এটি হয়েছিল। ফাইনাল ম্যাচ নিয়ে সকাল থেকেই বেশ উচ্ছ্বসিত ভারতীয় দলের অন্ধ ভক্ত রাহুল লোহার। সে অন্য দোকানে কাজ করত। কাজ করার সময় তিনি ভারতীয় দলের পারফরম্যান্স পর্যবেক্ষণ করেন।

কিন্তু রোহিত শর্মা আউট হওয়ার পর, রান তাড়া করতে গিয়ে ভারতীয়রা উইকেটের পর উইকেট হারায়, এবং যখন ট্র্যাভিস হেড এবং মার্নিশ লাবুসচেন একটি দুর্দান্ত নিরাপত্তা জুটি গড়ে তোলেন, তখন তারা বুঝতে পেরেছিলেন যে ভারতের জন্য আবার বিশ্বকাপে পৌঁছানোর একটি উপায় আছে এমন কিছু নেই। . অবশেষে তিনি বাড়ি ফিরে ম্যাচ শেষ হওয়ার আগেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। এ ঘটনায় গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

কিন্তু এই পুরো বর্ণনাটি একটি তত্ত্ব। পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে এবং মৃত্যুর সঠিক কারণ নাকি আত্মহত্যা তা জানার চেষ্টা করছে। রাত সাড়ে ১১টার দিকে তারা লাশ উদ্ধার করে। তবে তাকে হত্যা করা হতে পারে এমন কোনো প্রমাণ নেই। আত্মহত্যার তত্ত্বটি বর্তমানে সবচেয়ে শক্তিশালী।

গতকাল ভারতীয়রা টস হেরে যাওয়ার পর অস্ট্রেলিয়া তাদের প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানায়। ভারতের হয়ে রোহিত শর্মা, বিরাট কোহলির ব্যাটিং ভালোই উন্নতি করছিল। পরে অবশ্য পিচ এতটাই শক্ত হয়ে যায় যে স্কোরবোর্ড ২৪০ রানের বেশি করতে পারেনি। রান তাড়া করতে গিয়ে দ্রুত তিনটি উইকেট হারানো সত্ত্বেও, ট্র্যাভিস হেডের আক্রমণাত্মক সেঞ্চুরি এবং মারানাশ লাবুশন্ডের দুর্দান্ত ব্যাটিংয়ে অস্ট্রেলিয়া সাত ওভার বাকি থাকতে ম্যাচ জিতে নেয়।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

 আবারও শুরু হল বৃষ্টি, দেখে নিন স্কোর-

আবারও শুরু হল বৃষ্টি, দেখে নিন স্কোর-

দেশজুড়ে তাপপ্রবাহে বৃষ্টি থামার খবরে আপাত স্বস্তির কিছু নেই। তবে আপনি যদি ক্রিকেট ভক্ত হয়ে ...

ম্যাচ হারের পর সরাসরি যাকে দায়ী করলেন অধিনায়ক সিকান্দার রাজা

ম্যাচ হারের পর সরাসরি যাকে দায়ী করলেন অধিনায়ক সিকান্দার রাজা

আসন্ন টি টোয়েন্টি সিরিজকে সামনে রেখে ঘরের মাঠে পাঁচ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়জন করে ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে