| ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

মেসির ৮ম ব্যালন জয় নিয়ে রোনালদোর ‘হাহা’

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ অক্টোবর ৩১ ২২:৪১:১৯
মেসির ৮ম ব্যালন জয় নিয়ে রোনালদোর ‘হাহা’

ব্যালন ডি'অর বিজয়ী আগেই ছিলেন। প্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনালদোকে পেছনে ফেলে ২০২১ সালে তিনি ৭ মবারের মতো বল জিতেছিলেন। এবার তাকেও ছাড়িয়ে গেলেন। ক্যারিয়ারের অষ্টম বলে ক্যাচ নেন তিনি। তিনি এমন একটি উদ্যোগের মালিক, যা অর্জন করা প্রায় অসম্ভব। বয়স ও আকৃতি বিবেচনায় লিও রোনালদো থেকে অনেক দূরে।

এটি কার্যত একটি খোলা রহস্য ছিল যে মেসি তার অষ্টম ব্যালন ডি'অর জয়ের পথে ছিলেন, যা আর্জেন্টিনাকে তাদের তৃতীয় বিশ্বকাপে নিয়ে যায়। ইউরোপীয় মিডিয়া ইতিমধ্যেই এ খবর জানিয়েছে। লিও যখন তার বাড়িতে ছবিটি তোলেন তখন এটিও প্রকাশিত হয়েছিল। তবে ম্যানচেস্টার সিটির হয়ে ট্রেবল জয়ী এরলিং হ্যাল্যান্ডকে বল ধরে রাখতে চেয়েছিলেন অনেকেই। তাদের কাছে মেসির জয়টা স্বাভাবিক ছিল না। এই ব্যক্তিদের মধ্যে একজন হলেন স্প্যানিশ পত্রিকা এএস-এর সাংবাদিক তামাস রনচেরো।

রনচেরো রোনালদোর ঘনিষ্ঠ বলে পরিচিত। মেসির ব্যালন ডি'অর দেখার পর, রনচেরো আর্জেন্টাইন সুপারস্টারের সমালোচনা করে এএস টেলিভিশনকে বলেছিলেন: "ছেলেরা, আমরা সবাই জানতাম এবার কী হবে।" আবারও ব্যালন ডি’অর পাবেন মেসি। মেসি অবসর নেওয়ার জন্য মিয়ামিতে চলে গেলেন, কিন্তু পিএসজি তার অবসর নিয়ে ইতিমধ্যেই শেষ করেছে বলে মনে হচ্ছে। তিনি অবশ্যই বিশ্বকাপ জিতেছেন, তবে ছয়টি পেনাল্টি দিয়ে।

বিশ্বকাপ শেষ হয়েছে ১০ মাস আগে। আর আমরা এখন নভেম্বরে। আটটি নয়, পাঁচটি ব্যালন ডি’অর জেতা উচিত ছিল মেসির। আন্দ্রেস (ইনিয়েস্তা), জাভি এবং লেভান্ডোস্কি যারা এক মৌসুমে ৬টি শিরোপা জিতেছেন, গোল্ডেন বলও পেয়েছেন মেসি। হাল্যান্ডও ক্লাবের হয়ে সব জিতেছেন।

ব্যালন ডি'অর মেসিকে সম্মানিত করে ইনফিনিটি সাইনকে আটের মতো করে। রনচেরোও মেসিকে আঘাত করেন এই অনন্ত। তিনি বলেন, বায়ার্ন মিউনিখের বিপক্ষে আট গোল করায় মেসি আট নম্বর পছন্দ করেন।

AS ইনস্টাগ্রামে Ranchero থেকে এই বিবৃতি শেয়ার করেছেন। পাঁচটি ব্যালন ডি'অর জয়ী রোনালদোকে নিয়ে সেখানে "হাহা" ইমোজি নিয়ে কথা বলা হয়েছিল। রোনালদো মেসির ব্যালন ডি'অর তালিকার সমালোচনা করা কয়েকজনের মধ্যে একজন। হাহা ইমোজির জন্য তুমুল সমালোচনার মুখে পড়েন পর্তুগিজ সুপারস্টার। অনেকে মনে করেন, এটা রোনালদোর সঙ্গে মানানসই নয়।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

টানা দুই ম্যাচ হেরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান দুর্বল করেছে চেন্নাই। সুপার ফোরের জন্য হায়দ্রাবাদের ...

শ্রীলঙ্কান লিগে নাম লেখালেন তামিম সহ বাংলাদেশ এক ঝাঁক তারকা ক্রিকেটার

শ্রীলঙ্কান লিগে নাম লেখালেন তামিম সহ বাংলাদেশ এক ঝাঁক তারকা ক্রিকেটার

বর্তমানে সারা বিশ্বের ক্রিকেট খেলা দেশগুলো প্রিমিয়ার লিগের দিকে ছুটছে। শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) এর ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে