| ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

দুই চির পতিদ্বন্দ ব্রাজিল-আর্জেন্টিনার খেলা, সরাসরি দেখবেন যেভাবে

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ অক্টোবর ১৭ ১৯:২৭:৩৯
দুই চির পতিদ্বন্দ ব্রাজিল-আর্জেন্টিনার খেলা, সরাসরি দেখবেন যেভাবে

বুধবার (১৮ অক্টোবর) সকালে লাতিন আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বের জন্য আলাদা ম্যাচে মাঠে নামবে ব্রাজিল ও আর্জেন্টিনা। ভোর ৬ টায় উরুগুয়ের মুখোমুখি হবে ব্রাজিল। আর সকাল ৮টায় পেরুকে আতিথ্য দেবে আর্জেন্টিনা। বাছাইপর্বে টানা ৪ ম্যাচ জয়ের লক্ষ্য নিয়ে পেরুর মুখোমুখি হবে আর্জেন্টিনা। লিমায় প্রশিক্ষণ নিয়েছেন বিশ্ব চ্যাম্পিয়নরা। দলের সেরা তারকা লিওনেল মেসি এখনও পুরোপুরি চোটমুক্ত নন। তবে মিস্টার স্কালোনি এই ম্যাচটি খেলবেন বলে ইঙ্গিত দিয়েছেন।

সংবাদ সম্মেলনে মেসি সম্পর্কে স্কালোনি বলেন, তিনি ভালো আছেন, প্রশিক্ষণ নিচ্ছেন। আমরা আগামীকাল সিদ্ধান্ত নেব। সে ভালো হলে সে খেলবে, আমরা সবাই এটাই চাই। অন্যদিকে, ব্রাজিল তাদের শেষ ম্যাচে দুর্বল ভেনেজুয়েলার বিপক্ষে ড্র করায় সমালোচিত হয়েছিল। ইনজুরির কারণে অনিশ্চিত কাসেমিরো। তবে নেইমার খেলবেন। ২০০১ সাল থেকে ব্যাজিলকে হারায়নি উরুগুয়ে।

এদিকে, ব্রাজিলের তিন ফুটবল তারকা নেইমার, ভিনিসিয়াস জুনিয়র এবং রিচার্লিসন উরুগুয়ের বিপক্ষে মাঠে খেলার আগে নারী কেলেঙ্কারিতে জড়িয়ে মিডিয়ার শিরোনাম হয়েছেন। সাংবাদিক ম্যাথিউ বাল্ডির উদ্ধৃতি দিয়ে, স্প্যানিশ মিডিয়া মার্কা বলেছে যে ভেনেজুয়েলার কাছে পয়েন্ট হারানোর পরে, দলের তিন সেরা তারকা একই দিনে কিউবা, ব্রাজিলে মহিলাদের সাথে একটি পার্টিতে গিয়েছিলেন। এ নিয়ে একটি অডিও রেকর্ডিং শহরে ভাইরাল হয়েছে। এসময় পার্টিতে উপস্থিত লেটিসিয়া সোগিরো নামে এক নারীকে ধাওয়া দেন। তিনি আরও বলেছিলেন যে তিনি ৬ মাস ধরে ভিনিসিয়াসের সাথে সম্পর্কে রয়েছেন। এদিকে এমন একটি বিষয় সামনে আসার পর ব্রাজিলের তিন ফুটবলার আনুষ্ঠানিকভাবে কিছু বলেননি। তবে, মার্কা জানিয়েছে যে ভিনিসিয়াস বিষয়টি নিয়ে ক্ষুব্ধ।

বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা তিনটি লাতিন অঞ্চলের ম্যাচে ১০০% জয়ের হার নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে। আর দুটি জয় ও একটি ড্র নিয়ে টেবিলের ২য় স্থানে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল। ব্রাজিল ও উরুগুয়ের মধ্যকার ম্যাচটি টিওয়াইসি স্পোর্টস-২, গ্লোবো স্পোর্টস, স্পোর্টটিভি এবং মুভিস্টারে দেখা যাবে। আর্জেন্টিনা বনাম পেরু ম্যাচটি Astro Supersport, TYC Sports, Televisa Publica, Movistar-এ দেখা যাবে। এছাড়াও, ম্যাচগুলি ফিফা প্লাস এবং ইউটিউব এবং ফেসবুকের বিভিন্ন গ্রুপ পেজেও দেখা যাবে।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

টানা দুই ম্যাচ হেরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান দুর্বল করেছে চেন্নাই। সুপার ফোরের জন্য হায়দ্রাবাদের ...

অবশেষে মুস্তাফিজের দেশে ফেরা নিয়ে কান্নার স্বরে যা বললেন ধোনি

অবশেষে মুস্তাফিজের দেশে ফেরা নিয়ে কান্নার স্বরে যা বললেন ধোনি

চলে যাওয়ার আগে আমাদের মায়া বাড়িয়ে গেল। এমন মুস্তাফিজকেই প্রতি ম্যাচে আমরা চেয়েছি মুস্তাফিজের স্লোয়ার ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে