| ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ক্লাস ৯ এর ইংরেজি পরীক্ষায় বিরাট কোহলিকে নিয়ে প্রশ্ন! ভাইরাল প্রশ্নপত্রের ছবি

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ মার্চ ২৬ ১৫:৩২:০৮
ক্লাস ৯ এর ইংরেজি পরীক্ষায় বিরাট কোহলিকে নিয়ে প্রশ্ন! ভাইরাল প্রশ্নপত্রের ছবি

ইন্ডিয়ায় ক্রিকেট কোনো ধর্মের চেয়ে কম নয় এবং ক্রিকেটারদের ভগবান মনে করা হয়। তাই ক্রিকেট খেলোয়াড়দের ভক্তের সংখ্যা কোনো অংশেই কমছে না। বিভিন্ন জাতি-ধর্মের মানুষ ক্রিকেটারদের ভক্ত। প্রতিটি ক্রিকেটারের ভক্তদের হৃদয় তার সাথে সংযুক্ত থাকে। এই কারণেই ভক্তরা ক্রিকেটারদের মাথায় রাখেন। সম্প্রতি, বিরাট কোহলি ভক্তরা তাদের প্রিয় ক্রিকেটারের প্রশংসা করার সুযোগ পেয়েছেন। আসলে, বিরাট কোহলিকে প্রশ্ন করা হয়েছিল ৯ম শ্রেণীর ইংলিশ পেপারে। প্রশ্নপত্রে বিরাট কোহলির একটি ছবি উপস্থাপন করা হয়েছিল এবং শিক্ষার্থীদের এটি সম্পর্কে কয়েকটি শব্দ লিখতে বলা হয়েছিল। এই পরীক্ষার প্রশ্নপত্র মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে।

২০২২ এশিয়ান কাপে আফগানিস্তানের বিপক্ষে বিরাট কোহলি সেঞ্চুরি করার সময় এই ছবিটি তোলা হয়েছিল৷ প্রশ্নপত্র সহ এই ছবি ভাইরাল হয়েছিল৷ কোহলি শীঘ্রই আসন্ন আইপিএল মৌসুমে রয়্যাল চ্যালেঞ্জ ব্যাঙ্গালোরের অংশ হবেন। আরসিবি দলের প্রধান খেলোয়াড় হবেন তিনি। এই পরীক্ষার প্রশ্নপত্রের ছবি ভাইরাল হওয়ার পর ভক্তদের কমেন্টের ঝড় বইছে। সবাই জানতে চায় পরীক্ষায় এ ধরনের প্রশ্ন করলে কী হবে। কেউ লেখেন এই প্রশ্নে একটা আস্ত উপন্যাস লেখা যেতে পারে।

অন্যদিকে একজন ভক্ত বলেন, এই প্রশ্নে এত কপি পূরণ করা যায় যে পরীক্ষা করার পরে শিক্ষক বিরক্ত হবেন। কেউ লিখেছেন, আমার ইচ্ছা তার সময়ে এমন প্রশ্ন করা হতো, আবার কেউ বলেন, এমন পরীক্ষা হলে কী বলব? মজার বিষয় হল একটা সময়ে বাবা-মায়েরা না খেলে পড়াশোনা করতে বলতেন, তখন তাদের যুক্তি ছিল পড়াশোনা করাই জীবন গঠনের সঠিক কাজ। তবে বর্তমানে সমাজের ছবিটা যে বদলেছে সেটা এই প্রশ্নপত্র দেখলেই বোঝা যায়। কারণ আজ খেলা করেই তো বিরাট কোহলিরা প্রশ্নে পত্রে অর্থাৎ শিক্ষক থেকে স্টুডেন্ট সকলের মনে জায়গা করে নিয়েছেন। তবে যুক্তি যাই হোক, প্রশ্নে পত্রে প্রিয় বিরাট কোহলিকে দেখে তাঁর ভক্তেরা বেশ আনন্দ পেয়েছেন।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

পরের ম্যাচেই মুম্বাই ছেড়ে পাঞ্জাবে যাওয়ার গুঞ্জনে মুখ খুললেন প্রীতি

পরের ম্যাচেই মুম্বাই ছেড়ে পাঞ্জাবে যাওয়ার গুঞ্জনে মুখ খুললেন প্রীতি

রোহিত শর্মাকে অধিনায়কের পদ থেকে সরিয়ে চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের আগে বিরাট চমক দেখিয়েছে মুম্বাই ...

মুস্তাফিজের চেন্নাইয়ের পরবর্তী ম্যাচে কবে, প্রতিপক্ষ কারা ; দেখে নিন একাদশ

মুস্তাফিজের চেন্নাইয়ের পরবর্তী ম্যাচে কবে, প্রতিপক্ষ কারা ; দেখে নিন একাদশ

আগামী ২৩ এপ্রিল রাত ৮ টায় (বাংলাদেশ সময়) চেন্নাইয়ের ঘরের মাঠে লখনঊর মুখোমুখি হবে চেন্নাই। ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে