| ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

'আরআরআর' পর কোহলির বায়োপিকে রাম চরণ, জানুন আসল রহস্য

বিনোদন ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ মার্চ ১৮ ১৭:২৯:৪৩
'আরআরআর' পর কোহলির বায়োপিকে রাম চরণ, জানুন আসল রহস্য

রাম চরণ বলেছিলেন যে তিনি শুধু তেলেগু ছবিতেই নয়, হিন্দি ছবিতেও কাজ করতে ইচ্ছুক। কিন্তু কী ধরনের ছবি তাঁর কাছে আবেদনময়ী, বা কী ধরনের ছবি তিনি বানাতে চান? এই প্রসঙ্গে, রাম চরণ বলেছিলেন যে তিনি ক্রীড়া জগতের উপর ভিত্তি করে একটি চলচ্চিত্র বা একজন ক্রীড়া ব্যক্তিত্বের বায়োপিকে কাজ করতে চান। তিনি বলেন, 'আমি খেলাধুলাভিত্তিক চলচ্চিত্রে কাজ করতে চাই। ক্রীড়াকেন্দ্রিক চলচ্চিত্রে অভিনয় করা দীর্ঘদিনের ইচ্ছা, যা এখনো পূরণ হয়নি।

বিরাট কোহলির বায়োপিকে অভিনয় করতে চান রাম চরণ? খুবই উত্তেজিত হয়ে অভিনেতা জবাবে বলেন, বিরাট কোহলি খুবই অনুপ্রাণিত করেন সবাইকে। তাই কোহলির চরিত্রে অভিনয় করা আমার কাছে আনন্দের। পাশাপাশি তিনি বিশ্বাস করেন যে, বিরাট কোহলির সঙ্গে তাঁর চেহারাগত মিলও রয়েছে। যদি তিনি সুযোগ পান তাহলে সেই ছবি দুর্দান্ত হবে।

উল্লেখ্য, শুক্রবার ভারত অস্ট্রেলিয়া একদিনের ম্যাচ ছিল মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। সেখানেই খেলার মাঝে দেখা যায়, নাটু নাটু গানের স্টেপ করছেন বিরাট। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয় সেই ভিডিয়ো। যদিও কয়েক সেকেন্ডের জন্যই সেই স্টেপ করতে দেখা যায় বিরাটকে। তবে ফ্যানেদের নজর এড়াতে পারেননি তিনি। দুয়ে দুয়ে এক করে ফেলেছে নেটপাড়া। সোশ্যাল মিডিয়ায় শোনা যাচ্ছে জল্পনা, তাহলে কি সত্যিই বিরাট কোহলির বায়োপিকে দেখা যাবে রাম চরণকে?

নাটু নাটুর অস্কার জয়ের পর সম্প্রতি দেশে পা রাখেন রাম চরণ। শনিবার বেলা 1টা নাগাদ বিশেষ বিমানে বেগমপেট বিমানবন্দরে নামেন অস্কারজয়ী 'আরআরআর' অভিনেতা। শুক্রবার দিল্লি পৌঁছেছিলেন রামচরণ। গভীর রাতে ভক্তদের উষ্ণ অভ্যর্থনায় আপ্লুত হয়ে পড়েন সুপারস্টার। অভিনেতাকে ফুলে ভরিয়ে দেন অনুরাগীরা। ভক্তদের সম্বর্ধনা দেখে মুগ্ধ সুপারস্টার।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

হায়দ্রাবাদের বিপক্ষে চেন্নাইয়ের একাদশে মুস্তাফিজ থাকা না থাকা নিয়ে মুখ খুললেন ব্রাভো

হায়দ্রাবাদের বিপক্ষে চেন্নাইয়ের একাদশে মুস্তাফিজ থাকা না থাকা নিয়ে মুখ খুললেন ব্রাভো

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে স্বপ্নের শুরুর পর গত তিন ম্যাচেই ফর্ম হারিয়েছেন বাংলাদেশের মুস্তাফিজুর রহমান। প্রথম ...

হায়দ্রাবাদের বিপক্ষে মাঠে নামার আগে মুস্তাফিজকে নতুন নাম দিল ধোনিরা

হায়দ্রাবাদের বিপক্ষে মাঠে নামার আগে মুস্তাফিজকে নতুন নাম দিল ধোনিরা

চলমান আইপিএলে একটি দলে প্রবেশ নিয়ে শঙ্কা ছিল, তবে বদলি দল পাওয়ার পর শুরুর লাইন ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে