| ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

মেসিকে বার্তায় যা বললেন রোনালদো

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ জানুয়ারি ২০ ১৪:৩৫:০৫
মেসিকে বার্তায় যা বললেন রোনালদো

কেউ কেউ এটাকে মেসি ও রোনালদোর 'শেষ দ্বৈরথ' বলে অভিহিত করেছেন। শেষ পর্যন্ত এই দ্বৈরথে জিতেছে মেসির দল। রোনালদো দুটি গোল করলেও স্কোরলাইন ছিল পিএসজির পক্ষে। তারা রিয়াদ অল-স্টার একাদশের বিপক্ষে ৫-৪ গোলে জয় পেয়েছে। ৯ গোলের উত্তেজনাপূর্ণ ম্যাচটি নিঃসন্দেহে ফুটবলপ্রেমীদের অনেক মজা দিয়েছে।

ম্যাচের পর ইনস্টাগ্রামে পোস্ট করেন রোনালদো। পর্তুগিজ তারকা মেসিকে আলিঙ্গন করার একটি ছবিতে 'পুরনো বন্ধুদের' সাথে দেখা করার কথা বলেছেন। রোনালদোকে সৌদি আরবে তার প্রথম ম্যাচে দেশটির দুটি শীর্ষ ক্লাব আল-হিলাল এবং আল-নাসরের খেলোয়াড়দের নিয়ে গঠিত রিয়াদ অল-স্টার একাদশের নেতৃত্ব দেওয়ার দায়িত্বও দেওয়া হয়েছিল। তিনি একটি ইনস্টাগ্রাম পোস্টে 'মাঠে ফিরে আসার' এবং স্কোরশিটে নিজের নাম পাওয়ার সন্তুষ্টির কথাও বলেছিলেন। রোনালদো লিখেছেন, ‘মাঠে ফিরে খুব খুশি। স্কোরশিটে নাম থাকার পরও। এছাড়াও, কিছু পুরানো বন্ধুদের সাথে দেখা করতে ভাল লাগে।

বিশ্বকাপে শেষ ম্যাচ খেলেছেন রোনালদো কোয়ার্টার ফাইনালে। তাকে বদলি করা হয়। বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডে সুইজারল্যান্ডের বিপক্ষে রোনালদোকে সাইড বেঞ্চে পাঠান পর্তুগাল কোচ ফার্নান্দো সান্তোস। ফুটবল সমর্থকদের জন্য এটা ছিল বড় ধাক্কা। এটা নিয়ে কম বিতর্ক হয়নি। বিশ্বকাপের আগেও বিতর্কের কেন্দ্রবিন্দুতে ছিলেন রোনালদো।

পিয়ার্স মরগানের সাথে একটি সাক্ষাত্কারে, তিনি ম্যানচেস্টার ইউনাইটেডে তার অসুখী জীবন প্রকাশ করেছিলেন। সেই সাক্ষাৎকারের কয়েকদিন পর, তিনি ম্যানচেস্টার ইউনাইটেডের সাথে বিচ্ছেদ করেন। এরপর ক্লাব ছাড়াই খেলেছেন বিশ্বকাপ। নতুন বছরের শুরুতে তিনি সৌদি আরবে আল নাসেরের সাথে যোগ দিতে ইউরোপ ত্যাগ করেন। এখানে তার $20 মিলিয়ন বার্ষিক চুক্তি রয়েছে, যা ক্রীড়া ইতিহাসে সবচেয়ে বেশি। তার 'পুরনো বন্ধুদের' অনেকের স্বপ্নের চিত্র।

বিশ্বকাপ জিতে পিএসজিতে ফিরেছেন মেসি। গতকাল ম্যাচের তিন মিনিট পর তিনি গোল করে পিএসজিকে এগিয়ে দেন। এরপর দুই গোল করেন রোনালদো। গতকালও গোল করেছেন কিলিয়ান এমবাপ্পে। কিন্তু পেনাল্টি মিস করেন নেইমার। ৯ গোলের ম্যাচে রেফারিকে লাল কার্ড দেখাতে হয়। অফিসিয়াল শিরোপা না থাকলেও রিয়াদের এই ম্যাচে উত্তেজনার কমতি ছিল না।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

জিম্বাবুয়ে ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ দিয়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকা অঞ্চল ...

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

পাপন বলেন আসলে আমাদের অরিজিনাল প্লান সাথে এখন কিছুই কাজ করছে না। সত্যি কথা যদি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে