| ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সিরিজ জয়ের লক্ষ্যে ভারতের শক্তিশালী একাদশ ঘোষণা

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২২ নভেম্বর ২১ ১৯:৩৭:৪২
সিরিজ জয়ের লক্ষ্যে ভারতের শক্তিশালী একাদশ ঘোষণা

হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন ভারতীয় দল নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ জয় দিয়ে শুরু করেছে। এই সিরিজের প্রথম ম্যাচগুলোর একটি বৃষ্টির কারণে বাতিল হয়ে যায়।

একই সময়ে, দ্বিতীয় ম্যাচে টিম ইন্ডিয়া কিউইদের ৬৫ রানে হারিয়েছে। একই সময়ে, কিউই দলের বিরুদ্ধে সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচে ভারতীয় অধিনায়ক হার্দিক পান্ড্য বেঞ্চে বসা খেলোয়াড়দের সুযোগ দেওয়ার বিষয়ে একটি বড় বক্তব্য দিয়েছেন।

ম্যাচ শেষে তিনি বলেন ৩য় ম্যাচে পবিবর্তন হতে পারে।এমন পরিস্থিতিতে, উইনিং কম্বিনেশন ভেঙ্গে টি-টোয়েন্টি সিরিজ জয়ের জন্য ভারতের প্লেয়িং 11 এমন হবে।

ভারতের টপ অর্ডার এমন হতে পারে

নিউজিল্যান্ড এবং ভারতের টি-টোয়েন্টি সিরিজে টিম ইন্ডিয়ার উইনিং কম্বিনেশন ভেঙ্গে টপ অর্ডারে পান্ত কে বাদ দিয়ে হার্দিক পান্ডিয়া নামাবেন ইশান কিশান-শুভমান গিল কিংবা সানজু স্যামসাংকে। তাদের দুজনকে ইনিংস শুরু করতে দেখা যেতে পারে। অন্যদিকে, গিল সুযোগ পেলে এই সিরিজ থেকেই টি-টোয়েন্টিতে অভিষেক হতে পারে।

মিডল অর্ডার এরকম কিছু হতে পারে

নিউজিল্যান্ড এবং ভারতের টি-টোয়েন্টি সিরিজে টিম ইন্ডিয়ার মিডল অর্ডার সম্পর্কে কথা বলতে গিয়ে, ভারতের মিস্টার ৩৬০ ডিগ্রি সূর্যকুমার যাদবের খেলা স্থির হয়েছে ৩ নম্বরে। সেখানে তিনি বিধ্বংসী মেজাজে নিজের ব্যক্তিগত ২য় শতরান পূর্ণ করেছেন। এবং সদ্য খেলা বিশ্বকাপে সূর্যের দুর্দান্ত পারফরম্যান্স ছিল।

এর পরেই বিরাট কোহলির অনুপস্থিতিতে দলে রাখা শ্রেয়াস আইয়ারকে ৪ নম্বরের দায়িত্ব সামালাচ্ছে এবং তা সামলাতে দেখা যাবে। এর সাথে, ৫ নম্বরে থাকবেন হার্দিক পান্ডিয়া, যিনি দলের অধিনায়কের সাথে একজন অলরাউন্ডার, এবং ৬ নম্বরে দীপক হুডা।বোলিংয়ে সুযোগ পেতে পারেন তিনি

নিউজিল্যান্ড এবং ভারতের টি-টোয়েন্টি সিরিজে টিম ইন্ডিয়ার বোলারদের সম্পর্কে কথা বলতে গেলে, অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর থাকবেন। যিনি দুর্দান্ত অফ-স্পিন বোলিং সহ ব্যাট করেন।

একই সাথে যুজবেন্দ্র চাহালের স্পিনার হিসেবে ৩য় ম্যাচেও খেলা নিশ্চিত। এবং মোহাম্মদ সিরাজ, আরশদীপ সিং এবং এবং ভুবনেশ্বর কুমারকে বাদ দিয়ে ওমরান মালিকে ৩য় ম্যাচের জন্য দেখা যেতে পারে। যেহেতু ম্যাচ শেষে হার্দিক ইংঙ্গিত দিয়েছিল ৩য় ম্যাচে পরিবর্তন আসতে পারে।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে হার্দিক পান্ডিয়ার সম্ভাব্য একাদশ ঘোষণা:

শুভমান গিল, ইশান কিশান, শ্রেয়াস আইয়ার, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া (অধিনায়ক),সানজু স্যামসাং(উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্র চাহাল, মোহাম্মদ সিরাজ, আরশদীপ সিং, ওমরান মালিক

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

টানা দুই ম্যাচ হেরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান দুর্বল করেছে চেন্নাই। সুপার ফোরের জন্য হায়দ্রাবাদের ...

হায়দ্রাবাদের বিপক্ষে দুই উইকেট নিয়ে পার্পল ক্যাপের হিসাব-নিকাশে বড় লাফ দিলেন মুস্তাফিজ

হায়দ্রাবাদের বিপক্ষে দুই উইকেট নিয়ে পার্পল ক্যাপের হিসাব-নিকাশে বড় লাফ দিলেন মুস্তাফিজ

আজ চেন্নাইয়ের ঘরের মাঠে হায়দ্রাবাদের মুখোমুখি হয়েছিলো মুস্তাফিজের চেন্নাই। টসে হেরে প্রথমে ব্যাট করে ২০ ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে