| ঢাকা, বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯

টাইগারদের বিশ্ব কাপ জার্সি পাওয়া যাবে বিসিবির ওয়েবসাইটে

২০২২ অক্টোবর ০২ ২০:২৯:৩৬
টাইগারদের বিশ্ব কাপ জার্সি পাওয়া যাবে বিসিবির ওয়েবসাইটে

শুক্রবার নিজেদের অফিশিয়াল ফেসবুক পেজে বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপের জার্সি উন্মোচন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রত্যেকবার বাংলাদেশের জার্সি নিয়ে বিস্তর সমালোচনা কিংবা বিতর্ক থাকলেও এবার বাংলাদেশের জার্সি নিয়ে সমর্থকরা দারুণ খুশি। তবে দর্শকরা জার্সি নিয়ে সন্তুষ্ট হলেও নিজের দেশের জার্সি কেনার সুযোগ পাচ্ছেন না। তাই তো এবার সেই ব্যবস্থা করার চিন্তা ভাবনা করছে বিসিবি।

শেষ ২ বছর জার্সি বিক্রির সত্ত্ব ছিল জার্সি প্রস্তুতকারী প্রতিষ্ঠান স্পোর্টস অ্যান্ড স্পোর্টজের কাছে। যদিও এবার প্রতিষ্ঠানটি জার্সি বিক্রির সত্ত্ব না পাওয়ায় অফিশিয়াল জার্সি বিক্রি নিয়ে শঙ্কা জেগেছিল। সেই শঙ্কা উড়িয়ে দিয়ে দর্শকদের একপ্রকার খুশির খবর দিলো ক্রিকেট বোর্ড। বিসিবির নিজস্ব ওয়েবসাইটের মাধ্যমে জার্সি বিক্রি করার চিন্তা ভাবনা চলছে বলে জানিয়েছেন ক্রিকেট অপেরেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস

রবিবার বোর্ড মিটিং শেষে এই বোর্ড পরিচালক বলেন, “বিশ্বকাপের জার্সি বিক্রি করার ব্যাপারে আমরা চিন্তা করছি। খুব সম্ভবত অনলাইনে আমাদের ওয়েবসাইটের মাধ্যমে বিক্রি করবো আমরা। সেই চেষ্টা আমরা করছি”

জার্সিতে প্রাধান্য পেয়েছে সবুজ রঙ। আর সবুজের সঙ্গে ফুটিয়ে তোলার চেষ্টা করা হয়েছে পৃথিবীর সবচেয়ে বড় ম্যানগ্রোভ বন সুন্দরবনকে। মূলত দেশের তিন ঐতিহ্য রয়্যাল বেঙ্গল টাইগার, সুন্দরবন আর জামদানির মেলবন্ধনে তৈরি করা হয়েছে সাকিব-সোহান-মোস্তাফিজদের অস্ট্রেলিয়া বিশ্বকাপের জার্সি।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে