| ঢাকা, মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯

নতুন ৩৬০ ডিগ্রি খেলোয়ার যাদব দিলেন অন্যরকম এক খবর

২০২২ সেপ্টেম্বর ২৬ ১৫:৩৬:২০
নতুন ৩৬০ ডিগ্রি খেলোয়ার যাদব দিলেন অন্যরকম এক খবর

গতকাল ম্যাচ শেষে বিসিসিআইয়ের টুইটার অ্যাকাউন্টে একটি ভিডিওতে অক্ষর প্যাটেল সূর্যকুমারকে প্রশ্ন করেন, কেন সবাই ফিজিও রুমে যাদবের সম্পর্কে কথা বলছে এবং কেন তিনি সকাল ৩ টায় ঘুম থেকে উঠলেন। অক্ষরের উত্তরে সূর্যকুমার বলেছিলেন: “গত রাতে আবহাওয়া পরিবর্তন হয়েছে এবং ভ্রমণে পরিবর্তন এসেছে।

এই সমস্ত কারণে, আমার পেটে ব্যথা হয়েছিল, তারপরে জ্বরও হয়েছিল, কিন্তু একই সাথে আমি জানতাম যে এটা আমাদের ভাগ্য নির্ধারণের খেলা। তাই আমি আমার ডাক্তার এবং ফিজিওকে বলেছিলাম যে বিশ্বকাপের ফাইনাল হলে আমি কী করতাম? আমি অসুস্থতা নিয়ে বসে থাকতে পারি না।

তাই যা লাগে তাই করুন, আমাকে কোনো ওষুধ বা ইনজেকশন দিন তবে সন্ধ্যার ম্যাচের জন্য আমাকে প্রস্তুত করুন। আর একবার আমি এই (ভারতের) জার্সি গায়ে মাঠে নামলে আমার জন্য অন্যরকম আবেগ থাকে।”

দ্বিতীয় ইনিংসে যাদব যখন ব্যাটিংয়ে নামেন তখন ৩.৪ ওভারে ৩০ রানেই ২ উইকেট হারায় ভারত। সেখান থেকে ভিরাট কোহলির সাথে জুটি বেঁধে ১৩৪ রান করেন। ১৪তম ওভারে জশ হ্যাজেলউডের বলে আউট হওয়ার আগে ১৯১.৬৬ স্ট্রাইক রেটে পাঁচটা চার আর পাঁচ ছক্কায় যাদব ৩৬ বলে ৬৯ রানের মারকুটে ইনিংস খেলেন।

যা ভারতকে এই ম্যাচ জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে, ম্যাচ সেরার পুরস্কারও পান। সূর্যকুমার যাদব আউট করার পর, কোহলি ৪৮ বলে ৬৩ রান এবং অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার (১৬ বলে ২৫*) শেষ ওভারের থ্রিলারে জয় নিয়েই মাঠ ছাড়ে স্বাগতিকরা।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে