| ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

দেশে এবার ২৯৩ সিসির নতুন বাইক আনলো হোন্ডা

বিনোদন ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২২ আগস্ট ১১ ১২:১৪:৪৪
দেশে এবার ২৯৩ সিসির নতুন বাইক আনলো হোন্ডা

নতুন বাইক বাজারে আসা প্রসঙ্গে ভারতে হোন্ডার ম্যানেজিং ডিরেক্টর, প্রেসিডেন্ট ও সিইও আটসুশি ওগাটা বলেন, ভারতে বাইকের বাজারে আমুল পরিবর্তন হচ্ছে। মিড সাইজ সেগমেন্টের বাইকপ্রেমীরা আধুনিকতা, পারফর্ম্যান্স ও বিভিন্ন স্পেসিফিকেশনের মধ্যে একটি সামঞ্জস্য খুঁজছেন। ফলে নতুন এ বাইকটি তাদের আরো উন্নতমানের রাইডিংয়ের অভিজ্ঞতা প্রদান করবে, তা বলাই বাহুল্য।

লঞ্চ হওয়ার সঙ্গে সঙ্গেই বাইকপ্রেমীদের মধ্যে নতুন এ বাইক নিয়ে উৎসাহ চোখে পড়ার মতো। হোন্ডার প্রিমিয়াম বিগউইং ডিলারশিপ নেটওয়ার্কের মাধ্যমে এ নতুন বাইকটি বিক্রি করা হবে। এ মুহূর্তে ভারতের বাজারে দুটি স্ট্রিটফাইটার রয়েছে হোন্ডার। একটি সিবি৩০০আর এবং অন্যটি সিবি ৩৫০। নতুন এ সংযোজনের ফলে হোন্ডার প্রিমিয়াম সেগমেন্টের স্ট্রিটফাইটারের তালিকায় আরেকটি নতুন পালক যে যুক্ত হলো তা বলাই বাহুল্য।

দিল্লিতে নতুন সিবি৩০০এফ বাইকটির ডিল্যাক্স ভ্যারিয়েন্টের দাম (এক্স শোরুম) ২ লাখ ২৬ হাজার রুপি, ডিলাক্স প্রোর দাম রাখা হয়েছে ২ লাখ ২৯ হাজার রুপি। তিনটি রঙ (ম্যাটএক্সি গ্রে মেটালিক, ম্যাট মার্ভেল ব্লু মেটালিক ও স্পোর্টস রেড), তাই বেছে নেয়ার অপশন থাকছে গ্রাহকদের কাছে।

যেসব বাইকপ্রেমী এ বাইকটি কিনতে ইচ্ছুক, তারা হোন্ডা বিগউইংয়ের শোরুম অথবা অনলাইনের মাধ্যমে নিজেদের বাইকটি বুক করতে পারবেন। বাইকটিতে রয়েছে বেশ কিছু গুরুত্বপূর্ণ ফিচার। তার মধ্যে অন্যতম হল ফুল এলইডি হেডল্যাম্প ও টার্ন ইন্ডিকেটর ও এলইডি টেলল্যাম্প। এছাড়া রয়েছে ডিজিটাল ইনস্ট্রুমেন্ট প্যানেল।

ইঞ্জিনএই বাইকটিতে রয়েছে ২৯৩ সিসির ৪ ভ্যাল্ভের অয়েল কুলড ডিওএইচসি ইঞ্জিন। এই ইঞ্জিনটির মাধ্যমে আপনি পেয়ে যাবেন,২৪ বিএইচপি ও ৭৫০০ আরপিিএম। এছাড়াও পেয়ে যাবেন ২৫.৬ এসএম-এর টর্ক। বাইকটিতে রয়েছে অ্যাসিস্ট স্লিপার ক্লাচসহ হোন্ডা সিলেক্টেবেল টর্ক কন্ট্রোলসহ মোট পাঁচ গিয়ারের বক্স।

পরিধিনতুন এ বাইকটি মোট ২০৮৪ এমএম লম্বা, ৭৬৫এমএম চওড়া। এ ছাড়াও বাইকটিতে রয়েছে ১৯৯০ এমএম হুইলবেস। সামনে রয়েছে ১৭ ইঞ্চির ১১০/৭০ সেকশনের টায়ার ও পেছনে রয়েছে ১৫০/৬০ সেকশনের টায়ার। এ ছাড়াও রয়েছে ডুয়াল চ্যানেলের এবিএস।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

এবার শূন্য রানে ৭ উইকেট নিয়ে বিশ্বরেকর্ড গড়লেন যে বোলার

এবার শূন্য রানে ৭ উইকেট নিয়ে বিশ্বরেকর্ড গড়লেন যে বোলার

ক্রিকেটে রেকর্ড ভাঙা নিত্যনৈমিত্তিক হয়ে দাঁড়িয়েছে। আধুনিক ক্রিকেটে এমন ঘটনা ঘটে যা আগে অকল্পনীয় ছিল। ...

২০২৫ চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে পাকিস্তান যাবে না ভারত কপাল খুললো যে দেশের

২০২৫ চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে পাকিস্তান যাবে না ভারত কপাল খুললো যে দেশের

পাকিস্তানে এশিয়া কাপ খেলতে অস্বীকার করেছে ভারত। অনেক বিভ্রান্তির পর অবশেষে এশিয়া কাপের হাইব্রিড সংস্করণ ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে