| ঢাকা, বুধবার, ৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯

কোন বাউন্ডারিই রাসেল-পোলার্ডের জন্য বড় নয়: মরগান

২০২২ আগস্ট ০৯ ১৮:৩৫:২৬
কোন বাউন্ডারিই রাসেল-পোলার্ডের জন্য বড় নয়: মরগান

আন্দ্রে রাসেল বা কাইরন পোলার্ডের মতো ব্যাটসম্যানরা ব্যাট সঠিকভাবে টাইমিং না করেই বড় ছক্কা মারতে পারেন। ক্যারিবিয়ানরা মূলত পেশী শক্তি ব্যবহার করে এমন শট খেলে। ইয়ন মরগান বলেছেন যে তারা সহজে বড় ছক্কা মেরেছে যেখানে অন্য ক্রিকেটারদের বাউন্ডারির ​​উপর দিয়ে বল মারার গতি খুঁজে পেতে হয়।

চলমান দ্য হান্ড্রেডে খেলছেন রাসেল ও পোলার্ড। যেখানে রাসেল খেলছেন ম্যানচেস্টার অরিজিনালসের হয়ে। চলমান এই লিগে ব্যাট হাতে তেমন কিছু করছেন না এই ক্যারিবিয়ান তারকা। রাসেল টুর্নামেন্টে তার প্রথম ম্যাচে অপরাজিত ২৯ রান করেন। পরের ম্যাচে ৫ রানের বেশি করতে পারেননি তিনি।

পোলার্ড অবশ্য দুর্দান্ত ফর্মে আছেন। আসরে নিজের প্রথম ম্যাচে অপরাজিত ১৯ রান করেছিলেন তিনি। আর নিজের দ্বিতীয় ম্যাচে অপরাজিত থেকেছে ৩৪ রান করে। এই ম্যাচ দিয়ে তিনি টি-টোয়েন্টি ক্রিকেটে ৬০০ তম ম্যাচের মাইলফলক স্পর্শ করেন।

মরগান বলেন, 'সবাই যখন মাঠের বড় অংশে বাউন্ডারি মারতে লড়াই করে, সেখানে আন্দ্রে রাসেল এবং কাইরন পোলার্ডের মতো ক্রিকেটারদের জন্য কোন দীর্ঘ বাউন্ডারি যথেষ্ট নয়, বিশেষ করে তারা যখন বড় শট খেলে।'

টি-টোয়েন্টি ম্যাচ খেলার দিক থেকে পোলার্ডের ধারেকাছে আপাতত কেউই নেই। এমনকি সাড়ে পাঁচশ ম্যাচও খেলতে পারেননি কেউ। পোলার্ডের পর ৫৪০টি ম্যাচ খেলেছেন পোলার্ডেরই ক্যারিবিয়ান সতীর্থ ডোয়াইন ব্রাভো।

এমন অভিজ্ঞ একজন ক্রিকেটারের কাঁধে অধিনায়কত্বের দায়িত্ব থাকলে সেটা দলের জন্য বাড়তি পাওয়া। মরগান বলেন, 'কাইরন (পোলার্ড) এখনও সময়ের সঙ্গে সঙ্গে নিজের আরও উন্নতি করছে। এমনকি দলের নেতা হিসাবেও সে দুর্দান্ত।'

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে