| ঢাকা, মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯

হঠাৎ করেই ম্যানইউ ছাড়তে চান এই কিংবদন্তি

২০২২ জুলাই ০৩ ১১:১১:৫৫
হঠাৎ করেই ম্যানইউ ছাড়তে চান এই কিংবদন্তি

ক্রিশ্চিয়ানো রোনালদো তার প্রিয় ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে দ্বিতীয় মেয়াদে ফিরতে অস্বীকার করেছেন। ব্যক্তিগত পারফরম্যান্সে দারুণ ছিলেন রোনালদো। কিন্তু শিরোপা ছাড়াই মৌসুম কাটিয়েছে ইউনাইটেড। প্রিমিয়ার লিগে ষষ্ঠ স্থানে থাকার পর নতুন মৌসুমে তাদের খেলতে হবে উয়েফা ইউরোপা লিগে।

তাই আগামী মৌসুমে ইউনাইটেডেই থাকতে চান না পর্তুগিজ সুপারস্টার। তিনি এমন একটি ক্লাবে যোগ দিতে চান যেটি উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে খেলবে। ইতিমধ্যেই ক্লাব ছেড়েছেন তিনি। ভালো প্রস্তাব পেলে তাকে বিক্রি করে দেওয়া হবে বলে ক্লাবকে জানিয়েছেন রোনালদো।

সর্বপ্রথম এ খবর জানিয়েছে ইংল্যান্ডের শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম দ্য টাইমস। পরে নিজেদের সূত্রে একই খবর প্রকাশ করেছে খেলাধুলাভিত্তিক জনপ্রিয় সংবাদমাধ্যম ইএসপিএন। সন্তোষজনক কোনো প্রস্তাব পেলে নতুন ক্লাবে চলে যেতে চান রোনালদো।

২০২১-২২ মৌসুমে ইউনাইটেডে ফিরে প্রিমিয়ার ৩০ ম্যাচে ১৮ গোল করেছিলেন রোনালদো। সবমিলিয়ে এ মৌসুমে ক্লাব ফুটবলে রোনালদো করেছেন ২৪ গোল। কিন্তু তার দল প্রিমিয়ার লিগ ও চ্যাম্পিয়ন্স লিগে আশাব্যঞ্জক কিছু করে দেখাতে পারেনি।

ইউনাইটেডের সঙ্গে এখনও এক বছরের চুক্তি রয়েছে ৩৭ বছর বয়সী রোনালদোর। এর সঙ্গে চাইলে আরও এক বছর বাড়ানোর পথও খোলা রাখা হয়েছে চুক্তিতে। কিন্তু মূল দুই বছর চুক্তির মেয়াদ শেষ না করেই ক্লাব ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন পর্তুগিজ অধিনায়ক।

ইএসপিনের প্রতিবেদনে জানা যাচ্ছে, বয়সের কাঁটা ৩৭ পেরিয়ে গেলেও রোনালদোকে দলে ভেড়াতে আগ্রহী রয়েছে ইংল্যান্ডের চেলসি, জার্মানির বায়ার্ন মিউনিখ, ইতালির নাপোলির মতো বড় বড় ক্লাবগুলো। তাদের কাছ থেকে ভালো প্রস্তাব পেলেই বদলে যাবে রোনালদোর ঠিকানা।

পাঠকের মতামত:

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর



রে