| ঢাকা, শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯

মাঠের বাহিরে ক্যামেরাম্যানের সঙ্গে কোহলির অদ্ভুত আচারন

২০২২ জুন ৩০ ১৬:৪৯:৩৫
মাঠের বাহিরে ক্যামেরাম্যানের সঙ্গে কোহলির অদ্ভুত আচারন

ইংলিশদের সাথে ভারতের মধ্যে পঞ্চম টেস্ট শুরু হতে আর বিশেষ দেরি নেই। তার আগে দুই দলই নিজেদের শেষ মুহুর্তের প্রস্তুতি সারতে ব্যস্ত। ঠিক সেই সময় ফের আলোচনায় দলের অন্যতম ব্যাটসম্যান বিরাট কোহলি। শেষ আইপিএলে একেবারেই ছন্দে দেখা যায়নি বিরাটকে। রয়্যাল চ্যালেঞ্জার্স

ব্যাঙ্গালোরের হয়ে ব্যাট হাতে একেবারেই ফ্লপ হন তিনি। স্বাভাবিক ভাবেই এই টেস্টে নামার আগে কিছুটা হলেও চাপে রয়েছেন ‘কিং কোহলি’। কিন্তু এত কিছুর মধ্যেও তিনি তার রসবোধ একটুও হারাননি। বিশ্বের অন্যতম পরিশ্রমী খেলোয়াড় হিসেবে পরিচিত, কোহলি মাঠে এবং মাঠের বাইরে তার কিছু হালকা মুহূর্ত উপভোগ করতে কখনই ব্যর্থ হন না।

এজবাস্টন টেস্ট শুরু হবে শুক্রবার। তার ঠিক আগে বিরাটের একটি মজাদার কাণ্ডের ভিডিও ভাইরাল হয়েছে। অনুশীলনের পর টিম বাসে উঠতে যাচ্ছিলেন বিরাট। তার পাশেই ছিলেন শুভমান গিল। সেই সময় একজন ক্যামেরাম্যানকে বিরাট ও শুভমানের ভিডিও তুলতে তুলতে তাদের পিছনে যেতে দেখা যায়। সেই ক্যামেরাম্যানকে ভিডিওতে দেখা যায়নি। তবে অনেক সময়ই বিরাটকে দেখা গিয়েছে যে ছবি তোলা বা রিপোর্টারদের বাড়তি প্রশ্নে নিজের রাগ জাহির করে দিতে। এ দিন, এই ঘটনার সময় বিরাট কিছুটা এগিয়ে গিয়ে আচমকাই পেছনে ফিরে তাকান গম্ভীর মুখ করে। এরপর এক সেকেন্ডের ভগ্নাংশে তার অভিব্যক্তি পরিবর্তন করে তিনি হাসেন এবং বন্ধুত্বপূর্ণ চিৎকার করে দলেন, ‘কী খবর!’। এখন এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

করোনার কারণে শুক্রবার থেকে শুরু হতে চলা টেস্ট ম্যাচের বাইরে চলে গিয়েছেন বিরাট কোহলি। তার জায়গায় ভারতকে এই ম্যাচে নেতৃত্ব দেবেন জসপ্রীত বুমরাহ। এই মুহুর্তে টিম ইন্ডিয়া এই সিরিজে ২-১ ফলে এগিয়ে রয়েছে। তাই যা পরিস্থিতি তাতে এজবাস্টন টেস্ট না হারলেই সিরিজ জিতে নেবে ভারতীয় দল।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে