| ঢাকা, মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯

অপুর ৬০ সেকেন্ডের খরচ ৩ লাখ

২০২২ জুন ২৫ ২০:২৯:৫৭
অপুর ৬০ সেকেন্ডের খরচ ৩ লাখ

অপু বিশ্বাস বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কপোরেশনের (বিএফডিসি) ঝর্ণা স্পট সিনেমাপ্রেমীদের কাছে নানা কারণে বেশ জনপ্রিয়। অযত্নে এত দিন সেখানে জমেছিল ময়লা-আবর্জনার স্তূপ। গতকাল হঠাৎ পাল্টে গেছে চিত্র। ঘষেমেজে পরিষ্কার, থরে থরে সাদা-লাল শাপলা ফুলে সাজানো হয়েছে। কৃত্রিম ঘাস লাগানোর পাশাপাশি গাছগুলোতে রং করে সৌন্দর্য বর্ধন করা হয়েছে।

এমন পরিবর্তনের কারণ হিসেবে জানা গেছে, শুক্রবার রাতে সেখানে ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার একটি গানের শুটে অংশ নিয়েছেন অপু বিশ্বাস ও জয় চৌধুরী। বিখ্যাত ‘পাগল মন’ গান নতুন করে রিমেক করা হয়েছে। গানটির মিউজিক করেছেন বেদ আহম্মেদ কিছলু। কণ্ঠ দিয়েছেন ইমরান ও লুইপা। সেট বানিয়েছেন ফরিদ হোসেন।

এমন আয়োজন প্রসঙ্গে সিনেমাটির নায়ক জয় চৌধুরী জানিয়েছেন, ‘আগে ঈশ্বরদীতে কিছু অংশের শুট হয়েছে। শুক্রবার রাতে গানের ৬০ সেকেন্ডের দৃশ্য ধারণ হয়েছে। এ জন্য প্রায় তিন লাখ টাকা খরচ করে সেট নির্মাণ করা হয়েছে। ’অপু-জয় ছাড়াও ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমায় অভিনয় করেছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদ, আশিক চৌধুরী, সেতুসহ অনেকে।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে