| ঢাকা, বৃহস্পতিবার, ৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯

শাকিব-অপুকে নিয়ে বিস্ময়কর মন্তব্য করলেন মালিক আফসারী

২০২২ জুন ২২ ১৭:০৭:৩৩
শাকিব-অপুকে নিয়ে বিস্ময়কর মন্তব্য করলেন মালিক আফসারী

ঢাকাই চলচ্চিত্রের মাস্টার মেকার বলা হয় তাকে। এইঘর এই সংসার উল্টা পাল্টা ক্ষতিপুরন পাসওয়ার্ড মনের জালাসহ অসংখ্য ব্যাবসা সফল দর্শক নন্দিত ছবি নির্মান করে এদেশের কোটি সিনেমা প্রেমীদের মনে আলাদা জায়গা দখল করে আছেন। তিনি মালেক আফসারী।

বর্তমানে তিনি ইউটিউব এ বেশ সরব। প্রায়ই বিভিন্ন বিষয় নিয়ে তিনি ভিডিও পোস্ট করে থাকেন। সোশাল মিডিয়ায় যা মাঝে মধ্যেই ভাইরাল হয়।

গত একযুগ ধরে ঢালিউড এর বাদশাহ শাকিব খান। অভিনয় হোক বা জনপ্রিয়তা তার ধারেকাছেও নেই কেও। ভালোবেসে ২০০৮ সালে বিয়ে করেন আরেক জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস কে। কিন্তুু এই বিয়ের খবর ২০১৭ সালে সবার সামনে আসে যখন অপু তার সন্তান আব্রাহাম খান জয়কে নিয়ে এক টকশোতে হাজির হন।

এই বিষয়ে অনেক দিন পর মুখ খুললেন মালেক আফসারী।অপু -শাকিব খান এর বিয়ের বিষয়ে তিনি নাকি শুরু থেকেই জানতেন।তার পরিচালিত মনের জালা সিনেমায় শুটিং এর সময় শাকিব-অপু কে একঘরে সময় কাটাতে দেয়ার কথা বলেন সিনেমার প্রযোজক তাপসি ঠাকুর।

এতে তিনি কিছুটা অবাক হয়ে জানতে চান আপনি আপনার সিনেমার নায়ক নায়িকা কে একঘরে রাখতে চাইছেন কেন। তখন তাপসি ঠাকুর তাকে বলেন ওরা তো বিয়ে করেছে। তাই কোনো সমস্যা নেই। শুধু আপনি এই কথা বাইরের কাউকে বলবেন না।

সমপ্রতি এক টিভি অনুষ্ঠানে অপু বিশ্বাস মালেক আফসারিকে নিয়ে কিছু ইংগিত করেন। তার জবাবে মালেক আফসারী এই বোমা ফাটান তিনি অপুকে নিয়ে বলেন-"জানেন আপনাকে কখন থেক ম্যাডাম বলে ডাকি? মনে আছে আপনাকে আর শাকিব খান কে মনের জালার সেট এ এক ঘরে রেখেছিলাম। যখন জানতে পারি আপনি সাকিব খানের স্ত্রী। ঠিক তখন থেকেই"

তিনি আরও বলেন মিডিয়া হলো বিনোদনের যায়গা। আপনি আমাকে ট্রল করবেন আমি আপনাকে। দিনশেষে খেটে খাওয়া মানুষ এসব দেখবে মজা নিবে। এখানেই তো আমাদের সফলতা

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে