| ঢাকা, বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

হোটেলে নারীঘটিত বিতর্কে বাংলাদেশ ছাড়লেন লঙ্কান ক্রিকেটার

২০২২ মে ২৪ ১৯:৩৫:২০
হোটেলে নারীঘটিত বিতর্কে বাংলাদেশ ছাড়লেন লঙ্কান ক্রিকেটার

শ্রীলঙ্কান ব্যাটার কামিল মিশারাকে নারীঘটিত বিতর্কে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে দেশে ফেরত পাঠানো হয়েছে। এই তয়ারকা স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী শ্রীলঙ্কার মধ্যকার টেস্ট সিরিজের স্কোয়াডে ছিলেন। বিশ্বস্ত এক সুত্র জানিয়েছে, ঢাকা টেস্ট চলাকালে নারীঘটিত বিতর্কের জন্ম দেন লঙ্কান এই ক্রিকেটার মিশারা।

বিষয়টি টিম ম্যানেজমেন্টের নজরে আসলে তাকে দেশে ডেকে পাঠায় শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)। তাৎক্ষনিকভাবে শ্রীলঙ্কায় পাঠিয়ে দেওয়া হয় মিশারাকে। শ্রীলঙ্কার হয়ে তিনটি টি-টোয়েন্টি খেলা হলেও এখনও টেস্ট খেলা হয়নি মিশারার। গত ফেব্রুয়ারিতে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় ২১ বছর বয়সী এই ক্রিকেটারের।

বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজের দলে জায়গা পেলেও চট্টগ্রাম টেস্ট বা ঢাকা টেস্ট কোনো ম্যাচের একাদশেই সুযোগ মিলেনি মিশারার। দলের সাথে তিনি ছিলেন টিম হোটেলে। সেখানেই বিতর্কের জন্ম দেন। মিশারার বিরুদ্ধে ওঠা শৃঙ্খলা ভঙ্গের অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছে এসএলসিও। মিশারার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হতে পারে।

তিনি লঙ্কান বোর্ডের আচরণবিধির ১ নবর ধারা ভঙ্গ করেছেন বলে জানানো হয়েছে। এসএলসির বিবৃতিতে লেখা হয়েছে, ‘শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে কামিল মিশারাকে বাংলাদেশ থেকে ফেরত আনার সিদ্ধান্ত নিয়েছে এসএলসি। সে দেশে ফেরার পর তার বিরুদ্ধে আনা অভিযোগ নিয়ে তদন্ত করা হবে এবং তদন্তের প্রতিবেদন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।’

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে