| ঢাকা, বুধবার, ৬ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯

লঙ্কানদের বোলিং তাণ্ডবে দিশেহারা বাংলাদেশ, দেখুন সর্বশেষ স্কোর

২০২২ মে ২৩ ১১:৫৪:৩৬
লঙ্কানদের বোলিং তাণ্ডবে দিশেহারা বাংলাদেশ, দেখুন সর্বশেষ স্কোর

আজ ২৩ মে থেকে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে টিম টাইগার। এই ম্যাচের ওপর নির্ভর করছে বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের ভাগ্য। কেননা চট্টগ্রামে প্রথম টেস্ট ড্র হয়েছিল প্রথম টেস্ট।

শ্রীলঙ্কার অধিনায়ক দিমুথ করুনারাত্নে জানিয়েছেন, তিনিও টস জিতলে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিতেন। এ উইকেটকে আগের অন্য ম্যাচগুলোর চেয়ে ভালো হিসেবে দেখছেন লঙ্কান দলপতি।

অন্যদিকে টাইগার অধিনায়ক মুমিনুল হক তার দলের কাছ থেকে প্রথম ইনিংসে বড় একটি সংগ্রহের আশা করছেন। কিন্তু তার সেই আশা পুরন হবে কি? কারণ, ইনিংসের দ্বিতীয় বলে আউট হয়ে সাজ ঘরে ফিরে যায় মাহমুদুল হাসান জয়। এর পরে তামিমও আর দেরি করেন নি। তিনিও ফিরে যায় ০ রানে।

এর পরে ইনিংসের ৫ ওভারের পরেই আউট হয়ে যায় বাংলাদেশ দলের অধিনায়কমুমিনুল। এর পরে আসা যাওয়ার পালা বদলে সাজ ঘরে ফেরেন শান্ত ও সাকিব। শান্ত ৮(২১)রান করেন এবং সাকিব ০(১) রান করে আউট হন।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত লেখা পর্যন্ত সর্বশেষ স্কোরঃ

বাংলাদেশঃ প্রথন দিনঃ (প্রথম সেশান)- ৬৫/৫ (২১.৩ ওভার)

ব্যাটিংদের সংগ্রহঃ তামিম ইকবাল খান- ০(৪), মাহমুদুল হাসান জয়- ০(২), নাজমুল হোসেন শান্ত- ৮(২১), মুমিনুল হক- ৯(৯), সাকিব আল হাসান- ০(১)

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল খান, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক (অধিনায়ক), মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, তাইজুল ইসরাম, মোসাদ্দেক হোসেন, সৈয়দ খালেদ আহমেদ এবং এবাদত হোসেন।

শ্রীলঙ্কা একাদশ: দিমুথ করুনারত্নে (অধিনায়ক), ওশাদা ফার্নান্দো, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ধনঞ্জয়া ডি সিলভা, দীনেশ চান্দিমাল, নিরোশান ডিকওয়েলা, রমেশ মেন্ডিস, প্রবীণ জয়াভিক্রমা, অসিথা ফার্নান্দো এবং কাসুন রাজিথা।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে