| ঢাকা, বুধবার, ৬ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯

দারুন সুখবরঃ মুস্তাফিজকে নিয়েই উইন্ডিজ সফরের বিসিবির একাদশ ঘোষণা

২০২২ মে ২২ ২১:৫১:৫৬
দারুন সুখবরঃ মুস্তাফিজকে নিয়েই উইন্ডিজ সফরের বিসিবির একাদশ ঘোষণা

বাংলাদেশ দলের অন্যতম সেরা পেসার মুস্তাফিজুর রহমানের টেস্ট খেলা নিয়ে টানাপোড়েনের আপাতত অবসান। অবশেষে দীর্ঘদিন ধরে লাল বলের ক্রিকেটের বাইরে থাকা এই বাঁহাতি পেসারকে নিয়েই গড়া হয়েছে ওয়েস্ট ইন্ডিজ সফরের বাংলাদেশ টেস্ট দল।

এদিকে কুশির খবর হল চোট কাটিয়ে অনুমিতভাবেই দলে ফিরেছেন অফ স্পিনিং অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। সাম্প্রতিক শ্রীলঙ্কার বিপক্ষে মিরপুর টেস্টের দল থেকে ওয়েস্ট ইন্ডিজ সফরের দলে বাদ পড়েননি কেউ। হজ পালনের জন্য এই সফর থেকে মুশফিকুর রহিমের ছুটির কথা জানানো হয় আগেই।

বাংলাদেশ টেস্ট দল: মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, মোসাদ্দেক হোসেন, ইয়াসির আলি চৌধুরি, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, ইবাদত হোসেন চৌধুরি, সৈয়দ খালেদ আহমেদ, রেজাউর রহমান রাজা, শহিদুল ইসলাম, নুরুল হাসান সোহান, মুস্তাফিজুর রহমান। চোট কাটিয়ে অনুমিতভাবেই দলে ফিরেছেন অফ স্পিনিং অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। শ্রীলঙ্কার বিপক্ষে মিরপুর টেস্টের দল থেকে ওয়েস্ট ইন্ডিজ সফরের দলে বাদ পড়েননি কেউ। হজ পালনের জন্য এই সফর থেকে মুশফিকুর রহিমের ছুটির কথা জানানো হয় আগেই।

বাংলাদেশ টেস্ট দল: মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, মোসাদ্দেক হোসেন, ইয়াসির আলি চৌধুরি, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, ইবাদত হোসেন চৌধুরি, সৈয়দ খালেদ আহমেদ, রেজাউর রহমান রাজা, শহিদুল ইসলাম, নুরুল হাসান সোহান, মুস্তাফিজুর রহমান।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে