| ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সাকিবের খেলা না খেলা নিয়ে কোঠর সিদ্ধান্ত দিলেন পাপন

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২২ মে ১৩ ২০:২৪:৩৮
সাকিবের খেলা না খেলা নিয়ে কোঠর সিদ্ধান্ত দিলেন পাপন

প্রথম টেস্টে সাকিবের খেলার বিষয়ে পাপন আজ বলেছেন, “গতকাল রাতেই আমাকে সাকিব জানিয়েছিল ও নেগেটিভ। তবু আমাদের প্রটোকল অনুযায়ী ওকে আজ করোনা পরীক্ষা করিয়েছি আমরা। সেখানেও নেগেটিভ এসেছে ফলাফল। যেটা কিছুক্ষণ আগে জানতে পেরেছি।”

তিনি আরও যোগ করেন, “ওর সাথে কথা হয়েছিল যে নেগেটিভ হলে আসবে (চট্টগ্রাম)। তবে এখানে বিষয়টা হলো, ও কিন্তু অনুশীলনে নেই। আর ওর শরীরের কথা ২-৩ দিন আগেই বলেছিল ভালো আছে। এটি পুরোটাই যেহেতু স্বাস্থ্য বিষয়ক ইস্যু। তাই এখানে যারা মেডিকেল টিম আছে, ফিটনেস টিম আছে, তারা ওকে পরীক্ষা করবে।”

“এখানে ও শুধু কালকে একদিন অনুশীলনের সুযোগ পাবে। শুনেছি আজকে সন্ধ্যায় আসবে, সাতটার ফ্লাইটে। সাকিব কোভিড নেগেটিভ হয়েছে, সুস্থ হয়েছে এতে আমরা সবাই খুশি। এখন যত তাড়াতাড়ি দলে ঢুকতে পারবে, খেলতে পারবে আমরা সেই দোয়াই করছি।”

তবে পুরো বিষয় নিয়ে অনিশ্চয়তা রয়েছে তা জানিয়ে পাপন বলেছেন, “হয়তো সাকিব খেলবে, নাও খেলতে পারে। এটা এখন বলাটা মুশকিল। ওর ওপরেও নির্ভর করছে, ওর ফিজিক্যাল ফিটনেসের বিষয় আছে। এখানে আবেগ দিয়ে ভাবা যাবে না। কারণ কোভিড থেকে রিকভার করেই নেমে পড়া সহজ নয়।”

“এখানে খেলা যদি ওয়ানডে টি-টোয়েন্টি হতো, আমরা বলতাম খেলো। কিন্তু এখানে পাঁচদিনের খেলা। আমরা চাই না ওর জন্য কোনো বাড়তি চাপ বা বোঝা হোক। সেজন্য আমরা সাবধানতার পথে হাঁটবো। তবে ওর ওপর পূর্ণ স্বাধীনতা দেওয়া আছে।”

সাকিব খেলতে চাইলে সবসময়ই স্বাগতম, এমনটি জানিয়ে তিনি বলেছেন, “সাকিব যদি খেলতে চায়, অবশ্যই খেলবে। ওকে তো না করার কোনো সুযোগ নেই। সাকিবের ইচ্ছার ওপরেই নির্ভর করছে। ওর ফিটনেস দেখা হবে। অনুশীলনের পর ট্রেইনার যদি ক্লিয়ারেন্স দিয়ে দেয় তাহলে নিশ্চিতভাবেই খেলবে।”

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

বুড়ো ধোনির ঝড়ে লড়াকু পুঁজি পেল মুস্তাফিজরা, দেখে নিন স্কোর

বুড়ো ধোনির ঝড়ে লড়াকু পুঁজি পেল মুস্তাফিজরা, দেখে নিন স্কোর

আজ শুক্রবার চলমান আইপিএলের ৩৪ তম ম্যাচে মুখোমুখি হয়েছে চেন্নাই সুপার কিংস এবং লখনউ সুপার ...

লখউনের বিপক্ষে হারের পর মুস্তাফিজের সমস্যা বুজতে পেরেছে ব্রাভো, নতুন সিদ্ধান্ত নিল চেন্নাই

লখউনের বিপক্ষে হারের পর মুস্তাফিজের সমস্যা বুজতে পেরেছে ব্রাভো, নতুন সিদ্ধান্ত নিল চেন্নাই

মোস্তাফিজুর রহমানের বোলিং অ্যাকশনে পরিবর্তন আনতে চান চেন্নাই সুপার কিংসের বোলিং কোচ ডিজে ব্র্যাভোর সঙ্গে ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে