| ঢাকা, সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯

জয়ের লক্ষ্যে হায়দরাবাদের বিপক্ষে দিল্লি ক্যাপিটালসের শক্তিশালী একাদশ ঘোষণা

২০২২ মে ০৫ ১০:৪৭:৩৬
জয়ের লক্ষ্যে হায়দরাবাদের বিপক্ষে দিল্লি ক্যাপিটালসের শক্তিশালী একাদশ ঘোষণা

আইপিএলের ১৫ তম আসরে ৫০ তম ম্যাচেআজ ০৫ মে রাতে দিল্লি ক্যাপিটালস এবং সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচটি অনুষ্ঠিত হবে। এখন পর্যন্ত দিল্লি ক্যাপিটালস আইপিএলের এই মরশুমে নয়টি ম্যাচ খেলে তারা চারটি ম্যাচে জয়ের স্বাদ পান।

আসরের অন্যতম শক্তিশালী দল সানরাইজার্স হায়দরাবাদ নয়’টি ম্যাচ খেলেছে যেখানে তারা ৫ টি ম্যাচ জিতেছে। এদিকে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে দিল্লি তাদের শেষ লড়াই করেছিল এবং তারা ৪ উইকেটের বড় সড়জয় লাভ করেন।

সেই ম্যাচে ক্যাপিটালসের হয়ে ডেভিড ওয়ার্নার ৪২ রান করেন এবং কুলদীপ যাদব নেন ৪ উইকেট। অন্যদিকে, সানরাইজার্স হায়দরাবাদ তাদের শেষ ম্যাচ খেলে চেন্নাই বিরুদ্ধে যেখানে তারা হেরে যান। এই টুর্নামেন্টে শেষবার যখন তারা একে অপরের বিরুদ্ধে খেলে, লখনউ সুপার জায়েন্টস দিল্লি ক্যাপিটালসকে ৬ উইকেটে হারিয়ে দেয়।

দুই দলেরই সম্ভাব্য একাদশ

দিল্লি ক্যাপিটালস: পৃথ্বী শ, ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, ঋষভ পান্ত (অধিনায়ক ও উইকে), রোভম্যান পাওয়েল, ললিত যাদব, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, মুস্তাফিজুর রহমান, চেতন সাকারিয়া

সানরাইজার্স হায়দরাবাদ : কেন উইলিয়ামসন (অধিনায়ক), অভিষেক শর্মা, এইডেন মার্করাম, রাহুল ত্রিপাঠী, ওয়াশিংটন সুন্দর, নিকোলাস পুরান (উইকেটকিপার), শশাঙ্ক সিং, মার্কো জ্যানসেন, ভুবনেশ্বর কুমার, টি নটরাজন ও উমরান মালিক।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে