| ঢাকা, বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

চমক দিয়ে পাঞ্জাবের বিপক্ষে শক্তিশালী একাদশ ঘোষণা করলো চেন্নাই

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২২ এপ্রিল ২৫ ১২:০২:২৯
চমক দিয়ে পাঞ্জাবের বিপক্ষে শক্তিশালী একাদশ ঘোষণা করলো চেন্নাই

এই সময়ে, পাঞ্জাব কিংস এখনও পর্যন্ত মোট সাতটি ম্যাচ খেলেছে, যার মধ্যে তারা তিনটি ম্যাচে জিতেছে এবং চারটি ম্যাচে হেরেছে।

প্রথমত, আমরা যদি চেন্নাই সুপার কিংস এর কথা বলি, তাহলে এই দলটি তাদের শেষ ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সকে হারিয়েছিল। এই ম্যাচে সিএসকে-র বোলাররা ভালো পারফর্ম করলেও কোথাও কোথাও ব্যাটসম্যানরা মুক্তভাবে খেলতে পারেননি, একটা চিন্তার বিষয় দেখা গেছে। শেষ সময়ে, শুধুমাত্র এমএস ধোনি চতুর ব্যাটিং করে দলকে জয় এনে দিয়েছিলেন। তিনি যদি এই বোঝাপড়া না দেখাতেন, তবে সিএসকে সেই ম্যাচে খুব কমই জিততে পারত। একই সঙ্গে ক্যাপ্টেন জাদেজার ব্যাটও চলছে না, বল হাতেও মুগ্ধ করতে পারেননি তিনি। ঋতুরাজ গায়কওয়াড় গুজরাট টাইটান্সের বিপক্ষে ৭৩ রান করেছিলেন কিন্তু তার পর তিনি আশ্চর্যজনক কিছু করতে পারেননি। এমন পরিস্থিতিতে পাঞ্জাবের বিরুদ্ধে জয়ের ধারা বজায় রাখার চেষ্টা করবে সিএসকে।

একই সময়ে, যখন PBKS এর কথা আসে, এই দলটি তার শেষ দুটি ম্যাচে টানা পরাজয়ের সম্মুখীন হয়েছে। এমতাবস্থায় জনি বেয়ারস্টোকে বাদ দিয়ে পিবিকেএস বড় সিদ্ধান্ত নিতে পারে কারণ তিনি এখন পর্যন্ত হতাশ। এছাড়া ফাস্ট বোলার বৈভব অরোরাকে বাদ দিয়ে অভিজ্ঞ সন্দীপ শর্মাকেও সুযোগ দেওয়া হতে পারে। এর পাশাপাশি পিবিএসকে ব্যাটসম্যান শিখর ধাওয়ান, লিয়াম লিভিংস্টন এবং শাহরুখ খান ধারাবাহিকভাবে ভালো ইনিংস খেলতে পারছেন না। তবে বোলার কাগিসো রাবাদা ও আরশদীপ সিং ফর্মে আছেন। এখন দেখার বিষয় কোন দল জেতে।

ওয়াংখেড়ে পিচের কথা বললে, ব্যাটসম্যানরা এখানে অনেক সাহায্য পায়। হ্যাঁ আইপিএলে গড় স্কোর ১৮০ রান। তবে দ্বিতীয় ইনিংসে রান তাড়া করাটাও এখানে ভালো। সংক্ষিপ্ত বাউন্ডারি এবং দ্রুত আউটফিল্ড ব্যাটসম্যানদের সুবিধা দেবে। এর পাশাপাশি এখানকার পিচ স্পিন বোলারদের অনেক সাহায্য করে। টস জয়ী অধিনায়ক শিশিরের কথা মাথায় রেখে প্রথমে বোলিং বেছে নেবেন। একই সময়ে, আবহাওয়ার কথা বলতে গেলে, ২৫ এপ্রিল মুম্বাইয়ের সর্বোচ্চ তাপমাত্রা ৩৫ এবং সর্বনিম্ন ২৮ ডিগ্রি সেলসিয়াস হবে। ম্যাচ চলাকালীন মাঠ মেঘলা থাকবে। ঘণ্টায় ৪৮ কিলোমিটার বেগে বাতাস বইবে। ম্যাচ চলাকালীন ঝড়ের কোনো সম্ভাবনা নেই।

দুই দলেরই সম্ভাব্য একাদশ

পাঞ্জাব কিংস: মায়াঙ্ক আগরওয়াল (অধিনায়ক), শিখর ধাওয়ান, জনি বেয়ারস্টো (উইকেটকিপার), লিয়াম লিভিংস্টোন, শাহরুখ খান, জিতেশ শর্মা, ওডিয়ন স্মিথ, কাগিসো রাবাদা, রাহুল চাহার, বৈভব অরোরা, আরশদীপ সিং।

চেন্নাই সুপার কিংস: ঋতুরাজ গায়কওয়াড়, রবিন উথাপ্পা, মিচেল স্যান্টনার, আম্বাতি রায়ডু, শিবম দুবে, এমএস ধোনি (উইকেটকিপার), রবীন্দ্র জাদেজা (অধিনায়ক), ডোয়াইন ব্রাভো, ডোয়াইন প্রিটোরিয়াস, মহেশ তিক্ষানা, মুকেশ চৌধুরী।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

বিশ্বকাপের রাজকীয় ফটোসেশন সারল শান্ত-সাকিবরা

বিশ্বকাপের রাজকীয় ফটোসেশন সারল শান্ত-সাকিবরা

টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে আজ (বুধবার) মধ্যরাতে দেশ ছাড়বে বাংলাদেশ দল। তার আগে দুপুরে অফিসিয়াল ফটোশুট ...

সহ-অধিনায়ক, অবাক হয়ে যা বললেন তাসিকন

সহ-অধিনায়ক, অবাক হয়ে যা বললেন তাসিকন

বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণাও কম বিতর্কিত ছিল না। অবশেষে মঙ্গলবার (১৪ মে) ২০২৪ সালের টি-টোয়েন্টি ...

ফুটবল

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

অন্যান্য দিনের মতো আজ মঙ্গলবার (৭ মে) বিশ্ব ক্রীড়াঙ্গনে চলছে নানা আয়োজন। তৃতীয় টি-টোয়েন্টিতে আজ ...

এবারের কোপা আমেরিকায় ফেবারিট কারা

এবারের কোপা আমেরিকায় ফেবারিট কারা

দরজায় কড়া নাড়ছে কোপা আমেরিকা। ব্রাজিলের স্কোয়াড ঘোষণার পর থেকেই উত্তপ্ত দক্ষিণ আমেরিকা মহাদেশীয় আধিপত্যের ...



রে