| ঢাকা, শুক্রবার, ৭ অক্টোবর ২০২২, ২২ আশ্বিন ১৪২৯

বয়স ২০ হলেই আমাকে বিয়ে দিয়ে দেওয়া হবে

২০২২ এপ্রিল ১১ ১৯:২৬:৫৪
বয়স ২০ হলেই আমাকে বিয়ে দিয়ে দেওয়া হবে

ম্রুণাল ঠাকুর এক নতুন সংরামের নাম। তিনি একটা সময় পার করেছে অনেক হতাশায়। একটা সময় ছিল মাথায় অভিনয়ের পোকা, অন্যদিকে মুম্বাইয়ে বাড়িভাড়া, খাওয়ার খরচ জোগাড়ের চিন্তায় ঘুম হতো না। ম্রুণাল ঠাকুর সব বাধা অতিক্রম করে একদিন ঠিকই পৌঁছে যান নিজের লক্ষ্যে। প্রথমে মডেলিং, তারপর ছোট পর্দা। সেখান থেকে এক লাফে সোজা বলিউড।

ম্রুণাল ঠাকুরের বয়স তখন ১৭-১৮ বছের। তখন তিনি তাড়িয়ে বেড়াত কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে না পারার ভয়। তিনি বলেন, ‘ভাবতাম, নারী হয়ে জন্মেছি, তাই গৃহিণী হয়েই জীবন পার করতে হবে। ভেবেছিলাম, বয়স ২০ হলেই আমাকে বিয়ে দিয়ে দেওয়া হবে। এরপর সন্তানের জন্ম ও লালনপালনেই জীবন শেষ।’ সেই ম্রুণাল আজ পর্দার জনপ্রিয় মুখ। খুব অল্প বয়স থেকেই শোবিজের নানা অঙ্গনে অডিশন দিতে শুরু করেছিলেন ম্রুণাল। সাহস হারিয়েছেন অনেকবার। তাঁর কথায়, ‘আমি লোকাল ট্রেনে যাতায়াত করতাম। প্রায়ই ট্রেনের দরজার পাশে দাঁড়াতাম। হতাশায় ভাবতাম, ট্রেন থেকে ঝাঁপ দেব।’

ম্রুণাল প্রথমে মডেলিং, তারপর ছোট পর্দা। মারাঠি সিনেমা হয়ে বলিউড। ছোট পর্দার ‘কুমকুম ভাগ্য’ থেকে হলিউড তারকা ডেমি মুরের সঙ্গে সিনেমা। ম্রুণাল ঠাকুরের ক্যারিয়ারের বাঁক দেখলে মনে হবে, তিনি যেন লটারি পেয়েছেন! হৃতিক রোশন, ফারহান আখতারের মতো অভিনেতাদের বিপরীতেও অভিনয় করেছেন।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে