| ঢাকা, বৃহস্পতিবার, ৬ অক্টোবর ২০২২, ২১ আশ্বিন ১৪২৯

ওকে জোর করে আনা হয়েছিল, সংযুক্তার অভিযোগ

২০২২ এপ্রিল ১১ ১৪:৪২:৪৮
ওকে জোর করে আনা হয়েছিল, সংযুক্তার অভিযোগ

অপার বাংলার এক একসময়ের জনপ্রিয় নায়ক অভিষেক চট্টোপাধ্যায়। তিনি না ফেরার দেশে চলে গত ২৪ মার্চ। তার অকাল মৃত্যুতে স্তম্ভিত ও শোকাহত হয় গোটা ইন্ডাস্ট্রি। অভিষেকের এই অকাল মৃত্যু শোক এখনো কাটিয়ে উঠতে পারেনি তার পরিবার এবং অনুরাগীরা। বাড়িতেই হৃদরোগে আক্রান্ত হন মারা যান অভিষেক।

অভিনেতার এমন মৃত্যুর দুই দিন আগে থেকেই ফুড পয়েজনিংয়ে ভুগছিলেন তিনি। অসুস্থ থাকা সত্ত্বেও কেন সেদিন শুটিংয়ে গিয়েছিলেন অভিষেক তা নিয়ে জল্পনা কল্পনাও কম হয়নি। এবার সেই শুটিং নিয়ে এবং অভিষেকের মৃত্যু নিয়ে জরালো অভিযোগ করলেন অভিষেক স্ত্রী সংযুক্তা।

নিজের জীবনের শেষ ছবি ‘পঞ্চভূজ’-এর সাংবাদিক সম্মেলনে মেয়ে ডলকে নিয়ে হাজির হয়েছিলেন অভিনেতার স্ত্রী। এই সম্মেলনে তিনি দাবি করেন, "মৃত্যুর আগের দিন শুটিং করতে যেতে চাননি অভিষেক। ওই দিন তাকে শুটিংয়ে যেতে বাধ্য করে ‘ইসমার্ট জোড়ি’ টিম।"

এই রিল্যালিটি শোয়ের মাত্র একটি এপিসোডে দেখা গেছে সংযুক্তা ও অভিষেককে। কিন্তু স্ত্রী সংযুক্তার দাবি, ওই সময় তাদের শেষ শুটিং ছিল না। তিনি বলেন, বুধবার অর্থাৎ অভিষেকের মৃত্যুর আগের দিন তিনি ওই শোয়ের টিমকে অনুরোধ জানিয়েছিলেন যে, অভিষেক শুটিং করার মতো অবস্থায়য় নেই।

অভিষেকর স্ত্রী সংযুক্তা বলেন, ‘সেদিন আমি কনের সাজে ছিলাম আর অভিষেক ছিল বরের সাজে। আমি বারণ করেছিলাম। ওকে জোর করে আনা হয়েছিল, কেন সেদিন শক্তভাবে রুখে দাঁড়াইনি, এটাই আমার আফসোস। অভিষেক আমাকে বলেছিল আজ একটু আরাম করতে চাই। আমি ওদের ফোন করে বলি। তারপরও ওরা গাড়ি পাঠিয়ে দেয়।’

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে