| ঢাকা, শুক্রবার, ৭ অক্টোবর ২০২২, ২২ আশ্বিন ১৪২৯

ভালোবেসে চলে যেতে চায় প্রসেনজিৎ

২০২২ এপ্রিল ১১ ১১:২০:০৯
ভালোবেসে চলে যেতে চায় প্রসেনজিৎ

সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি যথেষ্ট অ্যাক্টিভ থাকেন। তবে কোনও দিন রিলস করেননি! তবে প্রথম বারের মত রবিবার ইনস্টাগ্রামে রিলস করলেন টলিউডের 'বুম্বাদা' খ্যাঁত আক্সময়কার সাড়া জাগানো নায়ক প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়। সেটাও আবার বর্তমান সময়ের জনপ্রিয় নায়ক দেব ও নায়িকা রুক্মিনীর আগামী ছবি 'কিশমিশ' -এর গানে।

এই এই সিনেমার 'অবশেষে' নামক গানটি রুক্মিনীর সঙ্গে প্রথমবার ইনস্টাগ্রাম রিলস করলেন ড়ি নায়ক। করোনার কারণে ব্যাপক ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে অপার বাংলার সিনেপাড়া। এখন ধীরে ধীরে কিছুটা স্বাভাবিক হচ্ছে পরিস্থিতি। তাই দর্শকদের হল মুখো হওয়ার অনুরোধ করছেন অভিনেতারা। বাদ রইলেন না 'বুম্বাদা'। সকলকে 'কিশমিশ' ছবিটি দেখার জন্য অনুরোধ করেন তিনি।

নতুন সিনেমার এই 'অবশেষে' গানটির সংগীত পরিচালনা করেছেন নীলায়ন চট্টোপাধ্যায়। গানটি গেয়েছেন অরিজিৎ সিং। ২৯ এপ্রিল সিনেমা হলে মুক্তি পাবে 'কিশমিশ'।

প্রসঙ্গত, রবিবাসরীয় সকালে কবি সুভাষ মেট্রো স্টেশন থেকে মেট্রোয় চড়ে যতীন দাস পার্ক মেট্রো স্টেশন পর্যন্ত যাত্রা করেন দেব ও রুক্মিনী। তাঁর সঙ্গে ছিলেন পরিচালক রাহুল মুখোপাধ্যায়, অভিনেতা অঞ্জনা বসু, খরাজ মুখোপাধ্যায় ও কমলেশ্বর মুখোপাধ্যায়।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে