| ঢাকা, বৃহস্পতিবার, ৬ অক্টোবর ২০২২, ২১ আশ্বিন ১৪২৯

শুটিং-এ পা ভেঙে বিছানায় নতুন নায়িকা মাহা

২০২২ এপ্রিল ১১ ১০:২৬:২০
শুটিং-এ পা ভেঙে বিছানায় নতুন নায়িকা মাহা

জাজ মাল্টিমিডিয়ায় অফিশিয়াল ফেসবুক পেইজে গত ২৭ মার্চ রোববার একটি পোস্ট দিয়ে প্রতিবারের মতো এবারো নতুন নায়িকাকে পরিচয় করিয়ে দিলেন এই চলচ্চিত্র প্রযোজনা সংস্থা। আবার যে নায়িকাকে পরিচয় করিয়ে দিয়েছে তার নাম মাহা।

এতো ধুমধাম করে পরিচউ করিয়ে দিলেও নিজের প্রথম শুটিং-এ মাহা বিপত্তি ঘটায়। এবারের সিনেমার নাম ‘পাপ’। যা জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ও সৈকত নাসির পরিচালিত সিনেমা।এই সিনেমার শুটিং সেটে পা ভাঙল নায়িকা। বর্তমানে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

ঘটনার বর্ণনা দিয়ে নতুন নায়িকা মাহা গণমাধ্যমে বলেন- "মাসুদ রানা চরিত্রের রাসেল রানা (রোশন) ও আমি সিনেমাটির ৪৯ নাম্বার সিন করতে গিয়ে হুট করে পায়ে প্রচণ্ড আঘাত পাই। সঙ্গে সঙ্গে শুটিং ইউনিট আমাকে হাসপাতালে ভর্তি করে। পরে ডাক্তার জানান, পায়ের হাড় ভেঙে গেছে। ঠিক হতে সময় লাগবে। কমপক্ষে দুই সপ্তাহ বিশ্রামে থাকতে হবে।"

নতুন সিনেমার এই শুটিংয়ের বিষয়ে জানা যায়, গত ২ এপ্রিল শুটিংয়ে অংশ নেন মাহা। দুর্ঘটনার পর গত ৯ এপ্রিল তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান নায়িকা মাহা। ‘পাপ’ সিনেমায় আরো অভিনয় করছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন প্রযোজক আব্দুল আজিজ।

প্রসঙ্গত, এর আগে গত ১৬ মার্চ থেকে ‘পাপ’ সিনেমার শুটিং শুরু হয়েছে। এতে চিত্রনায়ক রোশানের নতুন লুক নেটজনতার নজর কেড়েছে। এবার এই নায়কের সঙ্গে পর্দায় মাহার কেমিস্ট্রি দেখার অপেক্ষা।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে