| ঢাকা, শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

ইনজুরিতে পড়লেন পাকিস্তানের তারকা পেসার

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ জুন ০৬ ১১:৩৬:৩৭
ইনজুরিতে পড়লেন পাকিস্তানের তারকা পেসার

চারদিন আগে শুরু হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের রানার্স আপ পাকিস্তান আজ প্রথমবারের মতো মাঠে নামবে। যেখানে তাদের প্রতিপক্ষ স্বাগতিক যুক্তরাষ্ট্র। ইতোমধ্যে সে ম্যাচে নামার আগে স্ট্রেইন ইনজুরিতে পড়ে ছিটকে গিয়েছেন কিছুদিন আগে অবসর ভেঙে ফেরা অলরাউন্ডার ইমাদ ওয়াসিম।

এবার আরও একটি দুঃসংবাদ পেল পাকিস্তান। ইংল্যান্ডের বিপক্ষে সাম্প্রতিক সিরিজ থেকে বাদ পড়া তারকা পেসার হাসান আলী বর্তমানে ইংল্যান্ডের টি-টোয়েন্টি ব্লাস্ট প্রতিযোগিতায় ওয়ারউইকশায়ারের হয়ে খেলছেন। সেখানে খেলতে গিয়ে চোট পান তিনি। যদিও তিনি বিশ্বকাপ দলের সদস্য নন।

একই কারণে বারবার আহত হন তিনি। তাই এই ভুল থেকে হাসান আলি কবে শিক্ষা নেবেন তা নিয়ে প্রশ্ন উঠেছে, এবং উইকেট পাওয়ার পর প্রত্যেক খেলোয়াড়ই বিভিন্নভাবে উদযাপন করেন।

ক্রিকেটবিশ্বে বিখ্যাত হাসানের ‘জেনারেটর’ সেলিব্রেশন। নীচু হয়ে জেনারেটর চালানোর মতো করে ভঙ্গি করায় এই সেলিব্রেশনের এমন নাম দেয়া হয়েছে। অতীতে পাকিস্তান জাতীয় দলের হয়ে খেলতে গিয়ে এভাবেই কাঁধে চোট পান হাসান। এ বার কাউন্টিতে খেলতে গিয়েও একই পরিস্থিতির মুখে পড়তে হয়েছে। সম্প্রতি এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, গত মঙ্গলবারের ম্যাচে নটিংহ্যামশায়ারের অলি স্টোনসকে আউট করার পরেই লাফিয়ে উচ্ছ্বাস প্রকাশ করতে যান হাসান। সঙ্গে সঙ্গে বুকে হাত দিয়ে হাঁটু মুড়ে মাটিতে বসে পড়েন। সতীর্থেরা এসে তাকে সুস্থ করার চেষ্টা করেন।

২০১৮ সালে জিম্বাবুয়ের বিরুদ্ধে রায়ান মারের উইকেট নিতে গিয়েও একই জিনিস হয়েছিল। সে বার কাঁধে চোট পেয়ে মাঠের বাইরে চলে যেতে হয়েছিল হাসানকে। গোটা ক্যারিয়ারেই একাধিকবার চোট-আঘাতের শিকার হয়েছেন হাসান। সেই কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলেও নেয়া হয়নি তাকে।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

পাকিস্তান সফরের জন্য বাংলাদেশের ১৬ সদস্যের শক্তিশালী স্কোয়াড ঘোষণা বিসিবি

পাকিস্তান সফরের জন্য বাংলাদেশের ১৬ সদস্যের শক্তিশালী স্কোয়াড ঘোষণা বিসিবি

আগস্টে পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে টাইগাররা। দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে পাকিস্তানে ...

কোটা আন্দোলন কারী ছাত্রছাত্রীদের নিয়ে যা বললেন এলেন ডোনাল্ড

কোটা আন্দোলন কারী ছাত্রছাত্রীদের নিয়ে যা বললেন এলেন ডোনাল্ড

সারা দেশে সরকারি চাকরিতে কোটা সংস্কারে চেয়ে শিক্ষার্থীদের আন্দোলনে উত্তপ্ত পুরো বাংলাদেশ। চলছে নানা আলোচনা ...

ফুটবল

এবার আর্জেন্টিনার সামনে এখন তিন বিশাল বড় চ্যালেঞ্জ

এবার আর্জেন্টিনার সামনে এখন তিন বিশাল বড় চ্যালেঞ্জ

মাত্রই নিজেদের তিন আন্তর্জাতিক শিরোপার চক্রপূরণ করেছে আর্জেন্টিনা। ২০২১ সালের কোপা আমেরিকা ও ২০২২ সালের ...

এবার আর্জেন্টিনার বিপক্ষে বর্ণবাদের অভিযোগ

এবার আর্জেন্টিনার বিপক্ষে বর্ণবাদের অভিযোগ

বর্ণবিদ্বেষে অভিযুক্ত লিওনেল মেসিরা। কোপা আমেরিকা জয়ের পর উদযাপন করতে গিয়েই মাত্রা ছাড়ালেন আর্জেন্টিনার ফুটবলারেরা। ...



রে