| ঢাকা, শুক্রবার, ৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

ম্যাচ হারের পর নতুন করে দুঃসংবাদ পেল মুস্তাফিজের চেন্নাই

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ এপ্রিল ২১ ১৬:৩১:২৫
ম্যাচ হারের পর নতুন করে দুঃসংবাদ পেল মুস্তাফিজের চেন্নাই

চলতি আইপিএলে ভিন্ন অভিঙ্গতার মুখে পড়েছে চেন্নাইয। যদিও তারা ঘরের মাঠে ভালো পারফরম্যান্স করতে সক্ষম হয়েছে তবে চেন্নাইয়ের বাইরে থেকে তারা বেশ নড়বুড়ে দল। ভিজরা এখন পর্যন্ত যে তিনটি ম্যাচ হেরেছে তার সবকটিই চেন্নাইয়ের কাছে। আইপিএলের অর্ধেক ম্যাচ শেষ। পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে রাজস্থান রয়্যালস। সাত ম্যাচের মধ্যে ছয়টিতে জিতেছে সঞ্জু স্যামসনের দল।

তাদের মোট ১২ পয়েন্ট। দ্বিতীয় স্থানে এসেছে হায়দরাবাদ। প্যাট কামিন্স সাতটি ম্যাচ খেলে জিতেছেন পাঁচটিতে। তাদের মোট ১০ পয়েন্ট। কেকেআর নেমে গেল তৃতীয় স্থানে। শ্রেয়াস আইয়ার ৬টি ম্যাচ খেলে ৪ টিতে জিতেছেন। কেকেআরের সংগ্রহ ৮ পয়েন্ট। চেন্নাই সুপার কিংস ও লখনউ সুপার জায়ান্টসেরও সমান পয়েন্ট। ভালো নেট রান রেটের কারণে তৃতীয় স্থানে রয়েছে কলকাতা। KKR এর নেট রান রেট 1,399।

চেন্নাই ও লখনউ সাতটি করে ম্যাচ খেলেছে। নেট রানের হারের দিক থেকে, তারা যথাক্রমে চতুর্থ এবং পঞ্চম স্থানে রয়েছে। রুতুরাজ গায়কওয়াদের দলের নেট রান রেট 0.529। অন্যদিকে, লোকেশ রাহুলের নেট রান রেট 0.123। মুম্বাই ইন্ডিয়ান্স এবং দিল্লি ক্যাপিটালস পয়েন্ট টেবিলের ষষ্ঠ ও সপ্তম স্থানে রয়েছে। দুই দলের সংগ্রহ ৬ পয়েন্ট। মুম্বাই সাতটি ম্যাচ খেলে তিনটি জিতেছে।

হার্দিক পান্ডিয়ার দলের নেট রান রেট -০.১৩৩। একটি ম্যাচ বেশি খেলেছে সৌরভ গাঙ্গুলীর দিল্লি। রিশভ পন্থেরা আটটি ম্যাচ খেলে তিনটি ম্যাচ জিতেছে। তাদের নেট রান রেট -০.৪৭৭। ৬ পয়েন্ট নিয়েও অষ্টম স্থানে রয়েছে গুজরাট টাইটান্স। শুভমান গিলের দল সাতটি ম্যাচ খেলে তিনটি জিতেছে। তাদের নেট রান রেট -১.৩০৩। পয়েন্ট তালিকায় নবম এবং দশম স্থানে রয়েছে যথাক্রমে পাঞ্জাব কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

শিখর ধাওয়ানের পাঞ্জাব সাতটি ম্যাচ খেলে জয় পেয়েছে দু’টিতে। তাদের সংগ্রহ ৪ পয়েন্ট। সবার নিচে বিরাট কোহলিরা। সাতটি ম্যাচ খেলে এখনও পর্যন্ত একটি জয় পেয়েছে বেঙ্গালুরু।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

নিজের শেষ ম্যাচে কেঁদে কেঁদে ধোনিকে যা বললেন কাষ্টার মাষ্টার মুস্তাফিজির রহমান

নিজের শেষ ম্যাচে কেঁদে কেঁদে ধোনিকে যা বললেন কাষ্টার মাষ্টার মুস্তাফিজির রহমান

আইপিএলে নিজের শেষ ম্যাচ খেলে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে কান্নার স্বরে কথা বলেন মুস্তাফিজুর রহমান। ...

মুস্তাফিজের মেইডেন ওভার নিয়ে অবিশ্বাস্য কথা বললেন পাঞ্জাবের মেইডেন দেওয়া ব্যাটার শশাঙ্ক সিং

মুস্তাফিজের মেইডেন ওভার নিয়ে অবিশ্বাস্য কথা বললেন পাঞ্জাবের মেইডেন দেওয়া ব্যাটার শশাঙ্ক সিং

মুস্তাফিজের বল স্পিন নাকি পেস এটা এখনও আমি বুঝে উঠতে পারিনি পাঞ্জাবের মারকুটে ব্যাটার শষাষ্ক ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে