| ঢাকা, সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ম্যাচ হারের পর নতুন করে দুঃসংবাদ পেল মুস্তাফিজের চেন্নাই

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ এপ্রিল ২১ ১৬:৩১:২৫
ম্যাচ হারের পর নতুন করে দুঃসংবাদ পেল মুস্তাফিজের চেন্নাই

চলতি আইপিএলে ভিন্ন অভিঙ্গতার মুখে পড়েছে চেন্নাইয। যদিও তারা ঘরের মাঠে ভালো পারফরম্যান্স করতে সক্ষম হয়েছে তবে চেন্নাইয়ের বাইরে থেকে তারা বেশ নড়বুড়ে দল। ভিজরা এখন পর্যন্ত যে তিনটি ম্যাচ হেরেছে তার সবকটিই চেন্নাইয়ের কাছে। আইপিএলের অর্ধেক ম্যাচ শেষ। পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে রাজস্থান রয়্যালস। সাত ম্যাচের মধ্যে ছয়টিতে জিতেছে সঞ্জু স্যামসনের দল।

তাদের মোট ১২ পয়েন্ট। দ্বিতীয় স্থানে এসেছে হায়দরাবাদ। প্যাট কামিন্স সাতটি ম্যাচ খেলে জিতেছেন পাঁচটিতে। তাদের মোট ১০ পয়েন্ট। কেকেআর নেমে গেল তৃতীয় স্থানে। শ্রেয়াস আইয়ার ৬টি ম্যাচ খেলে ৪ টিতে জিতেছেন। কেকেআরের সংগ্রহ ৮ পয়েন্ট। চেন্নাই সুপার কিংস ও লখনউ সুপার জায়ান্টসেরও সমান পয়েন্ট। ভালো নেট রান রেটের কারণে তৃতীয় স্থানে রয়েছে কলকাতা। KKR এর নেট রান রেট 1,399।

চেন্নাই ও লখনউ সাতটি করে ম্যাচ খেলেছে। নেট রানের হারের দিক থেকে, তারা যথাক্রমে চতুর্থ এবং পঞ্চম স্থানে রয়েছে। রুতুরাজ গায়কওয়াদের দলের নেট রান রেট 0.529। অন্যদিকে, লোকেশ রাহুলের নেট রান রেট 0.123। মুম্বাই ইন্ডিয়ান্স এবং দিল্লি ক্যাপিটালস পয়েন্ট টেবিলের ষষ্ঠ ও সপ্তম স্থানে রয়েছে। দুই দলের সংগ্রহ ৬ পয়েন্ট। মুম্বাই সাতটি ম্যাচ খেলে তিনটি জিতেছে।

হার্দিক পান্ডিয়ার দলের নেট রান রেট -০.১৩৩। একটি ম্যাচ বেশি খেলেছে সৌরভ গাঙ্গুলীর দিল্লি। রিশভ পন্থেরা আটটি ম্যাচ খেলে তিনটি ম্যাচ জিতেছে। তাদের নেট রান রেট -০.৪৭৭। ৬ পয়েন্ট নিয়েও অষ্টম স্থানে রয়েছে গুজরাট টাইটান্স। শুভমান গিলের দল সাতটি ম্যাচ খেলে তিনটি জিতেছে। তাদের নেট রান রেট -১.৩০৩। পয়েন্ট তালিকায় নবম এবং দশম স্থানে রয়েছে যথাক্রমে পাঞ্জাব কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

শিখর ধাওয়ানের পাঞ্জাব সাতটি ম্যাচ খেলে জয় পেয়েছে দু’টিতে। তাদের সংগ্রহ ৪ পয়েন্ট। সবার নিচে বিরাট কোহলিরা। সাতটি ম্যাচ খেলে এখনও পর্যন্ত একটি জয় পেয়েছে বেঙ্গালুরু।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

যুক্তরাষ্ট্রের বিপক্ষে শেষ T20 ম্যাচে বাংলাদেশের একাদশ, দেখে নিন ম্যাচ সময়

যুক্তরাষ্ট্রের বিপক্ষে শেষ T20 ম্যাচে বাংলাদেশের একাদশ, দেখে নিন ম্যাচ সময়

যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে ৫ উইকেটে হেরেছে বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচেও ঘুরে দাঁড়াতে পারেনি তারা। ...

বিশ্বকাপে বাকিরা কোথায়

বিশ্বকাপে বাকিরা কোথায়

২ জুন থেকে শুরু হতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের ১১তম আসর। ২০টি দলের অংশগ্রহণে এই ইভেন্টটি ...

ফুটবল

যেদিন বাংলাদেশের জার্সিতে দেখা যাবে হামজাকে

যেদিন বাংলাদেশের জার্সিতে দেখা যাবে হামজাকে

ইংলিশ ক্লাব লেস্টার সিটির হয়ে খেলা হামজা চৌধুরী বেশ কিছুদিন ধরেই আলোচনায় রয়েছেন। বাংলাদেশের হয়ে ...

ব্রেকিং নিউজ ; দুর্নীতির দায়ে বাফুফের ৫ কর্মকর্তাকে মোটা অংকের জরিমানা

ব্রেকিং নিউজ ; দুর্নীতির দায়ে বাফুফের ৫ কর্মকর্তাকে মোটা অংকের জরিমানা

দুর্নীতির অভিযোগে সালাম মুর্শিদি ও আবু নাঈম সোহাগসহ বাংলাদেশ ফুটবল অ্যাসোসিয়েশনের ৫ কর্মকর্তাকে শাস্তি দিয়েছে ...



রে