| ঢাকা, সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১

ক্রিকেটের দাদার সৌরভ গাঙ্গুলীর সাথে যে কথা হলো মুস্তাফিজের

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ এপ্রিল ০১ ১৪:৫৮:৫১
ক্রিকেটের দাদার সৌরভ গাঙ্গুলীর সাথে যে কথা হলো মুস্তাফিজের

আগের আসরে তিনি ছিলেন দিল্লির ডেরায়। ঠিকানা এখন পরিবর্তন হয়েছে। দিল্লি ক্যাপিটালস ছাড়ার পর মুস্তাফিজুর রহমানের নতুন ঠিকানা চেন্নাই সুপার কিংস। তবে গত মৌসুমের মতো এবারও দিল্লি ক্যাপিটালস ডাগআউটে রয়েছেন ভারতের কিংবদন্তি ব্যাটসম্যান সৌরভ গাঙ্গুলী।

গতকাল দুই দলের ম্যাচ চলাকালীন মুস্তাফিজ তার সাবেক সতীর্থদের সঙ্গে দেখা করেন। সৌরভ গাঙ্গুলীর সঙ্গেও দেখা করেন তিনি। ম্যাচ শেষে ভারতীয় ক্রিকেটারের দাদার সঙ্গে করমর্দন করলেন টাইগার পেসার। এই মুহুর্তে তাদের দুজনকে বেশ খুশি অবস্থায় দেখা যাচ্ছে।

তবে তাদের মধ্যে কী হয়েছে তা জানা যায়নি। তারা যে এই সংক্ষিপ্ত সাক্ষাতের মুহূর্তটি উপভোগ করেছিল তা তাদের মুখের হাসিতে স্পষ্ট ছিল। চেন্নাইয়ের অফিসিয়াল পেজটি ক্যাপশন সহ মুস্তাফিজের ছবি শেয়ার করেছে, "ভাল লাগছে আমার বন্ধু।"

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে চেন্নাই তাদের প্রথম দুই ম্যাচ জিতেছে। ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের টানা জয়ে দারুণ অবদান রাখেন কাটার মাস্টার মুস্তাফিজও। উদ্বোধনী ম্যাচে চার উইকেট নিয়ে ম্যান অব দ্য ম্যাচ হন তিনি। পরের ম্যাচেও দুই উইকেট নিয়ে অগ্রণী ভূমিকা পালন করেন তিনি। তবে গতকাল চেন্নাইয়ের হারের দিনে খুব বিষণ্ণ ছিলেন ভেজ।

বিশাখাপত্তনমে ৪ ওভারে ৪৭ রান দেন মুস্তাফা। বিনিময়ে তিনি ১ উইকেট উৎসর্গ করেন। চেন্নাইতে, চিপ আজ আগের দুটি ম্যাচে কোনও কার্যকর প্রভাব খুঁজে পায়নি। একটি ও দুটি চারের মারে ছয়টি চার ও একটি ছক্কাও মারেন তিনি।

দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে এমন বাজে বোলিংয়ের খেসারত দিতে হলো ২০ রানের হারের মাধ্যমে। তবে হারা ম্যাচেও বড় প্রাপ্তির নাম মহেন্দ্র সিং ধোনি। ৪২ বছর বয়েসী এই ভারতীয় উইকেটরক্ষক এরইমাঝে চলে গিয়েছেন কিংবদন্তির কাতারে। ফিটনেসজনিত কারণে খেলছেন ৮ নম্বর পজিশনে। তাতেই ১৬ বলে করলেন ৩৭ রান। সেই সঙ্গে সমর্থকদের মনও জিতে নিলেন।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

মুস্তাফিজদের পরবর্তী ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষনা করলো চেন্নাই কোচ

মুস্তাফিজদের পরবর্তী ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষনা করলো চেন্নাই কোচ

চেন্নাই ২৩ এপ্রিল রাত ৮ টায় (বাংলাদেশ সময়) লখনউয়ের মুখোমুখি হবে। লখনউয়ে বিপক্ষে শেষ ম্যাচে ...

ব্রেকিং নিউজ ; তামিমকে নিয়ে হাথুরুর সাথে বিসিবির হঠাৎ জরুরী মিটিং

ব্রেকিং নিউজ ; তামিমকে নিয়ে হাথুরুর সাথে বিসিবির হঠাৎ জরুরী মিটিং

দশ দিন আগে গুঞ্জন ছিল চন্ডিকা হাথুরুসিংহে প্রধান কোচের পদ থেকে সরে দাঁড়াবেন। তাই আমি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে