| ঢাকা, সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১

চেন্নাইয়ের প্রথম হারে পাল্টে গেল পয়েন্ট টেবিল

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ এপ্রিল ০১ ১১:৪৩:৪২
চেন্নাইয়ের প্রথম হারে পাল্টে গেল পয়েন্ট টেবিল

মুস্তাফিজুর রহমানের চেন্নাই সুপার কিংস তাদের প্রথম অ্যাওয়ে ম্যাচে মৌসুমের প্রথম পরাজয়ের স্বাদ পেয়েছে। আগের দুই ম্যাচে চেন্নাইয়ের বোলাররা ভালো খেলেছে। তবে মৌসুমের তৃতীয় ম্যাচে নিজেরা ব্যর্থ হয় ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। বাংলাদেশের খেলোয়াড় মুস্তাফিজ নিজেও অজানা ছিলেন। ৪ ওভারে ৪৭ রান দেন তিনি।

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ২০ রানের পরাজয়ের জন্য এমন দুর্বল বোলিংয়ের মূল্য দিতে হয়েছে। কিন্তু হেরে যাওয়া ম্যাচেও মহেন্দ্র সিং ধোনির নাম ছিল দারুণ এক অর্জন। ৪২ বছর বয়সী ভারতীয় ব্যাটসম্যান-রক্ষক এখন কিংবদন্তিদের মধ্যে রয়েছেন। ফিটনেসের কারণে, তিনি ৮ নম্বরে ব্যাট করেন। তিনি ১৬ বলে ৩৭ রান করেন।

ম্যাচ হারলেও ধোনির ইনিংস চেন্নাইয়ের মান বাঁচিয়েছে। একই সময়ে, এই স্বল্প ব্যবধানের হার দ্বারা নেট রেট অফ রিটার্নও সাহায্য করেছিল। তবে হারের পর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের চলমান মৌসুমে শীর্ষস্থান হারিয়েছে ৫ বারের চ্যাম্পিয়নরা। ৩ ম্যাচে ২ জয়ের পর পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে দলটি।

চেন্নাইয়ের হার কলকাতা নাইট রাইডার্সক প্রথম স্থানে উঠেছে ২ ম্যাচে ২ জয় তাদের। রাজস্থান রয়্যালসের ক্ষেত্রেও তাই। তবে রান রেটে পিছিয়ে তারা ৩য় সাথে আছে। এরপরই রয়েছে গুজরাট টাইটানস। ৩ ম্যাচে দুটি জয়ও পেয়েছে তারা।

সেরা চারের ঠিক বাইরে ২ পয়েন্ট পেয়েছে আরও ৫ দল। তাদের পার্থক্য গড়ে দিয়েছে রানরেট। পাঁচ থেকে নয় পর্যন্ত স্থান দখলে নিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ, লখনৌ সুপার জায়ান্টস, দিল্লি ক্যাপিটালস, পাঞ্জাব কিংস এবং রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। তাদের সকলেই পেয়েছে একটি করে জয়। এদের মধ্যে কেবল লখনৌ খেলেছে ২ টি ম্যাচ। বাকি সবার ৩টি করে ম্যাচ শেষ।

আর সবার নিচে আছে মুম্বাই ইন্ডিয়ান্স। ২ ম্যাচ শেষে জয়শূন্য তারা।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

মুস্তাফিজদের পরবর্তী ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষনা করলো চেন্নাই কোচ

মুস্তাফিজদের পরবর্তী ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষনা করলো চেন্নাই কোচ

চেন্নাই ২৩ এপ্রিল রাত ৮ টায় (বাংলাদেশ সময়) লখনউয়ের মুখোমুখি হবে। লখনউয়ে বিপক্ষে শেষ ম্যাচে ...

ব্রেকিং নিউজ ; তামিমকে নিয়ে হাথুরুর সাথে বিসিবির হঠাৎ জরুরী মিটিং

ব্রেকিং নিউজ ; তামিমকে নিয়ে হাথুরুর সাথে বিসিবির হঠাৎ জরুরী মিটিং

দশ দিন আগে গুঞ্জন ছিল চন্ডিকা হাথুরুসিংহে প্রধান কোচের পদ থেকে সরে দাঁড়াবেন। তাই আমি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে