| ঢাকা, সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১

আইপিএলে চেন্নাইয়ের ক্যাম্প শুরু, মুস্তাফিজ যোগ দিবেন কবে!

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ মার্চ ০২ ২২:০০:১৩
আইপিএলে চেন্নাইয়ের ক্যাম্প শুরু, মুস্তাফিজ যোগ দিবেন কবে!

আইপিএল শুরু হতে আর কুড়ি দিন বাকি। সমস্ত প্রক্রিয়া কার্যক্রম শেষে, সহযোগী সংস্থাগুলি এখন তাদের ক্যাম্প স্থাপনের চেষ্টা করছে। বিশ্বের সবচেয়ে বড় ফ্র্যাঞ্চাইজি লিগে প্রায় প্রতিটি দলই মাঠে নেমেছে। মৌসুমের সবচেয়ে সফল দল এবং ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস আগামী মৌসুমের জন্য শনিবার থেকে তাদের অনুশীলন ক্যাম্প শুরু করেছে।

তবে বেশিরভাগ তারকাই প্রথম দিনে নেই। এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে একমাত্র বাংলাদেশি খেলোয়াড় মুস্তাফিজুর রহমান। ধোনির চেন্নাই তাকে ভিত্তিমূল্যে কিনেছে। গতকাল বিপিএলের দশম আসরের ফাইনালে খেলেছেন মুস্তাফিজুর। স্বাভাবিকভাবেই চেন্নাই শিবিরে প্রথম দিনে উপস্থিত ছিলেন না তিনি।

তবে এখন মুস্তাফিজুরের চেন্নাই শিবিরে যোগ দেওয়ার কোনো সুযোগ নেই। এদিকে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশে প্রবেশ করেছে শ্রীলঙ্কা। টি-টোয়েন্টি সিরিজটি হবে সিলেটে। চট্টগ্রামের মাঠে ওয়ানডে সিরিজ। দুই সিরিজের জন্যই দলে রয়েছেন মুস্তাফিজুর রহমান। সাদা বলের লড়াইয়ের পর ভারতে উড়ে যাবে ফিজ।

শিবিরে নেই চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। মুকেশ আম্বানির ছেলে অনন্তের প্রি-ওয়েডিং পার্টিতে যোগ দিতে জামনগর গিয়েছিলেন ধোনি। আজ তাকে ছাড়াই শুরু হল চেন্নাই সুপার কিংসের আইপিএল ক্যাম্প যাত্রা। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে চেন্নাই তাদের প্রথম ম্যাচ খেলবে ২২ মার্চ বেঙ্গালুরুর বিরুদ্ধে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে খবর, স্থানীয় ক্রিকেটারদের নিয়েই আজ থেকে ক্যাম্প শুরু করেছে চেন্নাই। এর আগে সিএসকে-র পক্ষ থেকে জানানো হয়েছিল, সিমরজিৎ সিংহ, রাজবর্ধন হাঙ্গারগেকর, মুকেশ চৌধরি, প্রশান্ত সোলাঙ্কি, অজয় মণ্ডল এবং দীপক চাহার ক্যাম্পে যোগ দিচ্ছেন।

এদের মধ্যে দীপক চাহারই সবচেয়ে বড় নাম। গত বছরের ডিসেম্বর থেকে আন্তর্জাতিক ক্রিকেটে খেলেননি চাহার। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের মাঝপথ থেকে নাম তুলে নেন। তার বাবা অসুস্থ থাকায় দক্ষিণ আফ্রিকা সফরেও যাননি। এখন আইপিএলে ভাল খেলে তার সামনে সুযোগ জাতীয় দলে ফিরে আসার। টি-টোয়েন্টি বিশ্বকাপই তার লক্ষ্য।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

মুস্তাফিজদের পরবর্তী ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষনা করলো চেন্নাই কোচ

মুস্তাফিজদের পরবর্তী ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষনা করলো চেন্নাই কোচ

চেন্নাই ২৩ এপ্রিল রাত ৮ টায় (বাংলাদেশ সময়) লখনউয়ের মুখোমুখি হবে। লখনউয়ে বিপক্ষে শেষ ম্যাচে ...

ব্রেকিং নিউজ ; তামিমকে নিয়ে হাথুরুর সাথে বিসিবির হঠাৎ জরুরী মিটিং

ব্রেকিং নিউজ ; তামিমকে নিয়ে হাথুরুর সাথে বিসিবির হঠাৎ জরুরী মিটিং

দশ দিন আগে গুঞ্জন ছিল চন্ডিকা হাথুরুসিংহে প্রধান কোচের পদ থেকে সরে দাঁড়াবেন। তাই আমি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে