| ঢাকা, সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১

তামিমের শিরোপা জয়ের পর মুখ খুললেন তামিমের স্ত্রী

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ মার্চ ০২ ১৭:৩১:৫০
তামিমের শিরোপা জয়ের পর মুখ খুললেন তামিমের স্ত্রী

বিপিএল লিগ পর্বের প্লে-অফে যাওয়ার চিন্তায় থাকা ফরচুন বরিশাল অবশেষে এক্সেলেন্স শিরোপা তুলে নিয়েছে। অধিনায়ক হিসেবে দেশকে প্রথম বিপিএল শিরোপা জিতেছেন এই ওপেনার। চট্টগ্রাম বিপিএলের এই উদ্বোধনী ম্যাচটি পার হয়েছে দলীয় ও ব্যক্তিগত উভয় সাফল্যেই। বরিশালের সাফল্যের পরও তামিম ইকবাল আলাদাভাবে আলোচিত।

এর আগে ফাইনাল খেলেছে বরিশাল। কিন্তু কোনো লাভ না হওয়ায় দুবার ফিরতে হয়েছে তাদের। অবশেষে ২০২২ সালে, তারা তাদের স্বপ্নকে এক রানে হারিয়েছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে। কিন্তু এবার তা হয়নি। দক্ষিণবঙ্গ প্রতিনিধিরা অনেক হাসির সাথে শিরোপা নিশ্চিত করেছেন।

শিরোপা জয়ের দিনে খুশি ক্রিকেটারদের স্ত্রীরাও। মাঠে উপস্থিত ছিলেন তামিম ইকবালের স্ত্রী আয়েশা সিদ্দিক ইকবাল। শিরোপা জয়ের উদযাপনে তিনি ব্যক্তিগতভাবে অংশ নেন। নিজের অনুভূতি ফেসবুকে শেয়ারও করেছেন তিনি। ফরচুন বরিশাল শিরোনাম নিশ্চিত করার পরে, তিনি লিখেছেন: "কী দুর্দান্ত জয়!" সৃষ্টিকর্তাকে ধন্যবাদ. দলের প্রত্যেক খেলোয়াড়ই অসাধারণ পারফর্ম করেছে। এটাকে বলে দলীয় প্রচেষ্টা।

আয়েশা ধন্যবাদ জানিয়েছেন তামিমের সমর্থকদেরও। সেইসঙ্গে স্মরণ করেছেন বেইলি রোড ট্র্যাজেডিতে প্রাণ হারানোদের কথাও, ‘ধন্যবাদ না জানিয়ে পারছি না সেসব মানুষদের, যারা তামিমের জন্য দুয়া করেছেন। এমন খুশির মুহূর্তে স্মরণ করছি, গতকাল রাতে (বৃহস্পতিবার) রাতের মর্মান্তিক ঘটনায় নিহতদের। আল্লাহ তাদের শোক সইবার সামর্থ্য দিন।’

গতকাল শুক্রবার বিপিএলের হাইভোল্টেজ ফাইনালে কুমিল্লাকে ৬ উইকেটে হারিয়ে প্রথমবার চ্যাম্পিয়ন হয়েছে বরিশাল। দলের মতোই অধিনায়ক হিসেবে প্রথমবার শিরোপা জয়ের স্বাদ পেলেন তামিম ইকবাল। ফাইনালে টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৪ রান তোলে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দলের হয়ে সর্বোচ্চ ৩৮ রান করেন মাহিদুল ইসলাম অঙ্কন।

জবাবে খেলতে নেমে ১৯ ওভারে ৪ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় বরিশাল। দলের হয়ে সর্বোচ্চ ৪৬ রান এসেছে কাইল মায়ার্সের ব্যাট থেকে। তাছাড়া ৩৯ রান করেছেন তামিম ইকবাল।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

মুস্তাফিজদের পরবর্তী ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষনা করলো চেন্নাই কোচ

মুস্তাফিজদের পরবর্তী ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষনা করলো চেন্নাই কোচ

চেন্নাই ২৩ এপ্রিল রাত ৮ টায় (বাংলাদেশ সময়) লখনউয়ের মুখোমুখি হবে। লখনউয়ে বিপক্ষে শেষ ম্যাচে ...

ব্রেকিং নিউজ ; তামিমকে নিয়ে হাথুরুর সাথে বিসিবির হঠাৎ জরুরী মিটিং

ব্রেকিং নিউজ ; তামিমকে নিয়ে হাথুরুর সাথে বিসিবির হঠাৎ জরুরী মিটিং

দশ দিন আগে গুঞ্জন ছিল চন্ডিকা হাথুরুসিংহে প্রধান কোচের পদ থেকে সরে দাঁড়াবেন। তাই আমি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে