| ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ভালোবাসা দিবসে বৃষ্টির খবর দিলো আবহাওয়া অফিস!

জাতীয় ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ ফেব্রুয়ারি ১৩ ১৯:৪৯:৫২
ভালোবাসা দিবসে বৃষ্টির খবর দিলো আবহাওয়া অফিস!

আগামীকাল, ১৪ই ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইন্স ডে। আবহাওয়া সংস্থা এই দিনে বিভিন্ন জায়গায় বৃষ্টির পূর্বাভাস দিয়েছে। রান ৯টা পর্যন্ত ৭২ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে এই তথ্য পাওয়া যায়।

আবহাওয়া দফতর জানিয়েছে লঘুচাপের বর্ধিতাংশ বিহার ও তৎসংলগ্ন এলাকায় ছড়িয়ে পড়েছে। স্বাভাবিক বায়ুচাপ বঙ্গোপসাগরের দক্ষিণ অংশে অবস্থান করে এবং বঙ্গোপসাগরের উত্তরাংশ পর্যন্ত বিস্তৃত। এদিন রাজশাহী ও খুলনায় রংপুর জেলার দুই জায়গায় বৃষ্টি ও বজ্রসহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। অন্যান্য অঞ্চলেও মেঘলা থাকবে। আবহাওয়াও প্রধানত শুষ্ক থাকতে পারে বলে আশা করা হচ্ছে।

সকালের দিকে সারাদেশে হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে। সারাদেশে রাতের তাপমাত্রা ১-২ ডিগ্রি সেলসিয়াস বাড়তে পারে এবং দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। বুধবার (১৪ ফেব্রুয়ারি) যশোর ও কুষ্টিয়া জেলাসহ রংপুর, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ ও সিলেট জেলায় বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। দু-এক জায়গায় বজ্রসহ বৃষ্টি, দেশের অন্যান্য স্থানে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকবে।

সারাদেশে ভোরের দিকে হালকা থেকে মাঝারী ধরনের কুয়াশা পড়তে পারে। সারাদেশে রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে এবং দিনের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে।বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) রংপুর, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ ও সিলেট বিভাগের দু’এক জায়গায় বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এ ছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

শেষরাত থেকে সকাল পর্যন্ত সারাদেশে হালকা থেকে মাঝারী ধরনের কুয়াশা পড়তে পারে। সারাদেশে রাত এবং এবং দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।আবহাওয়া বিভাগ আরও জানিয়েছে, পরবর্তী পাঁচদিনে র শেষের দিকে দিন এবং রাতের তাপমাত্রা বৃদ্ধি পেতে পারে।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

জিম্বাবুয়ে ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ দিয়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকা অঞ্চল ...

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

পাপন বলেন আসলে আমাদের অরিজিনাল প্লান সাথে এখন কিছুই কাজ করছে না। সত্যি কথা যদি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে